খুব সহজে ১ টি site থেকে ৮ টি site এ অনলাইন file share করুন !!!

3 98

আমদের সবাই কম বেশি online file share করে থাকি। যাতে আমাদের বন্ধু বান্ধবরা সহজে file গুলো দেখতে পারে অথবা ডাউনলোড করতে পারে ।  তাই আমরা কোন একটি file sharing ওয়েবসাইট এ রেখে দিয়ে file এর লিঙ্ক টি দিয়ে দি। যাদের নিজস্ব ওয়েবসাইট আছে তারা hosting load কমানর জন্য নিজের সাইট এ file না রেখে এসব ফাইল sharing সাইট গুলোতে রেখে দেয়। এরপর লিঙ্ক টা download link হিসেবে নিজের সাইট এ দিয়ে দেয়।

কিন্তু সমস্যা অন্য জায়গায়। এসব online file sharing সাইট গুলো প্রতিনিয়ত হ্যাক হয় । যার ফলে মাঝে মাঝে তাদের server গুলো অফ থাকে অথবা কাজ করে না । যদি আপনি ওয়েবসাইট এর মালিক হওন তাহলে আপনার visitor রা ভোগান্তি পোহাবে তাদের প্রয়োজনীয় file download করার সময়। যা আপনার ওয়েবসাইট এর সুনাম এর জন্য খুবয় ক্ষতিকর।

 

এ সমস্যার কারণে অনেকে একাধিক file sharing সাইট এ তাদের ফাইল upload করে থাকে। যা খুবয় সময় সাপেক্ষ এবং megabite এর অপচয়। তায় আপনি যদি একটি online file sharing সাইট এ upload করেন এর তা যদি automatic আরও ৮ টি site এ share হয়ে যায় তাহলে কেমন লাগবে বেপারটা ???

আজ এমন একটি file sharing সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যা একটি সাইট থেকে অন্য ৮ টি site এ file share হয়ে যাবে।

এর নাম হচ্ছে Multy upload . এ সাইট টি দিয়ে খুব সহজে অনেক গুলো সাইট এ আপনার file share করতে পারবেন । তায় একটি সাইট হ্যাক হয়ে গেলে কোন সমস্যা নায়, আপনার visitor রা অন্য যেকোনো একটি সাইট থেকে download করে নিতে পারবে। অর্থাৎ আপনি একবার শেয়ার করলে আরও ৮ টি সাইট এর লিঙ্ক পাবেন যেগুলো তে আপনাকে কস্ট করে share করতে হবে না । সো নো চিন্তা ডু ফুর্তি, share your files পেট ভর্তি ।

আমি এ সাইট এ file share করার উপায় গুলো নিয়ে একটি step by step tutorial বানিয়েছি। চায়লে আপনি এখান থেকে তা দেখে আসতে পারেন।

ভিডিও দেখুন

3 মন্তব্য
  1. নাঈম প্রধান বলেছেন

    খুবই সুন্দর পোস্ট । শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ।

  2. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    ভাল আকজের একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ ।

  3. Simply Apon বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ।

উত্তর দিন