সহজে আয় করুন । প্রতিদিন 2 ঘন্টা সময় ব্যায় করে আয় করুন , মাসে 4500 টাকা ।

5 125
এটি একটি এ্যাড পোস্টিং সাইট , এখানে প্রিতিটি এ্যাড পোস্ট করলে আপনি পাবেন বাংলাদেশি 1.5 টাকা। আমি নিচে ধাপে ধাপে আপনাদের কাজের পদ্ধতি আলোচনা করেছি। টাকা উঠাতে পারবেন পায়জা থেকে যেখানে একাউন্ট খোলা খুবই সোজা।

প্রথমে এই “Payza” লিংকটিতে যান । সেখানে sign up নামে অপশনে গিয়ে তৈরী করুন একটি কার্যকন পায়জা একাউন্ট। খুব সহজে একাউন্ট পাওয়ার পর আমরা যাবো নিচের সাইটিতে। এই ব্যানারে ক্লিক করে সাইটিতে প্রবেশ করুন ।

Earn money from home - cashfromnet.in

নিচের ছবির মতো একটি পেজ আসবে।

এবার উপরে থাকা Register বাটনে ক্লিক করুন। রেজিস্টারে , আপনার দেয়া ইউজার নেম এবং পাসওয়ার্ড কোথাও সংরক্ষন করে রাখুন । যাতে পরবর্তীতে আপনি ভূলে না যান। রেজিস্টার হয়ে গেলে আপনা্র  Email-এ একটা ভেরিফিকেশন লিংক যাবে । সেখান থেকে ভেরিফাই করে একাউন্টে লগ ইন করুন । লগ ইন করার পর নিচের পেজটির মতো একটি পেজ দেখতে পাবেন।

1) নিজের ইউজার নামটি , যেটা রেজিস্টারে দিয়েছেন। 2)পাসওয়ার্ড যেটা রেস্টিারে দিয়েছিলেন। 3) লগ ইন করুন।   নিচের মত পেজ পাবেন ।

উপরের চিত্রের 1,২,৩ নাম্বার চিন্হিত অংশ নিয়েই আমোদের মূল কাজ করতে হবে। 1) প্রথমেই আছে Dashboard  এখানে  আপনার একাউন্টের যাবতীয় তখ্য আছে। একটি এ্যাড পোস্ট করলে আপনি পাবেন ইন্ডিয়া টাকা (Rs) .50 যা বাংলাদেশী টাকায় 1.50 টাকা। প্রতিদিন আপনি 100 টি সব্বোর্চ এ্যাড পোস্ট করতে পারবেন।প্রতিটি এ্যডের জন্য টাকা জমা হবে। আপনি  চাইলে যখন ইচ্ছা তখন আপনার পায়জা একাউন্টে টাকা তুলতে পারবেন । তবে  একটু বেশি টাকা হলে তুলবেন,  তখন আপনার লাভ বেশি হবে। কারন পায়জা প্রতিবার নিদ্বিয়্ট এমাউন্টর টাকার লেনদেনের জন্য চার্জ কাটে। 2) এখানে এড দেওয়া থাকে । এখানে view add এ ক্লিক করে , আপনি যে এ্যাড পোস্ট করবেন তার সবকিছু দেখতে পাবেন । এই এ্র্যাড পোস্টিং কিছুটা বাংলাদেশের বিক্র্য় ডট কমের মত। 3) classified add     এই সাইট গুলোতে এ্যাড পোস্ট করতে হবে।   এবার কিভবে এ্যাডপোস্ট করে টাকা রোজগার করবেন।   তাহলে ‍যেকোন একটি classified add  থেকে লিংক ওপেন করুন । তারপর সেখানে প্রথম বারের মতো হলে রেজিস্টেশন করে নিন  । প্রথম লিংকটিতে যান । রেজিস্টেশন করার পর নিচের চিত্রের মতো একটি যায়গা দেখবেন ।

এবার চিন্হিত গোল দাগে কিল্ক করুন তারপর নিচের ছবির মতো একটি পেজ ওপেন হবে।

চিত্রে আপনি এই লিংকটিতে যে ইমেইল নাম্বারে একটু আগে রেজিস্টেষন করেছেন সেটি এবং পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন। নিচের চিত্রের মতো একটি পেজ আসবে।

1)উপরের চিত্রে আপনি 1,2,3 এবং 4 নাম্বার যাযগা গুলো পূরন করুন । ক্যাটাগরি কিংবা টাইটেল কি হবে সেটা আপনার এ্যাড পোস্টিং সাইটের Dashboard নিচে ‍add campaing-> view add দেখলে পেয়ে যাবেন ।

view add থেকে ছবিটি আগেই কপি করে ডেস্কটপে রেখে দিন। এভাবে ফিল্ড গুলো পূরন হলে। আপনি এ্যাডটি পাবলিশ করতে পারবেন । এরপর যে লিংকটি পাবেন সেটি Dashboard এর নিচে থাকা Submit Url এ গিয়ে পেস্ট করুন । তবে লিংকের, http:// কেটে দিবেন।

 
কাজটি আরো ভালো ভারে বুঝতে চাইলে , উল্লেখিত সাইটের মেনু বারে  Demo work থেকে ভিডিও টি দেখে নিন। সেখানে সম্পূর্ন একটি এ্যাড পোস্টিং দেখানো হয়েছে। এই পোস্টটি এখানে পাওয়া যাবে।
5 মন্তব্য
  1. asfakmd বলেছেন

    Bhai….eta te ad post kora jai….but ad approve hoy na……just 2 ta ad thake always post korar jonno….sudu sudu somoy nosto korlam….valo kunu ad posting job site thakle janan….

  2. sabuj বলেছেন

    সুন্দর ভাবে পোষ্টটি লিখেছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ ।

  3. হামিদ খান বলেছেন

    ভালো , দেখি না পাই কিনা…..

  4. kamrulbhuiyan বলেছেন

    ভাই এড দেওয়ার পর আমি আমার বেলেন্স কোথায় দেখবো?

  5. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    তাই নাকে ভাল তো , ধন্যবাদ শেয়ার করার জন্য ।

উত্তর দিন