Typing Master সফটওয়্যার দ্রুত টাইট শিক্ষা গ্রহণ করার বিশেষ সফটওয়্যার ।

5 130

Snap2

যাদের কম্পিউটারে দ্রুত টাইপ করার অভ্যাস নেই এবং কোন আঙ্গুল কী-বোর্ডের কোন অক্ষর এর উপরে রেখে কাজ করতে হয় তা সঠিকভাবে জানেন না । শুধু তাদের জন্য এটি একটি খুব উপকারী একটি সফটওয়্যার । তাই যদি পারেন তাহলে এই সফটওয়্যারটি ডাউনলোড করে নিন এবং ইনস্টল দিয়ে অনুশীলন করে খুব সহজে নিজের টাইপ করার গতি বৃদ্ধি করুন ।

অনেকেই আছে ফ্রিল্যান্স করে টাকা কামাই করে বা করতে চায় সেক্ষেত্রে কিছু কাজ আছে যেগুলো সাধারণত লিখার কাজ । অনেকের টাইপ করার গতি ভাল না থাকায়, এই সকল কাজে হাত দেন না, কিন্তু আপনি ইচ্ছে করলে এই সফটওয়্যারে টাইপ অনুশীলন করে পরবর্তীতে টাইপ করার কাজ নিতে পারবেন । যাই হোক তাহলে তো বুঝতেই পারছেন এর উপকারীতা ।

 

আপনারা যারা এটি ব্যবহার করতে ইচ্ছুক তারা প্রথমে এটি ডাউনলোড করে নিন (সাইজ মাত্র 4.40 MB) এবং ডাউনলোড করার পর এটি TypingMaster.rar নামক ফাইল দেখাচ্ছে তাই এটি Winrar বা WinZip সফটওয়্যার দিয়ে Extract করুন তাহলে মূল ফাইল এবং লাইসেন্স একটি ফোল্ডারের ভিতরে পেয়ে যাবেন । তারপরে সেখান থেকে ইনস্টল করে লাইসেন্স দিয়ে এক্টিভেট করে ব্যবহার শুরু করে দিন । একটি বিষয় খেয়াল রাখবেন, কখনো লাইসেন্স দিয়ে এক্টিভেট না করে ব্যবহার করবেন না । যদি ব্যবহার করেন তাহলে বিশেষ সুবিধাগুলি ভোগ করতে পারবেন না । তাই অব্যশই ব্যবহারের আগে লাইসেন্স দিয়ে এক্টিভেট করে নিন ।

 

তাহলে এবার ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিন । এবার নতুন পেজ আসবে সেখান থেকে DOWNLOAD (4.4 MB) লিখাটির উপরে ক্লিক দিলে আপনার TypingMaster.rar ফাইলটি ডাউনলোড হয়ে যাবে । http://www.mediafire.com/download/qh47t6ihxgebb8h/Typing+Master.rar

 

5 মন্তব্য
  1. Rehan khan বলেছেন

    eita ki letest version ????

  2. হামিদ খান বলেছেন

    সুন্দর বিষয় শেয়ার করলেন, ধন্যবাদ ভাই

  3. Nafiz Ur Rahman বলেছেন

    খুব সুন্দর একটি পোস্ট ।

  4. লিটন হাফিজুর বলেছেন

    Nice post.thanks for share.

  5. sabuj বলেছেন

    একটি Rar ফাইলের ভিতরে একটি ফোল্ডার এর মধ্যেই লাইসেন্স এবং টাইপ মাষ্টার ফাইলটি আছে ।

উত্তর দিন