ডিলিট হয়ে যাওয়া ডাটা ফিরিয়া আনার জন্য ডাউনলোড করুন EaseUS Data Recovery Wizard Universal PRO সঙ্গে ফুল ভার্সন !!! […

5 178

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভালো আছেন আমিও আপনাদের দোয়াই খুব ভালো না থাকলেও ভালো আছি । যাই হোক আজকে অনেক দিন পর পোস্ট করতে বসলাম আশাকরি আমার আজকের পোস্ট থেকে আপনাদের কিছু টা হলেও উপকার হবে । আজকে আমি আপনাদের সাথে খুব পুরন একটি সফটওয়্যার শেয়ার করবো কিন্তু ভার্সন টা নতুন EaseUS Data Recovery Wizard 7.5 pro সঙ্গে Universal ক্র্যাক তার মানে আপনি এই সফটওয়্যার এর পরের সব ভার্সন গুলোকে এই ক্র্যাক ব্যবহার করে ফুল ভার্সন করে নিতে পারবেন । আমারা যারা পিসি ব্যবহার করি বা মোবাইলে মেমোরি কার্ড ব্যবহার করি বা পেন ড্রাইভ ব্যবহার করি তারা ভুল বসতো অনেক দরকারি ফাইল ডিলিট করে ফেলি তখুন আমাদের আর কিছুই করার থাকে না । কিন্তু আজকে আমি আপনাদের সাথে যে সফটওয়্যার নিয়ে এলাম এটা ব্যবহার করে আপনি সেই ডিলিট হয়ে যাওয়া ফাইল ডাটা খুব সহজে ফিরিয়ে আনতে পারবেন । ১০০% না পারলেও অনেকটা পারবেন । তাহলে আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সাইজ মাত্র ৪ এমবির থেকে একটু বেশি ক্র্যাক দিয়ে ।

ডাউনলোড করার জন্য নীচের লিঙ্ক লক্ষ করুন । আমি আলাদা আলাদা করে লিঙ্ক দিয়েছি আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না। ডাউনলোড করার জন্য শুধু লিঙ্কে ক্লিক করুন ডাউনলোড শুরু হয়ে যাবে ।

 

BZ7ny

EaseUS Data Recovery Wizard 7.5 Setup + Crack

EaseUS Data Recovery Wizard Universal Crack

আশাকরি ডাউনলোড হয়েগেছে তাহলে এবার দেখে নিন কিভাবে এটাকে ফুল ভার্সন করবেন । ডাউনলোড করা ফাইল টি Winrar দিয়ে ওপেন করুন তারপর নীচের দাপ গুলো অনুসরন করুন ……

১// EaseUS Data Recovery Wizard 7.5 trial টাকে ইন্সটল করে নিন ।

২// এবার Crack file টিকে ওপেন করে Crack and Activate বাটনে ক্লিক করুন ।

৩// কিছুটা সময় নিবে প্রসেসিং হতে তারপর একটি ম্যাসেজ আসবে Successfully Activated ।

৪// ব্যাস হয়েগেল EaseUS Data Recovery Wizard 7.5  ফুল ভার্সন ।

নীচের স্ক্রীন শর্ট দেখুন ☻ 

easeusscn1

Screenshot_1

ব্যাস এর ব্যবহার খুব সোজা তাই আর বিস্তারিত কিছু বলয়ার প্রয়জন মনে হলনা । যাই হোক কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানাবেন আমি হেল্প করবো । তাছাড়া এই সফটওয়্যার নিয়ে এর আগে এই ব্লগে অনেক পোস্ট হয়েছে সার্চ দিয়ে দেখতে পারেন আমি শুধু মাত্র এর লেটেস্ট সঙ্গে লেটেস্ট ফুল ভার্সন প্রক্রিয়া টা নিয়ে এলাম মাত্র । যাই হোক আবারও বলছি কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করবো । তাছ্রা নীচের দেখুন কিভাবে সফটওয়্যার টি কাজ করে ………

Screenshot_2

~~ আমার রিসেন্ট পোস্ট ~~

আপনার উইন্ডোজ ৭ কে দিন নতুন লুক বানিয়ে ফেলুন অ্যাপেল Mac !!! [ ডাউনলোড লিঙ্ক ▬ মিডিয়া ফাইর ]

▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

5 মন্তব্য
  1. MimosaHaque বলেছেন

    গুরুত্বপূর্ণ পোস্ট। ধন্যবাদ 🙂

  2. ব্লগার ভাই বলেছেন

    এরকম আরও পোষ্ট করবেন।

    1. মোঃ আসলাম পারভেজ বলেছেন

      ধন্যবাদ চেষ্টা করবো । দোয়া করবেন ।

  3. Nazmul Islam বলেছেন

    eytar version ta koto?

    1. মোঃ আসলাম পারভেজ বলেছেন

      7.5 পোস্ট দেখুন সব দেওয়া আছে । সব থেকে বড় কথা এটা Universal ক্র্যাক তাই এর আগের বা এর পরের সব ভার্সন গুলো এই ক্র্যাক দিয়ে ফুল ভার্সন করা যাবে ।

উত্তর দিন