ডাউনলোড করে নিন লেটেস্ট NERO 2014 Platinum সঙ্গে ক্র্যাক [ কাজ করবে ২০০% ]

0 170

বন্ধুরা সবাই আশাকরি ভালো ও সুস্থ আছেন । আমি অনেক দিন পোস্ট পোস্ট করতে আসলাম জানিনা আপনাদের ক্যামন লাগবে আশাকরি ভালই লাগবে । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম নের এর লেটেস্ট ভার্সন NERO 2014 Platinum তবে এর সাইজ তুলনা মূলক একটু বেশি এই ২৭২ এমবি মতো ভয় পাবার কি আছে ভালো কিছু ব্যবহার করতে হলেতো একটু বেশি এমবি খরচ করতেই হবে কি বলেন । নের এর এই ভার্সনে দারুন দারুন ফিচার আছে কি কি আছে বিস্তারিত এখানে ক্লিক করে দেখে নিন সময় এর অভাবে এখানে লিখতে পারলাম না , তাছাড়া সবাই জানে নের এর কাজ ঠিক কি । দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে দেখে নিন কিভাবে ফুল ভার্সন করবেন ।

 

 

 

► প্রথমে নীচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন ক্র্যাক আর সেটআপ ফাইল আলাদা আলাদা করে দেওয়া আছে আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।

 

ডাউনলোড

NERO 2014 Platinum 15 day trial setup (272MB)

Nero 2014 Platinum Crack.rar (5.4 MB)

► আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হল না । কোন সমস্যা হলে জানাবেন । ডাউনলোড হয়েগেলে এবার দেখে নিন কিভাবে ফুল ভার্সন মানে ক্র্যাক করবেন ।

১// প্রথমে ডাউনলোড করা ফাইল টিকে ইন্সটল করুন এটা ১৫ দিন এর জন্য আপনি ফ্রী ব্যবহার করতে পারবেন । যাই হোক সফটওয়্যারটিকে বন্ধ করে দিন ।

২// ক্র্যাক ফাইলটি ওপেন করুন Activator চালু করুন তারপর Patch বাটনে ক্লিক করুন কিছু ক্ষণ অপেক্ষা করুন ।

৩// Patch সম্পূর্ণ হলে Generate বাটনে ক্লিক করুন আর সিরিয়াল কপি করে নিন ।

৪// এবার নের এর কন্ট্রোল সেন্টার ওপেন করুন ।

৫// এবার রাইট ক্লিক করুন কী এর উপরে তারপর Remove করে দিন । নীচের চিত্রে দেখুন ।।

৬// এবার উপরের চিত্রে দেখুন Add বাটন আছে তাতে ক্লিক করুন এবার আপনি ক্র্যাক করার সময় যে সিরিয়াল কী কপি করেছিলেন সেটা এখানে পেস্ট করুন ।

৭// Next এ ক্লিক করুন ফুল ভার্সন হয়ে যাবে ।

► ব্যাস হয়েগেল NERO 2014 Platinum ফুল ভার্সন । 

 

► তাহলে আশাকরি আর কোন সমস্যা থাকল না । কোন সমস্যা হলে জানাতে পারেন আমি হেল্প করতে চেস্ট করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত । আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ।

 

▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

উত্তর দিন