গেমস ওয়ার্ল্ড [পর্ব-০৪] :: Sleeping Dogs বা ঘুমন্ত কুকুর এর রিভিউ + ডাউনলোড লিঙ্ক

4 293
This entry is part 4 of 5 in the series গেমস ওয়ার্ল্ড

স্লিপিং ডগস গেমটি ২০১২ সালের একটি গেমস । গেমসটি তৈরি করেছে স্কোয়ার এনিক্স । গেমটি ২০১২ এর ১৪ আগস্ট মুক্তি পায় । গেমটি মাইক্রোসফট উইন্ডোজ , প্লেষ্টেশন ৩ এবং এক্সবক্স ৩৬০ চলবে ।

  • গেমটির নির্মাণ ইতিহাস

  • গেমটি নির্মাণ কাজ প্রথমে অ্যাকটিভিশন শুরু করে । কথা ছিল গেমটি বিখ্যাত ট্রু ক্রাইম সিরিজের তৃতীয় গেম হবে । এবং নাম হবে ট্রু ক্রাইম : হংকং । তবে তাদের অর্থনৈতিক সমস্যার জন্য গেমটি বানাতে পারেনি । পরবর্তীতে স্কোয়ার এনিক্স দায়িত্ব নিয়ে গেমটি বানানো শুরু করে । পরবর্তীতে এর নাম হয় স্লিপিং ডগস ।
  • গেমটির ঘটনা ও ধরন

  • গেমটির প্রথমে দেখা যাবে ওয়েই শেন নামক একজনকে যাকে নিয়ে আমরা খেলব । সে একটি সমুদ্র সৈকতের পাশে ড্রাগ আদান প্রদান করতে থাকে । তখন পুলিশ এসে পড়ে আর তখন তাকে সেখান থেকে পালাতে হয় । কিন্তু সে পুলিশের হাতে ধরা পড়ে । পরবর্তীতে তাকে  পুলিশের সাথে চুক্তি করতে হয় যে সে সন্ত্রাসীদের মধ্যে ঢুকে তাদের গোপন তথ্য ফাঁস করবে ।
  • আর একটা কথা বলতে ভুলে গেছি তা হল গেমটির নাম গেমস জগতে একটি নাম দেওয়া হয়েছে তা হল ঘুমন্ত কুকুর + জিটিএ হংকং ।
  • তার মানে বুঝতে পারছেন যে গেমটি অনেকটা জিটিএ এর মত ।
  • আর গেমটাতে একটি বিশেষ বৈশিষ্ট্য আছে তা হল গেমটিতে মারামারির পদ্ধতিতা চরম । মানে নিজেকে জ্যাকি চ্যান মনে হবে । মারামারির জন্য প্রায় ২০ টির মত মুভ রয়েছে । সাথে রেস , গোলাগুলি তো আছে ।

 

sd

বিশেষ দ্রষ্টব্য

  • গেমস ওয়ার্ল্ড এর টিউন শুধুমাত্র টেকটিউনস , টিউনারপেজ এবং পিসি হেল্পলাইন বাংলাদেশে  প্রকাশিত হয় । এছাড়া গেমস ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া হয় https://www.facebook.com/games.world.bangladesh
  • গেমস খেলতে গিয়ে মাঝে মাঝে বিভিন্ন সমস্যায় পড়তে হয় । তাই আমি ও কিছু টিউনার মিলে গেমস সম্পর্কিত একটি ফেসবুক গ্রুপ খুলেছি । যেখানে আপনি গেমস সম্পর্কিত মজার মজার জিনিস শেয়ার করতে পারবেন । এবং যেকোন সমস্যার কথাও বলতে পারেন । তাই এখনই যোগদান করুন গেমস ওয়ার্ল্ড ফ্যানসে .
  • ধন্যবাদ কষ্ট করে টিউনটি পড়ার জন্য ।

https://fbcdn-sphotos-d-a.akamaihd.net/hphotos-ak-frc3/1450276_198867850298199_873248700_n.jpg

Series Navigation<< গেমস ওয়ার্ল্ড [পর্ব-০৩] :: “গেমস ওয়ার্ল্ড” গেমস অ্যাওয়ার্ড ২০১৩ ( ২০১৩ সালের টপ ২৫ টি গেমস )গেমস ওয়ার্ল্ড [পর্ব-০৫] :: GTA এর মত ৬ টি গেমস ( Grand Theft Auto ফ্যানদের জন্য ) >>
4 মন্তব্য
  1. হামিদ খান বলেছেন

    মজার গেম, ধন্যবাদ আপনাকে

  2. Simply Apon বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. লিটন হাফিজুর বলেছেন

    দারুণ গেমস। শেয়ার করার জন্য ধন্যবাদ —–

  4. নাঈম প্রধান বলেছেন

    আপনাকে অনেক অনেক ধন্যবাদ একটি মূল্যবান পোষ্ট শেয়ার করার জন্য ।
    আশা করি আগামীতে আরও ভাল কিছু আমাদের উপহার দিবেন । ধন্যবাদ আপনাকে ।

উত্তর দিন