চলে এলো পিসি হেল্পলাইন বিডি এর বহুল ফিচার সমৃদ্ধ, দ্রুত গতির মোবাইল ভার্সন বেটা সংস্করণ!!

2 271

হ্যালো পিসি হেল্পলাইন বিডি কমিউনিটি!!

পিসি হেল্পলাইন বিডি নিয়ে এলো শুধু মাত্র আপনাদের জন্য পিসি হেল্পলাইন বিডির নতুন বহুল ফিচার সমৃদ্ধ, দ্রুত গতির মোবাইল ভার্সন বেটা সংস্করণ!!

দীর্ঘ প্রতিক্ষার পর, চলে এসেছে পিসি হেল্পলাইন বিডি এর দ্রুত গতির মোবাইল ভার্সন।

আপনি আপনার হাতের স্মার্ট ফোনের মাধ্যমে খুব সহজে যখন তখন পিসি হেল্পলাইন বিডিতে চলে আসতে পারবেন, আর দেখতে পাবেন পিসি হেল্পলাইন বিডির লেখকদের নতুন নতুন পোস্ট, মুহূর্তেই প্রকাশ করতে পারবেন নতুন পোস্ট, পোস্ট এর মন্তব্য ও রিপ্লাই দিতে পারবেন নিমিষেই আপনার প্রিয় মোবাইলটি ব্যবহার করেই।

বর্তমানে পিসি হেল্পলাইন বিডি এর মোবাইল ভার্সন এ সংস্করণটি বেটা সংস্করণ, বেটা সংস্করণে আরও অনেক ফিচার যুক্ত করে পিসি হেল্পলাইন বিডি এর পূর্ণাঙ্গ মোবাইল ভাসর্ন রিলিজ পাবে।

বিস্তারিত দেখুন

  • (375×667) px Size:
  • 516.4 কেবি (বাস্তব)
  • 244.6 কেবি (স্থানান্তর)
  • 48 অনুরোধ

(320×533) px Size:

  • 511.8 কেবি (বাস্তব)
  • 235.6 কেবি (স্থানান্তর)
  • 49 অনুরোধ

(240×320) px Size:

  • 451.8 কেবি (বাস্তব)
  • 179.5 কেবি (স্থানান্তর)
  • 47 অনুরোধ

পিসি হেল্পলাইন বিডির মোবাইল ভার্সন থেকে এখন আপনি অল্প ডাটায় খুব তাড়াতাড়ি ব্লগ ভিজিট, পোস্ট ও মন্তব্য করতে পারবেন পিসি হেল্পলাইন বিডিতে লগইন করেই। সেই সাথে দ্রুত ও সহজ ভাবে আপনার পোস্ট গুলো ম্যানেজও করতে পারবেন আপনার হাতের মুঠোয় থাকা মুঠোফোনটি ব্যবহার করেই।

তাহলে আর দেরি কেন? এখনি লেখা শুরু করুন আপনার এক্সক্লুসিভ সব পোস্ট আপনার প্রিয় ডিভাইস থেকেই।

 

কেন পিসি হেল্পলাইন বিডি এর মোবাইল ভার্সন?

বর্তমান বিশ্বের প্রায় ৭০% ইন্টারনেট ট্রাফিক আসে মোবাইল থেকে। পৃথিবী এখন অনেক স্মার্ট, অনেক আধুনিক। পরিবর্তন হয়েছে মানুষের চাহিদার, ধরন বদলেছে মানুষের ইন্টারনেট ব্যবহার করার অভ্যাস। সারা বিশ্বে এখন ইন্টারনেট ইউজার পিসি ইউস করুক আর নাই করুক ইন্টারনেট ইউজাররা এখন স্মার্ট মোবাইল ঠিকই ব্যবহার করে। তাই স্মার্ট দুনিয়ার সাথে তাল মিলিয়ে ও পেজ সাইজ কমিয়ে পিসি হেল্পলাইন বিডির মোবাইল ভার্সন তৈরি করা হয়েছে।

 

যেভাবে ভিজিট করবেন পিসি হেল্পলাইন বিডির মোবাইল ভার্সন

 

আপনার স্মার্ট ফোন এর যেকোনো ব্রাউজার দিয়ে সরাসরি ভিজিট করুন pchelplinebd.com তাহলেই আপনি প্রবেশ করতে পারবেন পিসি হেল্পলাইন বিডির নতুন বহুল ফিচার সমৃদ্ধ, দ্রুত গতির মোবাইল ভার্সন এ।

অথবা,

আপনি চাইলেই ডেক্সটপ ভার্সন থেকেও পিসি হেল্পলাইন বিডির মোবাইল ভার্সন এক্সপেরিয়েন্স করতে পারবেন। ডেক্সটপ ইউজার রা ফুটারে থাকা ভিউ পরিবর্তনের লিঙ্কে ক্লিক করুন বা এখানে ক্লিক করুন।

অথবা,

অ্যান্ড্রয়েড ইউজার রা প্লে-স্টোর থেকে পিসি হেল্পলাইন বিডির অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করে স্মার্ট এক্সপেরিয়েন্স নিতে পারবেন। পিসি হেল্পলাইন বিডির অফিশিয়াল অ্যাপ এর প্লে-স্টোর লিঙ্ক পেতে এখানে ক্লিক করুন।

পিসি হেল্পলাইন বিডির মোবাইল ভার্সনের বেটা সংস্করণ নতুন বহুল ফিচার সমৃদ্ধ, এক্সক্লুসিভ ও নতুন নতুন সব ফিচার যোগ হয়ে পূর্ণাঙ্গ ভার্সন চলে আসবে খুব শীঘ্রই।

নিয়মিত পোস্ট লিখুন আর নিজে জানুন অন্যকে জানান।

 

পিসি হেল্পলাইন বিডি এর এই নতুন মোবাইল ভার্সন নিয়ে জানান আপনার মতামত

মোবাইল ভার্সন ব্যবহার করে আপনার প্রতিক্রিয়া কী? কেমন লেগেছে আর কী কী নতুন ফিচার যুক্ত করতে হবে আপনি মনে করছেন? আপনার গুরুত্বপূর্ণ ও গঠন মূলক মতামত কমেন্টের মাধ্যমে জানান।

2 মন্তব্য
  1. Mohammad Ashfaq বলেছেন

    Vai amio pc helpline bd er mobile app bebohar korte agrohi.but ami wimdows phone use kori.apnara ki onugroho kore app tir wp version release korte parben

    1. পিসি হেল্পলাইন বিডি বলেছেন

      আপনার অনুরধের জন্য ধন্যবাদ।

উত্তর দিন