ক্লোজআপ ওয়ানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা এখন এমপির বউ

6 316

বাংলাদেশের প্রতিযোগিতা মূলক গানের অনুষ্ঠানগুলোর মধ্যে ক্লোজআপ ওয়ান অন্যতম। ক্লোজআপ ওয়ানের দ্বিতীয় আসরের সেরা আবিস্কার সালমা আক্তার।’ও মোর বানিয়া বন্ধুরে/ একটা তাবিজ বানায়া দে’ সালমা আক্তারের এ গানটি শুনেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ক্লোজআপ ওয়ান তারকা সালমা আক্তারের কন্ঠেই। তবে এবার সালমা আক্তার হয়ে গেছেন এমপির বউ।পাড়া মহল্লার ভাবী-বান্ধবীরা তাকে ডাকছেন এমপির বউ হিসেবেই।

Salma Akter

ক্লোজআপ ওয়ান তারকা সালমা এতোদিন ছিলেন চেয়ারম্যানের বউ। কিন্তু সদ্য সমাপ্ত দশম জাতীয় সংসদ নির্বাচনে তার স্বামী শিবলী সাদিক আওয়ামী লীগের এমপি হওয়ায় বদলে গেছে তার পরিচয়। তিনি এখন এমপির বউ। নতুন এই সম্বোধন তিনি বেশ ভালোভাবেই উপভোগ করছেন।

নির্বাচনের বেশ আগে থেকেই দিনাজপুরে তার শ্বশুর বাড়িতে অবস্থান করছেন তিনি। নির্বাচনে জেতার পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন তিনি। সামনের সপ্তাহে তিনি ঢাকায় আসবেন বলে জানা গেছে।

নির্বাচনের বেশ আগে থেকেই কুষ্টিয়ার মেয়ে সালমা তার ফেসবুক প্রোফাইলে স্বামীর পক্ষে প্রচারণা চালিয়ে আসছিলেন।সর্বশেষ তিনি তার প্রোফাইলে একটি ফুলের মালা পড়া ছবি আপলোড করেছিলেন। স্বামী শিবলি নির্বাচনে জেতার পর তার বিজয় মাল্য নিজেই পরিয়ে দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রিয়তমা স্ত্রী সালমাকে।

সালমা পরিবর্তনকে বলেন, “নির্বাচনে জেতার ব্যাপারে আমরা বেশ আশাবাদী ছিলাম। যারা ভোট দিয়েছেন এবং যারা দোয়া করেছেন তাদের সকলকে ধন্যবাদ। শিবলি জেতার পর সত্যিকার অর্থেই আমি এমপির বউ। অনেকেই মজা করে আমাকে এমপির বউ বলে সম্বোধন করছেন। ব্যাপারটি বেশ উপভোগ করছি।”

6 মন্তব্য
  1. Simply Apon বলেছেন

    হাস্যকর!

  2. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    খুব একটা মজা পেলাম না ভাই ।

  3. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ

  4. লিটন হাফিজুর বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ —

  5. Dujonebd বলেছেন

    বাহ ! ভালো তো ভালো না ……

  6. হামিদ খান বলেছেন

    মজার তথ্য তো, ধন্যবাদ শেয়ার করার জন্য

উত্তর দিন