অরিজিনাল এবং ডুপ্লিকেট জিনিস যাচাই করুন এন্ড্রয়েড মোবাইলের সাহায্যে।

0 295

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি আল্লার রহমতে সবাই ভালো আছেন। আমি আজও আপনাদের মাঝে আরেকটা টিপস নিয়া হাজির হলাম। বর্তমানে আমরা আমাদের প্রয়োজনে বিভিন্ন জিনিস দোকান বা বাজার থেকে কিনে থাকি। আমাদের একটা চাহিদা পুরন হলে আমরা আরেকটা চাহিদার অভাব ফিল করে থাকি। তো আমাদের সেই অভাব হতে পারে হাজার হাজার টাকার। তো আপনার হাজার হাজার টাকার শখের জিনিস যদি অরিজিনাল না হয়। তখন কি করবেন ?

তো আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনি যেকোন জিনিস কিনলে বুঝবেন সেটা অরিজিনাল নাকি ডুপ্লিকেট। তো বর্তমানে আমাদের দেশের প্রায় ৯০% লোক এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করে। আমরা আমাদের এন্ড্রয়েড মোবাইলে প্রতিদিন কত যে কাজ করি তা আমরা নিজেরাও জানি না। কিন্তু আমরা আমাদের সেই এন্ড্রয়েড মোবাইলকে আমাদের প্রয়োজনীয় কাজে লাগাতে পারি। বর্তমানে এমন কোন পণ্য নেই যে, যেটার সাথে বারকোড নেই। আপনারা খেয়াল করলে সকল পণ্যের সাথে বারকোডটা দেখবেন।

তো আমরা আমাদের মোবাইলে যদি QR & Barcode Scanner এ এপ্সটি ইন্সটল থাকে। তাহলে আমরা  যেকোন পণ্যের গায়ের বারকোডটি স্ক্যান করে সেই পণ্য অরিজিনাল নাকি ডুপ্লিকেট তা যাচাই করতে পারি। আমি আপনার বুঝার সুবিধার জন্য একটি ভিডিও করে দিলাম।

উত্তর দিন