এই ছোট জব Tutorial শিখে আপনি আয় করুন;ODESK,FREELANCING,ELENCER এর মত সাইট এ এই জব পাওয়া খুব সহজ

7 88

ধন্যবাদ, আপনারা Odesk.com , Freelancer.com etc সম্পরকে খুব ভাল জানেন। কিন্তু আমরা কাজ খোজে পাই না, কি কাজ করলে আমরা নিজেকে Freelancer হিসেবে গড়ে তুলব। আমি এখানে একটি ছোট কাজ শিখি দেই যেন আপনারা  Odesk.com , Freelancer.com etc থেকে জব পান।

আপনি Odesk.com , Freelancer.com etc এ SOCIAL MEDIA MARKETING(SMM) দিয়ে সার্চ দিলে অনেক জব পাওয়া যাবে।

Social Media Marketing কি?

Facebook,Twitter,Google+,LinkedIn etc এসব social media network সাইট এ বিভিন্ন কোম্পানি তাদের বিজনেস Marketing করে।

আমরা অনেকে Facebook page,twitter,Pinterest,Google+, YouTube etc সম্পরকে জানি। Odesk.com , Freelancer.com etc এ SOCIAL MEDIA MARKETING(SMM) দিয়ে সার্চ দিলে দেখা যাবে Increase Facebook like,Twitter follower, increase website visitors,increase YouTube visitors etc অনেক কাজ পাওয়া যাই। যেখান থেকে খুব সহজে অল্প সময়ের মদ্দে Monthly 10,000-15,000tk ইনকাম করতে পারবেন। Example – আপানারা চাইলে দিনে Facebook page এ 2,000-3,000 লাইক এনে দিতে পারবেন। বিভিন্ন Odesk.com , Freelancer.com etc সাইট এ দেখবেন 1000 লাইক ৳২০ করে দিয়ে থাকে। এখন চিন্তা করুন ইনকাম কত হবে এই জব করতে??

দেরি না করে শিখে ফেলুন।

কেমনে Facebook like increase,Twitter follower increase, increase website visitors ,increase YouTube visitors etc করব?

আপনাদের একটি সাইট সম্পরকে পরিচয় করে দেই যেখান থেকে খুব সহজে Facebook like increase,Twitter follower increase, increase website visitors ,increase YouTube visitors etc করতে পারবেন।

এই লিঙ্কে যান অথবা ছবিতে ক্লিক করুন-

facebook likes

 Registration এ ক্লিক করে নিয়ম মত sign up করুন। এখন sign up হয়ে গেলে login করুন। টিক নিচের ছবির মত একটি পেজ আসবে।

facebook likes

এইসব সাইটকে Exchange site বলা হয়। আপনি যদি আরেক জন এর পেজ এ লাইক দেন তাহলে সে আপনার পেজ এ লাইক দিবে। সেজন্ন এসব লাইক fake হয়না।

facebook likes

 

আপনি যখন নতুন খুলবেন তখন আপনাকে 50 points দিবে। আপনি এখানে Coin Earn করতে পারেন খুব সহজে। Choose network and earn free points এর নিচে অনেক option আছে যেখান থেকে আপনি coin earn করতে পারেন।

facebook likes

 এখন উপরের ছবির মত Add Site Page এ ক্লিক করুন।

facebook likes

এখন আপনার সাইট এর লিঙ্ক দেন। CPC = click per coin। আপানার পেজ এ কেও লাইক দিলে আপনি থাকে কত পয়েন্ট দিবেন তার অর্থ হচ্ছে CPC।

facebook likes

মজার বিষয় হচ্ছে আপনি চাইলে আপনার লাইক বিভিন্ন দেশ থেকে আনতে পারবেন। যা আপানার কাজ এ খুব সাহায্য করবে। কোন Client যদি চাই তার লাইক যেন UNITED STATES থেকে আসুক তাহলে আপনি country select করে দিলেই হবে।

তারপর কয়েন earn করুন দেখবেন জাদুর মত আপনি লাইক পাচ্ছেন। এভাবে আপনি Twitter follower, increase website visitors,increase YouTube visitors etc কাজ করতে পারবেন।

আরও কিছু শিখুন এখান থেকে – Easy Job Tutorial for Online earning – Full Of bangla

ফেইসবুক পেজ – সহজ অনলাইন কাজ শিখার কেন্দ্র । একটি লাইক দিয়ে ফ্রীতে এডমিট হয়ে যান।

7 মন্তব্য
  1. rrocckkyy বলেছেন

    apne koto income korsen? pls truely tell

  2. হামিদ খান বলেছেন

    thanks for share…

    1. hmislam30 বলেছেন
  3. sabuj বলেছেন

    এসব সাইটে কাজ করে শুধু সময় নষ্ট করা । মাস শেষে দেখা যাবে কম্পিউটারের কারেন্ট বিল এর টাকা ই উঠবে না আর মাউস ও নষ্ট হবে এবং মাউস কিনার টাকা নিজের পকেট থেকে দিতে হবে । কষ্টকরে পোষ্টটি লিখার জন্য ধন্যবাদ ।

    1. hmislam30 বলেছেন

      @sabuj:আপনি পুরা পোস্টটি পরুন।আমরা টাকা দিয়ে ফেসবুক পোস্ট Advertige or Boost post করি।তবে এই কাজ করলে Advertige or boost post করতে হবেনা।বলতে পারেন ফ্রীতে Advertige. কিছু মনে করিয়েন না কাজ যত ছোট হউক যদি কষ্ট করেন কাজের ফল অনেক বড় হয়।

      1. sabuj বলেছেন

        agree

      2. md poysal kr বলেছেন

        টাকা কি উঠানো যাবে??

উত্তর দিন