প্রকাশিত হলো বিডি ব্ল্যাক হ্যাট হ্যাকার্সের ম্যাগাজিন THE BLACK HAT

2 135

বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যার্কাস ফ্যান পেজ

The Black Hat ফ্যান পেজ

 

The Black Hat

 

 

প্রকাশিত হলো  বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্সের সিকিউরিটি আইটি ও তথ্য প্রযুক্তি বিষয়ক ম্যাগাজিন “THE BLACK HAT” । ২১ শে ফেব্রুয়ারী প্রথম সংখ্যা প্রকাশিত হয়েছে যা একদম ফ্রী।  আপনার কপি পেতে আমাদের ফ্যান পেজে একটিভ থাকুন। এইখানেই  ডাওনলোড হতে শুরু করে যাবতীয়  আপডেট পাবেন। ম্যাগাজিনটি একদম ফ্রী, এবং এটি আপাতত শুধু মাত্র পিডিএফ ভার্সনে পাওয়া যাবে।

 

 

এই ম্যাগাজিনের এক মাত্র উদ্দেশ্য দেশের আইটিতে পিছিয়ে থাকা তরুণদের আইটি মনস্ক, এবং এক জন সিকিউরিটি এক্সপার্ট করে গড়ে তোলা। পাশাপাশি বাংলাদেশের সাইট এডমিন দের সিকিউরিটি টিপস দেওয়া যাতে তাদের সাইটের সর্বোচ্চ সিকিউরিটি দিতে পারে এবং নিরাপদ থাকতে পারে।  এছাড়া কিভাবে হ্যাকিং থেকে রক্ষা করা যাবে, এ নিয়ে নিয়মিত লেখা হবে।  এটি দেশের প্রথম সিকিউরিটি রিলেটেড ম্যাগাজিন!  আমাদের আগের সব উদ্দ্যোগ  এর মত এটিও অলাভ জনক এবং দেশের সার্থে, দেশের মানুষের কল্যাণে । যদি আপনি হোন একজন আইটি এক্সপার্ট  তাহলে আপনিও আমাদের সাথে আসুন।  এছাড়া যারা আইটি সম্পর্কে জানেন, তারাও লিখতে পারেন।

 

আপনিও হতে পারেন আমাদের একজন লেখক বা পাঠক। আপনারা-  আইটি, সিকিউরিটি, তথ্যপ্রযুক্তি, আউটসোর্সিং, টেক-নিউজ, পেন-টেস্টিং, লিনাক্স, নেটওয়ার্কিং , আইটি-মার্কেট, এন্ড্রয়েড, টেকনোলজী, প্রোগ্রামিং, চেইন –টিউটোরিয়াল,  সফটওয়ার, সহ যাবতীয় আইটি রিলেটেড লেখা পাঠিয়ে দিন আমদের কাছে। যদি এক জন তরুন ও এই ম্যাগাজিন থেকে উপকৃত হয়, দেশের আইটি কে এগিয়ে নিয়ে যেতে  সাহায্য করে সেটাই হবে আমাদের পরম পাওয়া।  দেশের আইটিকে এগিয়ে নিয়ে আমরাও হতে পারি বিশ্ব সেরা।

আপনাদের লেখা পাঠান এই মেইলেঃ  [email protected]    (নোটঃ বিজয় ফন্টে পাঠাবেন)

 

2 মন্তব্য
  1. নাঈম প্রধান বলেছেন

    দারুন হয়েছে । অজানা অনেক কিছু জানলাম ।

    1. black explorer বলেছেন

      অনেক ধন্যবাদ। 🙂 পাশে থাকবেন আমাদের।

উত্তর দিন