ফ্রি KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY এর এই সপ্তাহের নতুন লাইসেন্স (1-December-2013)

9 157

Snap1আগের মত এবারেও আপনারা যারা KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY নিয়মিত ব্যবহার করছেন তাদের জন্যই আবারও ফ্রি তে লাইসেন্স এনেছি । যারা আমার দেয়া ফ্রি KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY এর লাইসেন্স ব্যবহার করছেন, তাদের উদ্দেশ্য বলছি, আপনারা আমার দেয় নিয়মিত নতুন নতুন লাইসেন্স ডাউনলোড করে নিন এবং নিয়মিত পুরাতন লাইসেন্স ডিলিট দিয়ে নতুন লাইসেন্স দিয়ে আবার আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY টি এক্টিভেট করে নিন ।

তাছাড়া বেশি দিন ধরে আপনি ফ্রি লাইসেন্স ব্যবহার করলে তার সাথে এটির কাজের ক্ষমতা বাড়াতে নিয়মিত আপডেট দিয়ে থাকলে এবং পুরাতন লাইসেন্স ডিলেট না দিয়ে বসে থাকলে আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY টি আপনার ফ্রি লাইসেন্স যখন-তখন ব্লক করে দিতে পারে (তবে আপডেট না দিলে আপনার লাইসেন্স ব্লক হবে না)। নিয়মিত আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY টি আপডেট দিয়ে থাকলে যদি কোন দিন লাইসেন্স না পাল্টিয়ে বসে থাকেন তাহলে আপনার লাইসেন্স ব্লক হবার সম্ভাবনা বেশি । তখন তো আবার নতুন লাইসেন্স ডাউনলোড দিয়ে আপনার ব্লক করা লাইসেন্স ডিলেট দিয়ে নতুন লাইসেন্স টি দিয়ে আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY এক্টিভেট করতে হবে । তো বুঝতেই পারছেন । ঐ একই সময়ের ব্যাপার । তাই তো তেল ফুরানোর আগেই আপনার উচিত আপনার গাড়িতে তেল ভর্তি করে নেয়া (এটি একটি উদাহরণ দিলাম মাত্র)।

আমি কিছু ‍দিন পরপর নতুন নতুন লাইসেন্স দিব আর আপনারা রেগুলার আমার দেয়া নতুন লাইসেন্স ডাউনলোড করে, পুরাতন লাইসেন্স গুলো ডিলিট করে আবার নতুন লাইসেন্স ‍দিয়ে এক্টিভেট করে নিবেন আর সাথে সাথে আপনি রেগুলার আপডেট ও দিবেন তারপরেও আপনার লাইসেন্স আর ব্লক হবেনা । *** (সাপ ও মারবেন, লাঠি ও ভাংঙ্গবেনা) তাহলে কি দরকার আপনার টাকা দিয়ে KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY এর লাইসেন্স ক্রয় করার ।

 

আর যারা টাকা দিয়ে লাইসেন্স ক্রয় করছেন তারা তো পুরাই বলদের কাজ করছেন । এখানে আপনাদের খারাপ কিছু বলছি না কারণ, লক্ষ্য করলে দেখবেন আপনি যে ভাইরাস গুলি দিয়ে আক্রান্ত হচ্ছেন সেগুলি কিন্তু বিদেশীদের তৈরী আবার আপনি যে এন্টিভাইরাস গুলি ব্যবহার করছেন সেগুলো ও কিন্তু বিদেশীদের তৈরী, আর এই এন্টিভাইরাস চালাতে লাইসেন্স প্রয়োজন হয়, এবং লাইসেন্স কিনতে হয়, আমদের অনেকেই টাকা দিয়ে লাইসেন্স কিনে থাকেন, তাহলে বুঝছেন তো বিদেশীরা আমাদের কতো বোকা বানিয়ে দেশের টাকা বিদেশে নিয়ে যাচ্ছে । তো আপনারা দেশের এবং আপনার টাকা বাঁচাতে চাইলে এক্ষুণি ফ্রি লাইসেন্স ডাউনলোড করে আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY টি এক্টিভেট করে নিন ।

 

লাইসেন্স ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করে নতুন ওয়েব পেজ দেখতে পাবেন সেখান থেকে আপনি DOWNLOAD (83.23 KB) লিখাটির উপরে ক্লিক করলে আপনার KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY এর লাইসেন্স এর RAR ফাইলটি ডাউনলোড করতে পারবেন । ডাউনলোড শেষ হলে WinRAR সফটওয়্যার দিয়ে আপনার ডাউনলোডকৃত ফাইলটি Extract করুন তাহলে একটি ফোল্ডার পাবেন, সেটির ভেতরে ‍দুটি ফোল্ডারে আলাদা আলাদা ভাবে KASPERSKY ANTI VIRUS এর এবং আরেক ফোল্ডারে KASPERSKY INTERNET SECURITY এর লাইসেন্স পাবেন ।

