বাংলাদেশী ডিজাইনারদের সাথে নিয়ে যাত্রা শুরু করল ডিজাইনিং মার্কেট

0 56

গত ২১ ফেব্রুয়ারী  বাংলাদেশি ডিজাইনারদের সাথে নিয়ে যাত্রা শুরু করল ডিজাইনিং মার্কেট। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পথচলা শুরু হলো ডিজাইনিং মার্কেট DesigningMarket এর  বর্তমান এই চ্যালেঞ্জিং সময়ে।

কি করতে যাচ্ছে ডিজাইনিং মার্কেট?
———————————————
১। সকল ধরণের ডিজাইনিং প্রোডাক্ট এর সমাহার ঘটতে যাচ্ছে ডিজাইনিং মার্কেটে
২। ডিজাইনিং মার্কেট সেলারদেরকে রেগুলার ৯০% এবং যাত্রা শুরু এই প্রথম মাসে ১০০% পর্যন্ত লাভ হাতে তুলে দেওয়ার অঙ্গীকার করছে।
৩। ডিজাইনিং মার্কেট এ সর্বনিন্ম ১০ ডলার হলেই ডিজাইনারকে অর্থ উত্তোলনের সুযোগ দেওয়া হচ্ছে।
৪। শুধুমাত্র বাংলাদেশি ডিজাইনারদের কথা চিন্তা করে পেমেন্ট ও ডিপোজিট অপশনে থাকছে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং লেনদেনের সুবিধা। এছাড়াও আন্তর্জাতিকভাবে পেপ্যাল, মানিবুকার্স তো থাকছেই।
৫। ডিজাইনিং মার্কেট এ থাকছে রেফারেল সিস্টেম ও এ্যাফিলিয়েট ডিপোজিট পদ্ধতি। বর্তমানে ১০% রেফারেল বোনাস দেওয়া হচ্ছে ক্রয় ও ডিপোজিট এর ক্ষেত্রে।

ডিজাইনিং মার্কেট কেন স্বাতন্ত্র্য ও ভিন্ন?
——————————————–
ডিজাইনিং মার্কেট এ কোন আইটেম রিজেক্ট করার পূর্বে ডিজাইনারদের ত্রুটি গুলো তুলে ধরা হচ্ছে । প্রয়োজনে তা পূনরায় রিভিও এর সুযোগ দেওয়া হচ্ছে। ডিজাইনারদের সর্বোচ্চ প্রফিট দেওয়া হচ্ছে যেখানে অন্যান্য মার্কেটপ্লেসে ডিজাইনারদের কষ্টার্জিত অর্থ থেকে অর্ধেক টাকা পরি শোধ করা হয় শেখা ডিজাইনিং মার্কেট সর্বোচ্চ পরিমানে ৯০% লভ্যাংশ হাতে তুলে দিচ্ছে , তাও আবার মাত্র ১০ ডলার হলেই টাকা উত্তোলনের সুযোগ। সকল সমস্যার দ্রুত সমাধান ও ফিডব্যাক এর জন্য রয়েছে সাপোর্ট টিকেট সিস্টেম।

বিশেষ অফার
——————————————-
প্রথম মাসে সকল ডিজাইনারদের সেলের উপর ১০০% এবং এ্যাফিলিয়েট বোনাস ১০% দেওয়া হচ্ছে।

ডিজাইনিং মার্কেট গিয়ে যেতে চায় সব বাংলাদেশি ডিজাইনারদের সাথে নিয়ে।

ওয়েব সাইট : DesigningMarket

ফেসবুক গ্রুপ

উত্তর দিন