পরিচিত হোন ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (UBH) এর সাথে !!!

1 108

ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (United Bangladesi Hackers)


ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স ( United Bangladeshi Hackers ) এখন সবার পরিচিত একটি হ্যাকার টিম। জনপ্রিয় এই টিমটির বয়স অবশ্য খুব বেশি নয়। 2013 সালের 22 অগাষ্টের এক শুভক্ষণে লাইটনিং থান্ডার (Prappo Prince) এর হাত ধরে এবং ব্লাক স্কিপ্ট (Darks Miumaz) এর সহায়তায় আত্নপ্রকাশ করে ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (সংক্ষেপে : ইউ বি এইচ )

মাত্র ২ জন নিয়ে এই দলটি তাদের কাজ শুরু করলেও জনপ্রিয়তা আর সময়ের সাথে বাড়তে থাকে ক্রু এবং গ্রুপ এর সদস্য সংখ্যা। মাত্র ৬ মাস এর মাথায় এই গ্রুপ এর সাফল্য আকাশচুম্বী। অনেকের মনে আজ জায়গা করে নিয়েছে এই হ্যাকার দলটি। বিদেশের অনেক নামকরা সাইট যেমন ইন্ডিয়ান ক্রিকেটার ধোনির অফিসিয়াল সাইট সহ অনেক বিদেশী সাইট হ্যাক করেছে এই গ্রুপ এর সদস্যরা।

বাংলাদেশের ক্রিকেট এর টেস্ট স্ট্যাটাস রক্ষায় এই গ্রুপ সরাসরি ওয়ার্ল্ড স্পেস যুদ্ধে অংশগ্রহন করে। ওই সময় থেকে এই গ্রুপ বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমানে প্রায় কয়েক হাজার এর উপর ওয়েবসাইট হ্যাক হয়েছে এই গ্রুপ এর মেম্বারদের দ্বারা। এর প্রতিটি সদস্য এই দেশ এর জন্য ঐক্যবদ্ধ হয়ে সাইবার জগতে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। দেশের বিরুদ্ধে আসা প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ করা আর এই দেশকে রক্ষায় শত্রুদের মনে ভয় তৈরি করা এবং তাদের দেশের সাইবার জগত আক্রমণ করাই এই গ্রুপ এর লক্ষ্য।

কিছুদিন আগেই দাত ভাঙা জবাব দিয়েছে ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে …বাংলাদেশের টেস্ট স্টাটাস কেড়ে নেওয়ার ষড়যন্ত্রের জন্য। কয়েক শত সাইট হ্যাক করে লাগিয়ে দিয়েছে বাংলাদেশ টাইগার দলের ছবি। প্রতিবাদ করেছে জোর গলায়। এছাড়া বাংলাদেশের সাইবার স্পেসকে নিরাপদ রাখার জন্য কাজ করে যাচ্ছে এই দলটি। ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স গ্রুপ অন্যান্য বাংলাদেশী হ্যাকার দলগুলোর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে যাতে করে দেশের যেকোনো বিপদে এক সাথে কাজ করতে পারে।

UBH লোগো

1487785 1395640580687990 150455646 o পরিচিত হোন ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (UBH) এর সাথে !!!

 

এই লোগো স্থায়ী/চূড়ান্ত নয়। যেকোনো সময় এই লোগো পরিবর্তন হতে পারে।যেকোনো পরিবর্তন ও পরিমার্জন এর সকল ক্ষমতা ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (UBH) বহন করে।

UBH এর সদস্য

ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স (সংক্ষেপে : ইউ বি এইচ) এর বর্তমান সদস্য সংখ্যা ৫.

লাইইটনিং থান্ডার ( ওনার এন্ড ফাউন্ডার)
ব্লাক স্কিপ্ট (সি ই ও)
ব্লাক টাইগার
নো মোর
মার্টিন রোর

ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স গ্রুপ এর ক্রুরা হলেনঃ

নো নেম
ক্রাক হান্টার
ডেটোনেটর
সাইন্যান্ট কিলার
ক্রিমিনাল বিডি
ব্লাক ঘোস্ট
সিস্টেম ক্র্যাশ

UBH এর শ্লোগান

এই গ্রুপ এর মূলমন্ত্র হলঃ

“আমরা একতাবদ্ধ …সত্য আর ঐক্যের শক্তিতে বলীয়ান “(We are United….We Are The Power Of Truth & Unity).

UBH কমিউনিটি

বর্তমানে এই হ্যাকার দল তাদের সদস্যদের সাথে যোগাযোগ এবং হ্যাকিং বিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে একটি ফোরাম সাইট তৈরি করেছে। সাম্প্রতিক সময়ে ইউ বি এইচ তাদের নব নির্মিত ওয়েবসাইট ”www.ubhteam.org” এর শুভ উদ্ধোধন করেছে, যদিও তা এখনো নির্মানাধিন অবস্থায় রয়েছে। এছাড়া তাদের ফেসবুক পেজ ”http://www.facebook.com/UBH.Team” এবং ফেসবুক গ্রুপhttp://www.fb.com/groups/united.bangladeshi.hackers ” তো আছেই।

  ইউনাইটেড বাংলাদেশী হ্যাকার্স গ্রুপ যতটুকু এসেছে তা আপানাদের দোয়া এবং সাপোর্ট এর কারণেই । আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

এই গ্রুপ এর সকল তথ্য শুধুমাত্র UBH সদস্যদের দ্বারা সংরক্ষিত ©

1 টি মন্তব্য
  1. লিটন হাফিজুর বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ —–

উত্তর দিন