 

লাইসেন্স ডাউনলোড করতে এখানে ক্লিক দিন http://www.mediafire.com/download/gog5c83mr8vinm7/KASPERSKY-LICENSE-1-DECEMBER-2013.rar

 

আপনারা হয়তো অনেকেই লাইসেন্স এর ফাইল দেখে অবাক হয়ে যাবেন, যে এটি আবার কিভাবে এক্টিভেট করতে হবে । যারা নতুন লাইসেন্স এক্টিভেট করবেন এবং যারা পুরাতন লাইসেন্স ডিলেট দিয়ে নতুন লাইসেন্স দিয়ে এক্টিভেট করতে চান কিন্তু নিয়ম জানেন না তারা আমার পুরাতন লিখাটি পড়ুন নিচের লিঙ্কে ক্লিক দিয়ে । সেখানে ছবিসহ বিস্তারিত দেয়া আছে, পড়ুন এবং শিখুন ।

এক্টিভেট সম্মন্ধে জানতে এখানে ক্লিক দিন  https://www.pchelplinebd.com/archives/52039

 

যাদের নতুন ভার্সন এর KASPERSKY ANTI VIRUS অথবা KASPERSKY INTERNET SECURITY নেই, কিন্তু ডাউনলোড করতে আগ্রহী তারা KASPERSKY ANTI VIRUS AND INTERNET SECURITY সফটওয়্যার ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক দিয়ে অপেক্ষা করুন এবং একটি পেজ ওপেন হবে তারপরে সেই পোষ্ট টি পড়ে ডাউনলোড লিঙ্ক সেখান থেকে পাবেন । (তবে আপনাদের উচিত হবে লিখার সবার নিচের Dropbox এর লিঙ্ক থেকে KASPERSKY INTERNET SECURITY 2013 টি ডাউনলোড করা )

https://www.pchelplinebd.com/archives/51696

আমার Dropbox account এ ১৬৩ মেগাবাইট/ 163 MB খরচ করে আপনাদের জন্য আপলোড দিয়েছি  । KASPERSKY INTERNET SECURITY 2013 না থাকলে এখন শুধু আপনারা ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন । আর একটি কথা KASPERSKY INTERNET SECURITY 2013 তে ফ্রি ব্যবহার করতে পারবেন সবসময়, এটির ফ্রি ব্যবহারের জন্য বিভিন্ন পদ্ধতি আছে এবং অন্য গুলো তে  ও আছে তবে KASPERSKY INTERNET SECURITY 2014 তে আপনারা ফ্রি ব্যবহার করতে পারবেন না ।

লিঙ্ক টি https://www.dropbox.com/s/d1wh1s9wm0srxx0/kis13.0.1.4190en.exe

 

(শেষ কথা: এই লিখা টি আমার নিজের ব্লগ www.grandhelper.blogspot.com থেকে নেয়া হয়েছে এবং আমার ব্লগের লিখায় অনেক কিছু কথা বাদ রয়েছে কিন্তু এখানে আমি পাঠকদের সুবিধার জন্য নতুন করে অনেক কিছু কথা লিখেছি ।)

9 মন্তব্য
  1. SNaim বলেছেন

    vai ai key file dia ki (Kaspersky Internet Security 2014) chalano jabe ki. pls janaben………..

    1. sabuj বলেছেন

      2014 ছাড়া অন্য সকল র্ভাসন এ এই লাইসেন্স কী গুলো চালাতে পারবেন ।

  2. shamim ahmed sam বলেছেন

    now …its okkkk bro…….:D

    1. sabuj বলেছেন

      Ok কথাটা শুনে ভাল লাগলো । ধন্যবাদ আপনার সমস্যার সমাধান হয়েছে শুনে অনেক ভাল লাগলো ।

  3. shamim ahmed sam বলেছেন

    vai….download dite gele user name r password chacce…… 🙁

    1. sabuj বলেছেন

      চাওয়ার তো কোন কথাই না । আবার চেষ্টা করে দেখুন । ধন্যবাদ ।

  4. হামিদ খান বলেছেন

    donnabad kasper user der onk kaje asbe…..

  5. Nafiz Ur Rahman বলেছেন

    THANKS VAI POST TI KORAR JONNO

  6. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    সুন্দর কাজের একটি পোস্ট ভাই অনেকের উপকারে আসবে ।

উত্তর দিন