পিসি হেল্পলাইন বিডির ব্লগিং ধামাকায় যারা পুরস্কার পেলেন [০৪ জুন ২০১৭]

0 199

সম্মানিত লেখক, মন্তব্যকারী এবং ভিজিটরদের পবিত্র মাহে রমাজনের শুভেচ্ছা জানানো হচ্ছে। গত ০৬/০৫/২০১৭ ইং তারিখ হইতে ০২/০৬/২১০৭ ইং তারিখ পর্যন্ত পিসি হেল্পলাইন বিডি ব্লগিং ধামাকা প্রতিযোগিতা হয়েছে। অনিবার্য কারণবশতঃ গত ২ সপ্তাহের ফলাফল প্রকাশ করা হয়নি। একারণে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। তবে আজ এই দুই সপ্তাহের বিজয়ীদের নাম ঘোষণা করা হল। আর এর সাথে ব্লগিং ধামাকা প্রতিযোগিতার সমাপ্তি ঘটলো। এডমিন প্যনেলের সিদ্ধান্ত অনুযায়ী পিসি হেল্পলাইন বিডির অ্যাডমিন ও মডারেটরকে পুরুস্কারের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। তাহলে চলুন দেখে নেয়া যাক কে কে পুরস্কার পেলো————————

২৬ মে ২০১৭ ইং তারিখ এর ফলাফলঃ

লেখক

১মঃ- Ahmed24

২য়ঃ- আবিদ

৩য়ঃ- টেক প্রিয় মানুষ

২ জুন ২০১৭ ইং তারিখ এর ফলাফলঃ

লেখক

১মঃ- Humayun045

২য়ঃ- AT MAh

৩য়ঃ- টেক প্রিয় মানুষ

 

বিজয়ী প্রযুক্তি ব্লগারদের পিসি হেল্পলাইন বিডির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন, আর যারা এবারের পুরস্কার জিততে পারেন নি তারা পরবর্তী প্রতিযোগিতার জন্য অপেক্ষা করুন। লেখকদের মানসম্মত নতুন এবং মৌলিক পোস্ট লেখার জন্য আহ্বান জানানো হইলো।

উপরে উল্লেখিত ৫ জনের কাছে দ্রুত পোঁছে যাবে পুরুস্কার ।

পুরস্কার পেতে [email protected] -এ ইমেইল করার জন্য অনুরোধ করা হলো , অবশ্যই পিসি হেল্পলাইন বিডিতে ব্যবহৃত আপনার ইমেইল আইডি ও ইউজার নেম পাঠাতে ভুলবেন না।

পিসি হেল্পলাইন বিডির সাথে থাকুন, বেশী বেশী করে লিখুন এবং মন্তব্য করুন। আপনার বন্ধুদের মাঝে পিসি হেল্পলাইনের লিংক শেয়ার করুন। পিসি হেল্পলাইনে যারা নিয়মিত লিখছেন, মন্তব্য করছেন ও ভিজিট করছেন প্রত্যেকের প্রতি রইল শুভেচ্ছা। সবাই ভাল ও সুস্থ্য থাকুন।

ধন্যবাদ

উত্তর দিন