গেমস ওয়ার্ল্ড [পর্ব-০২] :: Ride to Hell: Retribution

0 6,060

পিসি হেল্পলাইন বাংলাদেশের সকল ইউজারকে ধন্যবাদ জানিয়ে আজকের টিউন বা পোস্ট শুরু করছি । আপনাদের একটি খুশির খবর জানাচ্ছি  , এখন থেকে আপনারা টেকটিউনস এবং টিউনারপেজের গেমিং চেইন টিউন গেমস ওয়ার্ল্ডকে আপনাদের ও আমারও প্রিয় ওয়েবসাইট পিসি হেল্পলাইন বাংলাদেশে দেখতে পাবেন ।

Ride to Hell: Retribution হচ্ছে নতুন অ্যাকশান অ্যাডভাঞ্চার গেমস । এটি ২৫ জুনে মুক্তি পেয়েছে । ইতিমধ্যে গেমসটি আমাজন হট লিস্টে আছে ।আর গেমটি মাইক্রোসফট উইন্ডোজ , প্লেস্টেশন ৩ এবং এক্সবক্স ৩৬০ এ চলবে ।

গেমসের ঘটনা ও তথ্য

  • প্রথমে দেখা যাবে একজন ব্যাক্তি ভিয়েতনাম থেকে ফিরেছে । যে  অনেক সমস্যার মুখোমুখি হবে । আর প্রথমেই বলে রাখা  ভালো যে গেমটি ওয়েস্টান ঘটনা নিয়ে বানানো হয়েছে । ঘটনাটি ১৯৬০ এর দিকের । আর মজার বিষয় হল গেমটি অনেকটা  জিটিএ সিরিজের মত । মানে গাড়ি চালানো যাবে । সঙ্গে মারামারি গোলাগুলি  তো আছে । আর এই গেমটির নির্মাতা হছে ডীপ সিলভার । গেমটিতে কিছু অপ্রত্যাশিত জিনিস রয়েছে যার কারনে গেমটি ১৬ বছরের নিচে কেউ খেলা উচিত নয় । মূলত মজার হওয়ায় জন্য গেমটি সবার খেলা উচিত । আর গেমটি জি টি এ ৫ মুক্তির আগে আমাদের জিটিএ এর বিকল্প হবে গেমটি ।
  • চলুন গেমটির ট্রেইলার দেখে আসি   http://www.youtube.com/watch?v=DbGUWTjw4MU

 

 

বিশেষ দ্রষ্টব্য

  • গেমস ওয়ার্ল্ড এর টিউন শুধুমাত্র টেকটিউনস , টিউনারপেজে এবং পিসি হেল্পলাইন বাংলাদেশে প্রকাশিত হয় । এছাড়া গেমস ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া হয় https://www.facebook.com/games.world.bangladesh
  • গেমস খেলতে গিয়ে মাঝে মাঝে বিভিন্ন সমস্যায় পড়তে হয় । তাই আমি ও কিছু টিউনার মিলে গেমস সম্পর্কিত একটি ফেসবুক গ্রুপ খুলেছি । যেখানে আপনি গেমস সম্পর্কিত মজার মজার জিনিস শেয়ার করতে পারবেন । এবং যেকোন সমস্যার কথাও বলতে পারেন । তাই এখনই যোগদান করুন গেমস ওয়ার্ল্ড ফ্যানসে .
  • ধন্যবাদ কষ্ট করে টিউনটি বা পোস্টটি পড়ার জন্য ।

 

 

মন্তব্য
Loading...