ইন্টারনেটে সহজ আয়,অনলাইনে আয়ের অনেক পথ রয়েছে

7 92

অনলাইনে আয়ের যতগুলি পথ রয়েছে তাদের মধ্যে পিটিসি সবচেয়ে সহজ।যারা কম্পিউটার খুব দক্ষ নয়,যারা একেবারে নতুন তাদের জন্য পিটিসি (পেইড টু ক্লিক) এ কাজ করা সম্বভ।এক জন অদক্ষ ব্যাক্তি শুধু মাত্র পিটিসিতে কাজ করে ১০০০টাকা থেকে ১০০০০ টাকা আয় করা সম্বভ।তবে পিটিসির নিয়মকানুন গুলি ভালভাবে জানতে হবে।নিয়মিত পেমেন্ট প্রদান করে এমন সাইট নির্বাচন করতে হবে।

পিটিসি (পেইড টু ক্লিক)এই সহজ কাজটি করার ফলে এক সময় অদক্ষ ব্যাক্তিও অনলাইনে আয়ের দক্ষ হয়ে উঠে।তাই পিটিসিতে কাজ করে দক্ষত অর্জন করে অন্য কাজে হাত দিলে ফলাফল ভাল হবে আশাকরি।

পিটিসির ব্যাপারে বলতে গেলে- পিটিসি মূলত (পেইড টু ক্লিক)।                                                                                                                                                                                     প্রতি ক্লিক করার নিদিষ্ট সময় থাকার পর কিছু প্রদান করা। হতে পারে ডলার কিংবা পয়েন্ট।পয়েন্ট হলেও নিদিষ্ট সময়ের পর পয়েন্টকে ডলারে রূপান্তরিত করে দিবে।আপনারা হয়ত ভাবছেন,ক্লিক করলেই আয় হবে এ কি করে সম্ভব? কেনই বা দিবে এই অর্থ?যদি দেয় তাহলে তো সারাদিন বসে বসে ক্লিক করলেই হবে।অসম্ভব! হলেও  সত্য।বিজ্ঞাপন প্রদানকারী কিছু সাইট রয়েছে তারা বিজ্ঞাপন প্রকাশ করে ঐ সাইতে।বিজ্ঞাপনটি দেখানোর জন্য দরকার নিদিষ্ট পরিমান ভিজিটর।অনলাইনে নিদিষ্ট সময়ে নিদিষ্ট পরিমান ভিজিটর পাওয়ার রয়েছে নানা উপায়ে।তার মধ্যে এই পদ্ধতিতে নিদিষ্ট সময়ে নিদিষ্ট পরিমান ভিজিটর পাওয়া খুব সহজ।এতে অনেক সময় ভিজিটররা উপস্তাপিত সাইটের কাস্টমার হয়ে যায়।দুই পক্ষই লাভবান হয়।স্বত্বাধিকার পেয়ে যায় ভিজিটর আর ভিজিটররা পায় কিছু আয়।

নতুন ব্যাবহার কারী পিটিসি সাইটে যোগ দেওয়ার পর বুঝতে পারে না এর পর কি করতে হবে। পিটিসি সাইটে লগিন/সাইন ইন করার পর পিটিসি ছাড়া আরও কিছু অংশ রয়েছে যেমনঃ পেইড টু সাইন আপ,পেইড টু পয়েন্ট,ক্লিক এক্সচেঞ্জ।

পিটিসি অংশের কাজ হোল-ব্যানার কিংবা টেক্সট এ ক্লিক করে নিদিষ্ট সময় (১০/২০/৩০/ সেকেন্ড) বসে থাকা।এই সময়টি নির্ধারণ করবে সাইটের স্বত্বাধিকারী।নিদিষ্ট সময় পর আপনার অ্যাকাউন্ট এ নিদিষ্ট পরিমান অর্থ জমা হবে।

পেইড টু পয়েন্টের ক্ষেত্রেও একেই নিয়ম।এ ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট এ পয়েন্ট জমা হবে।পরবর্তিতে পয়েন্ট কে অর্থে রূপান্তরিত করা যাবে।

পরিবেশে বলতে চাই,পিটিসির ক্ষেত্রে এমন কিছু সাইট আছে জা লোভনীয়।যেমন পার ক্লিক এ ৫ ডলার /১০/১৫/২০ এমনকি ২০০ ডলার পর্যন্ত প্রদান করবে।এই সকল সাইট গুলি এড়িয়ে চলুন।এইসকল সাইট গুলি কখনই পেমেন্ট দেয় না।নিয়মিত পেমেন্ট পেয়েছি এমন কিছু সাইট লিস্ট করেছি। নিয়মিত পেমেন্ট প্রদানকারী সাইটের জন্য ভিজিট করতে পারেন http://earning-treeworld.blogspot.com

পিটিসি সহ ইন্টারনেট এ আয়ের অন্যান্য বিষয় নিয়ে নিয়মিত আলোচনা করে আসছে Income Learning Methods  মন চাইলে ক্লিক করে  গুরে আস্তে পারেন ।এখানে 

আর ফেসবুক পেজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন তাহলে খুব তারাতারি নতুন নতুন পোস্ট দেখতে  পারবেন , ফেসবুক পেজ এখানে .

7 মন্তব্য
  1. সাঈদ হাসনাইন মাহরুফ বলেছেন

    ভাই আপনি কত টাকা উত্তোলন করেছেন??? সত্যি করে বলবেন। অপেক্ষায় থাকলাম।

    1. Md Kamal Hossain বলেছেন

      ভাই আমি ২০১১ এর জুন মাশ থেকে ভিবিন্ন ptc সাইট এ কাজ করেছি ২০১৩ এর এপ্রিল মাশ পর্যন্ত , আয় করেছি ৬৭৩ ডলার তবে কোন রেফফেল ছাড়া আয় হয়েছে।এখন আমার ছোট ভাই কাজ করে অই অ্যাকাউন্ট গুলতে ।

  2. sabuj বলেছেন

    পিটিসি সাইটে কাজ করার চেয়ে না করা অনেক ভালো, কারেন্ট বিল ও মাউস টা শুধু শুধু শেষ হবে । ধন্যবাদ লেখককে পোষ্টটি করার জন্য ।

    1. Md Kamal Hossain বলেছেন

      @sabuj: ভাই ধন্যবাদ আপনাকে সাথে একটা কথা বলি “আপনার যদি কোন কাজ জানা থাকে তাহলে পিটিসি না করাই ভালো, আপনার সেই কাজকে কাজে লাগান আর কাজ না জানা থাকলে ভালো পিটিসি সাইট গুলো আপনার জন্য।”।

  3. লিটন হাফিজুর বলেছেন

    সুন্দর—– শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

  4. নিভৃতে নিগ্রহচারী বলেছেন

    আরো জানতে এখানে চোখ রাখতে পারেনঃ http://www.wrongdhonu.com

  5. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    পড়ে ভাল লাগলো কাজ কতটা হবে সেটাই এখুন দেখার । ধন্যবাদ শেয়ার করার জন্য ।

উত্তর দিন