এখুন যেকোনো সফটওয়্যারকে Uninstall করুন ডেস্কটপ থেকে । মাত্র ২ এমবির ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে ।

4 74

বন্ধুরা সবাই আছেনতো ভাল থাকুন এই দোয়াই করি । যাই হোক আজকে আমি আপনাদের সাথে খুব ছোট্ট এবং মজার একটি সফটওয়্যার নিয়ে পোস্ট করতে বসলাম । সফটওয়্যারের নাম MenuUninstallerUltra  এটা লেটেস্ট ভার্সন । এর কাজ হল আমি এই সফটওয়্যার টিকে ইন্সটল করে রেখে দিবেন ব্যাস তাহলে এটা ব্যবহার করে আপনি আপনার ডেক্সটপ থেকেই যেকোনো প্রোগ্রামকে Uninstall করতে পারবেন এর জন্য আপনাকে কন্ট্রোল প্যানেলে যাবার কোন দরকার নাই । অনেকের মনে প্রশ্ন যাগতেই পারে এটা ব্যবহার করে লাভকি কন্ট্রোল প্যানেল থেকেই তো খুব সহজে Uninstall করা যাই ।হুম আপনি ঠিক বলেছেন কিন্তু এটা একটি সিস্টেম আর এটা ব্যবহার করলে আপনাকে কন্ট্রোল প্যানেলে গিয়ে খুজে বেড়াতে হবে সোজা ডেস্ক টপ থেকে রাইট ক্লিক করেই খুব সহজে কাজটি করতে পারছেন । আর সবাইত কন্ট্রোল প্যানেল থেকে এই কাজটা করবেন আপনি একটু অন্য ভাবেই করে দেখুন না । তাহলে আর কথা না বাড়িয়ে নিচে থেকে ছোট্ট ২ এমবি সাইজ এর সফটওয়্যারটি ডাউনলোড করে নিন সঙ্গে দেখে নিন কিভাবে ব্যবহার করবেন ।

 

» নীচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে এক ক্লিকে ডাউনলোড করে নিন ডাউনলোড করতে কোন সমস্যা হবে না আশাকরি ।

 

6a54e4888df2693d7b8ecd14785531bb

animation_avatar_animated_avatar_100x100_33732MenuUninstallerUltra [www.pchelplinebd.com].zip – 2.2 MB

» সফটওয়্যার সাইজ ছোট্ট তাই আশাকরি ডাউনলোড সম্পূর্ণ হয়েগেছে তাহলে ইন্সটল করেনিন ইন্সটল করা খুব সোজা । ইন্সটল হয়েগেলে এবার যে সফটওয়্যার বা প্রোগ্রামকে Uninstall করবেন উপর ডেক্সটপ থেকেই রাইট ক্লিক করে Uninstall এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন …

Screenshot_2

» এবার একটি নতুন অপশন আসবে সেখান থেকে GO তে ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন …

Screenshot_3

» এবার একটি অপশন আসবে সেখেন থেকে Skip এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন …

Screenshot_4

» ব্যাস হয়েগেল আপনার সফটওয়্যার Uninstall মনে হছে এটাতেই বেশি ঝামেলে মটেও না আমি স্ক্রীন শর্ট দিলাম দেখে মনে হছে আপনি যখুন কাজটি করবেন তখুন খুব সোজা মনে হবে ।

» তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট আশাকরছি । কোন সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

4 মন্তব্য
  1. হামিদ খান বলেছেন

    দারুন সফটওয়্যার, শেয়ার করার জন্য ধন্যবাদ

  2. নাঈম প্রধান বলেছেন

    খুবই সুন্দর পোস্ট । শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ।

  3. Simply Apon বলেছেন

    সুন্দর আর কাজের প্রোগ্রাম!

    1. মোঃ আসলাম পারভেজ বলেছেন

      ধন্যবাদ ।

উত্তর দিন