হার্ড ডিস্কের যেকোন ড্রাইভ কে একনজরে পরিদর্শন করার জন্য নিয়ে নিন পোর্টেবল SpaceSniffer

4 125

আজ আপনাদের যারা এই SpaceSniffer এর সাথে পরিচয় হননি তারা পরিচয় হয়ে নিন । আজ আপনাদের যে SpaceSniffer দিব তা সম্পূর্ণ পোর্টেবল তাই ইনস্টল এর কোন ঝামেলা নেই ।

 

এটি আপনাদের সবারই বিশেষ কাজে লাগবে । এটির মূল কাজ হার্ড ডিস্কের যেকোন ড্রাইভের ফাইলকে খুব দ্রুত আপনাদের কাছে উপস্থাপন করা । ধরুন, আপনার যেকোন ড্রাইভের কোন ফাইল সবচেয়ে বেশি জায়গা গ্রহণ করেছে তা জানতে পারবেন, ড্রাইভের কোন ফোল্ডারের কোথায় কি কি ফাইল আছে তা জানতে পারবেন, ড্রাইভের কতটুকু জায়গা ব্যবর্হত হয়েছে এবং আর কতটুকু জায়গা ফাঁকা আছে তা জানতে পারবেন । আবার এই SpaceSniffer এটি রান করেই যেকোন ফাইল সরাসরি এখান থেকে Open/Play করতে পারবেন । এমনকি আপনার পেনড্রাইভ এ করে এই সফটওয়্যার টি নিয়ে গিয়ে আপনার বন্ধুর কম্পিউটারের কোন ড্রাইভে কি কি আছে তা খুব তাড়াতাড়ি জানতে পারবেন । সবচেয়ে বড় সুবিধা এটি ইনস্টল দিতে হয় না ।

  SpaceSniffer_snap1

এবারে এটির সাধারণ ব্যবহার বলি ।
SpaceSniffer.exe নামের ফাইলটিতে দুটি ক্লিক দিলে এটি প্রথমে ওপেন হবে এবং যেকোন ড্রাইভ Select করতে বলবে সেখান থেকে যেকোন একটি ড্রাইভ Select করার পরে সেই ড্রাইভের Details দেখাবে । এবারে যদি আপনি কোন ফাইল এখান থেকে সরাসরি ওপেন/প্লে করতে চান তাহলে সেই নামের ফাইলটিতে মাউসের ডান ক্লিক দিন এবং তারপরে ওপেন/প্লে তে ক্লিক দিন তাহলে কাজ হয়ে যাবে এবং সবচেয়ে বড় সুবিধা এখান থেকে আপনি কাট/কপি, পেষ্ট, ডিলিট করতে পারবেন আবার পেন-ড্রাইভে এখান থেকে সরাসরি ফাইল পাঠাতে ও পারবেন Send to অপশনের মাধ্যমে । আরও সুবিধা আছে যা আস্তে আস্তে বুঝবেন । ব্যবহার করলে সব কিছু খুব তাড়াতাড়ি বুঝে উঠবেন ।
সফটওয়্যারটি ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিন :
http://www.mediafire.com/download/db78pcoikeucn8u/SpaceSniffer.rar

4 মন্তব্য
  1. Partho Kunda বলেছেন

    valo ekta software. User der kaje asbe.

    1. sabuj বলেছেন

      আপনাকে অনেক অনেক ধন্যবাদ একটি মূল্যবান comment করার জন্য ।

  2. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    সফটওয়্যার টি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই ।

    1. sabuj বলেছেন

      আপনাকে অনেক অনেক ধন্যবাদ একটি মূল্যবান comment করার জন্য ।

উত্তর দিন