UCB ব্যাংকের মোবাইল ব্যাংকিং ইউক্যাশ (UCASH)

1 188

ভালো থাকুক আপনার টাকা এই স্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু UCB ব্যাংকের মোবাইল ব্যাংকিং ইউক্যাশ (UcASH) । সুবিধাবঞ্চিত মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এবং মোবাইলের মাধ্যমে আর্থিক পরিষেবা বাড়াতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড UCB এই ইউক্যাশ (UcASH) সেবা চালু করলো।

Ucash Limited Bangladesh

রাজধানীর সোনার গাঁ হোটেলে ইউসিবির চেয়ারম্যান এম. এ. হাশেম এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনকালে তিনি বলেন, গ্রাহকদের ইউক্যাশ সুবিধা নিশ্চিত করতে ইতোমধ্যে দেশব্যাপী ১০ হাজার এর অধিক এজেন্ট নিয়োগ করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে কেবলমাত্র রবি ও এয়ারটেল গ্রাহকরা ইউক্যাশ UcASH সুবিধা ভোগ করতে পারবে। খুব শিগগির সকল মোবাইল অপারেটরের গ্রাহকরা এর আওতায় চলে আসবেন।

তিনি বলেন, ইউক্যাশ সুবিধার গ্রাকরা প্রথমবারের মতো জমাকৃত অর্থের ওপর ইন্টারেস্ট পাবেন। প্রথম দিন থেকেই একজন গ্রাহক ইউক্যাশের মাধ্যমে জমাকৃত অর্থের ওপর ইন্টারেস্ট পাবেন বলেও উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান শরিফ জহির, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সাইফুজ্জামান চৌধুরী এমপি, পরিচালক শওকত আজিজ রাসেল, এম. এ. সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

1 টি মন্তব্য
  1. হামিদ খান বলেছেন

    উদ্দ্যোগ ভালো, কয়দিন আগে একাউন্ট খুলছি যদি বিকাশ এর মত না হয় তাহলেই বাছি

উত্তর দিন