iCare Recovery Pro Latest!!! এবার আপনার কম্পিউটারের যত ফাইল মুছে গেছে সব উদ্ধার হবেই হবে!! [Licence Key সহ]

1 377

iCare Data Recovery কি?

iCare Data Recovery PRO ডেটা পুনরুদ্ধার প্রোগ্রাম যা কম্পিউটার ব্যবহারকারীদের দ্বারা ডিজিটাল ডিভাইস থেকে ভুল করে মুছে ফেলা তথ্য, ফাইল এবং ফোল্ডার পুনরুদ্ধারের জন্য ব্যবহৃত হয়। এটি বিভিন্ন পরিস্থিতিতে কম্পিউটারের ব্যর্থতা, ভাইরাস আক্রমণ, দূষিত ফাইল বা ড্রাইভ, খারাপ বুট সেক্টর, দুর্ঘটনাক্রমে মুছে ফেলা পার্টিশন বা ফাইল, মাস্টার বুট রেকর্ড এবং RAW ফাইল সিস্টেমের মত সাধারণ সমস্যাগুলি থেকে ডাটা উদ্ধার করতে সক্ষম।

iCare Data Recovery ব্যবহার কি নিরাপদ?

আমি একটি উইন্ডোজ 10 ভিত্তিক এইচপি ল্যাপটপ প্রোগ্রামটি পরীক্ষা করেছি এবং আমি এই সফটওয়্যার সম্পর্কিত কোন সমস্যা খুঁজে পাইনি। মাইক্রোসফ্ট মালওয়্যার সুরক্ষা কেন্দ্র (MMPC) এবং আমার পিসিতে ইনস্টল করা অ্যান্টিভাইরাস এই সফটওয়্যারকে নিরাপদ হিসেবে দেখিয়েছে।

iCare Data Recovery Free বনাম Pro: দ্রুত তুলনা

প্রোগ্রাম দুটি সংস্করণ আছেঃ

১. iCare Data Recovery Free

২. iCare Data Recovery Pro

উভয় সংস্করণে একই রকম ইন্টারফেস এবং বৈশিষ্ট্য রয়েছে। ফ্রি সংস্করণে ২০ মেগাবাইটের ডেটা সীমা অতিক্রমের পরেও অর্থ প্রদান করতে হয়। প্রো সংস্করণটি অনেক বেশি শক্তিশালী, বাণিজ্যিক ব্যবহারের জন্য অনুমতি দেয়।

iCare Data Recovery Free ইন্টারফেস দেখতে নিচের ছবির মতন, এতে দুটি প্রধান মডিউল রয়েছেঃ

  • Deleted File Recoveryখালি রিসাইকেল বিন থেকে মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করতে সাহায্য করে, যদি ফাইলগুলি ভুল করে মুছে ফেলা হয়।
  • Advanced File Recoveryএটি আরও উন্নত এবং হারানো ডেটাগুলির জন্য সবচেয়ে ডিজিটাল ডিভাইস অনুসন্ধান করতে ব্যবহার করা যেতে পারে।

iCare Data Recovery PRO ইন্টারফেস দেখতে নিচের ছবির মতন, এতে তিনটি প্রধান মডিউল রয়েছেঃ

  • Deleted File Recovery: এটি উইন্ডোজ রিসাইকেল বিন থেকে মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করতে ব্যবহার করা যেতে পারে।
  • Deep Scan Recovery: বিনামূল্যে সংস্করণ উন্নত ফাইল পুনরুদ্ধারের অনুরূপ। এটি ডিস্ক ফর্ম্যাটিং, RAW ড্রাইভ ইত্যাদি ডেটা পুনরুদ্ধারের জন্য ব্যবহৃত হয়।
  • Lost Partition Recovery: পার্টিশন ত্রুটি, সফ্টওয়্যার ব্যর্থতা, ইত্যাদি কারণে দূষিত বা হারিয়ে পার্টিশন থেকে ফাইল পুনরুদ্ধার করতে সাহায্য করে।

প্রো সংস্করণে একটি ট্রায়াল আছে, বিনামূল্যে 20MB পর্যন্ত তথ্য পুনরুদ্ধারের সীমাবদ্ধতা। অন্যথায়, এই সীমাবদ্ধতা সরাতে আপনাকে একটি লাইসেন্স কিনতে হবে।

এছাড়াও, ডেভলপারদের মতে, ফ্রি সংস্করণ শুধুমাত্র অবাণিজ্যিক ব্যবহারের জন্য, এটি ইমেল সমর্থন এবং বিনামূল্যে জীবনকালের আপগ্রেড অন্তর্ভুক্ত করে না।

সফটওয়্যারটির প্রো সংস্করণ ডাউনলোড করতে Free Download এ ক্লিক করুন।

আমার পক্ষ থেকে আপনাদের জন্য ফ্রিতে প্রো সংস্করণের লাইসেন্সঃ

J3IXE-T4RG2-2DIN3-ZIPCE-2NUYG-FAXIS-J3KFH-EETJZ

আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন।

“নিজে জানুন, শেয়ার করে অন্যকে জানান”

1 টি মন্তব্য
  1. Md Harun বলেছেন

    false reg code

উত্তর দিন