ডাউনলোড করুন লেটেস্ট Internet Download Manager 6.18 Build 9 সঙ্গে প্যাচ ।

8 117

বন্ধুরা  আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম Internet Download Manager 6.18 Build – 9  এটা একদম টাটকা বলা যাবে না তবে কুসুম কুসুম গরম বলা যাবে । যাই হোক আমি বেশি কথা বলবো না এটা IDM এ লেটেস্ট ভার্সন আমি Uppit এ upload করে দিয়েছি সঙ্গে প্যাচ ফাইল ও দিয়েছি । তাহলে এই বিষয়ে আর কথা না বাড়িয়ে সোজা নীচে থেকে এখুনি ডাউনলোড করুন । 

 

pchelplinebd

 

 

 

 

==> ডাউনলোড করতে নীচের ডাউনলোড এ ক্লিক করুন …

 

download

 

ডাউনলোড ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ৬.১৮  সঙ্গে প্যাচ 

==> আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না তবে মোবাইল ব্যবহার কারির একটু সমস্যা হবে । সমস্যা হলে আমাকে জানাবনে আমি অন্য কোন সাইট এ upload করে দিবো । 

==> কিভাবে ব্যবহার করবেন ? এর আগেই এই নিয়ে অনেক পোস্ট করেছে আশাকরি তাই বিস্তারিত বলার কোন দরকার নাই তাই উপরের ডাউনলোড করা ফাইল টিকে winrar দিয়ে ওপেন করুন তারপর ইন্সটল করুন । সঙ্গেই দেখুন প্যাচ ফাইল আছে সেটিকে ওপেন করার আগে আপনার অ্যান্টিভাইরাস টিকে অফ করে রাখুন না হলে প্যাচ ফাইল টি ভাইরাস ভেবে ডিলিট করে ফেলবে । এবার  Patch এ ক্লিক করুন নীচের চিত্রে দেখুন …

Screenshot_4

==> উপরের মতো করলেই নীচের চিত্রের মতো আসবে সেখানে Yes এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন …

Screenshot_5

==> এবার C ফাইল থেকে Program Files এ ক্লিক করে Internet download manager খুজে বের করুন তারপর IDMan এ ক্লিক করে Open এ ক্লিক করুন নীচের চিত্রে দেখুন …

Screenshot_8

==> এবার আপনার একটি নাম লিখুন তারপর আবার নাম লিখুন ব্যাস done হয়ে যাবে । নীচের চিত্রে দেখুন ……

Screenshot_7

==> ব্যাস হয়েগেল কোন সমস্যা হলে জানবেন আমার কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে আল্লাহ্‌ হাফেজ । 

==> বারবার ফেক ম্যাসেজ আসতে পারে এর জন্য এই টিপস টি দেখুন সমাধান পাবেন আশাকরি । 

আমার ব্লগ আমার ফেসবুক ফ্যান পেজ 

8 মন্তব্য
  1. shakawat বলেছেন

    Mr aslam & Naieem,
    Did you find any solution about my quires?? I tied my best also i have been searched many sites the same problems.If you have any new patch will accept my system, pls. post it.

  2. sabuj বলেছেন

    আপনার পোষ্টটি খুব সুন্দর হয়েছে, তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।

    1. মোঃ আসলাম পারভেজ বলেছেন

      @sabuj: ধন্যবাদ ভাই ।

  3. লিটন হাফিজুর বলেছেন

    চমৎকার পোস্ট। শেয়ার করার জন্য ধন্যবাদ ——

    1. মোঃ আসলাম পারভেজ বলেছেন

      @লিটন হাফিজুর: ধন্যবাদ ভাই ।

  4. shakawat বলেছেন

    সালাম পারভেজ এবং নাইম সাহেব। প্রথমে নাইম সাহেব কে বলছি আমি আপনার এই পেচ আগেও ব্যবহার করেছি কিন্তু কখনই সাকসিড হতে পারিনি। আইডি এম ডাঊনলোড হয় কিন্তু পেচ ওপেন করলে first name last name,save original – about- patch এগুলো দেখায়না।
    পার ভেজ সাহেব, ধন্যবাধ জি আমি আগেও এই পেচটাই ব্যবহার করেছি তাও নাইম সাহেবের দেওয়া পোষ্ট থেকে এবং আমার সমস্যার ব্যপারে এক বার আমি পি সি লাইনে লিখেও ছিলাম। যদি সম্ভব হয় please help me in this regards.

  5. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    @shakawat: ভাই আপনি কি এর আগেও এই প্যাচ ব্যবহার করেছিলেন না কি অন্য কোন প্যাচ কারণ আমি যখুনি কোন কিছু পোস্ট করি তার ৯০ ভাগ আমি পরীক্ষা করি তারপর পোস্ট করি আর এটাও আমি সেই ভাবে পরীক্ষা করেছি তারপর পোস্ট করেছি । যাই হোক আপনি আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করুন আমি আপনাকে হেল্প করতে চেষ্টা করবো । http://www.facebook.com/aslam.parvez.7

  6. নাঈম প্রধান বলেছেন

    @shakawat: ভিডিওটার মতন মিলিয়ে দেখুন । আর না হয় অন্য কোন প্যেচ ব্যবহার করতে হবে ।

উত্তর দিন