অ্যাভাস্ট সিরিজঃ Avast 9 (2014) Antivirus ব্যবহার করুন সম্পূর্ণ বাংলা ভার্সনে!!!

3 73

আসসালামু আলাইকুম,

আপনি জানেন কি? ইন্টারন্যাশনাল অ্যান্টিভাইরাস কোম্পানির মধ্যে  কোন কোম্পানি যদি সর্বপ্রথম বাংলা ভাষা আনে, তা হল অ্যাভাস্ট! আজকের এই সিম্পল ট্রিক্সটা হয়তো অনেকেই জানেন। কারণ এই বাংলা ভাষার অ্যাভাস্ট দেখে আসছি ৩ বছর ধরে। আর যারা ইংরেজিতে কাঁচা অথবা নিজের মাতৃভাষায় অ্যাভাস্ট ব্যবহার করতে চান, তাদের জন্য আজকের এই ছোট্ট টিপস & ট্রিক্স!

avast bangla (4.)

.

উপরের ছবি দেখে তো নিশ্চিত বুঝতে পারছেন, অ্যাভাস্ট বাংলা ভার্সন দেখতে কেমন? নিশ্চয় ভালোই মনে হবে! আমাদের মাতৃভাষা বলে কথা! যা কিছুই হোক, চলুন আজকের ছোট্ট টিউটোরিয়াল শুরু করা যাক। আশা করি সকলের ভালো লাগবে। ধন্যবাদ।

টিউটোরিয়ালঃ অ্যাভাস্টকে বাংলা ভাষায় পরিবর্তন!

.

  • ১. প্রথমে অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস ওপেন করুন। এখন Settings->Appearance->Language> Install additional language এ ক্লিক করুন।

avast bangla (2.)

  • ২. এরপর নিচের মত উইন্ডো ওপেন হবে। এখানে থেকে ”বাংলা” তে টিক চিহ্ন দিন। 
 
  • ৩. খেয়াল রাখুন, আপনার কিন্তু ইন্টারনেট কানেকশন প্রয়োজন। কারণ ইন্টারনেট থেকে বাংলা ভাষার প্যাকেজ ইন্সটল হবে।
 

avast bangla (1)

  • ৪. ইন্টারনেট থেকে বাংলা ভাষার প্যাকেজ ইন্সটল হইলে, নিচের ছবির মত  Language এ English এর পাশাপাশি ”বাংলা” ভাষার অপশন দেখতে পাবেন।
 

avast bangla (3)

  • ৫. ”বাংলা” ভাষা সিলেক্ট করে, OK চাপুন।
 
  • ৬. তৎক্ষণাৎ দেখতে পাবেন, আপনার Avast 9 (2014) Antivirus ইংরেজি থেকে সম্পূর্ণ বাংলা ভাষায় পরিবর্তন হয়ে গেছে। এখন আপনি অ্যাভাস্টের যেকোনো ভার্সনকে বাংলা করতে পারবেন।
 

আজকের সামান্য পোস্টটি যদি আপনাদের কোন উপকারে আসে, তাহলে মন থেকে একটা ধন্যবাদ দিতে দ্বিধাবোধ করবেন নাহ! আর পোস্ট আপনার কেমন লাগলো তাও মন্তব্য করে অবশ্যই জানাবেন। উপরের বিষয়বস্তুর উপর যেকোনো সমস্যার সমাধান পেতে অবশ্যই আমাকে ইনফর্ম করবেন।

আপনাদের জন্য অসংখ্য শুভ কামনা করছি । ধন্যবাদ।।।

 

—–ভালো থাকুন – সুস্থ থাকুন——

পিসি হেল্পলাইন বিডির সাথে থাকুন

————আল্লাহ্‌ হাফেজ————

3 মন্তব্য
  1. হামিদ খান বলেছেন

    thanks……..

  2. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ ।

  3. Shamim Al-Amin বলেছেন

    Thank u …

উত্তর দিন