এবার নিয়ে এলাম ইন্টারনেট থেকে আয়ের সহজ তরিকা। একদম সহীহ্!!!! আয় হবেই ১০০% !!!!!

7 111

সুধী টিউনার ভাইয়েরা শীতের আগমনী শুভেচ্ছা রইল সবার জন্য । আশা করি সবাই ভাল আছেন । ইন্টারনেটে আয়ের নেশায় তো অনেক ঘুরলেন। কতটুক পেরেছেন? আয় করার জন্য তো কাজ জানা চাই। কাজ শিখতে থাকুন। আর তার ফাঁকে সহজে আয় করুন কিছু ছোট ছোট কাজ করে। এতে আপনার নেটের বিলটাতো আসেবেই আসবে বাড়তি কিছু অর্থ আপনার হাতে।

ভয় করছেন প্রথমেই কাজ শেখার কথা বললাম এজন্য? স্থায়ী আয়ের চিন্তা করলে আপনাকে কাজ জানতেই হবে। আসুন কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। খোঁজ করতে করতে দারুন একটা সাইটে খোঁজ পেলাম । এই সাইটটি একটি ওয়েব পেজ রিভিউ সাইট । পেজ রিভিউ করে কমেন্ট করলেই আপনার একাউন্টে ডলার জমা হবে। প্রতি রিভিউতে এরা $.30 ডলার দেবে। তবে সাবধান ! ভুল করেও যেন আজেবাজে কমেন্ট করবেন না। তাহলে তারা একাউন্ট সাসপেন্ড করে দেবে। প্রতি ২৪ ঘন্টায় তারা আপনাকে একবার কাজ দেবে। একবারে ১০ টি ওয়েব পেজ রিভিউ করতে পারবেন। একাউন্টে জমা হবে মোট $3 ডলার । তাহলে ১ মাসে জমা হবে ৯০ ডলার । কাজের ফাঁকে এটাই বা কম কিসের।  নূন্যতম ১৫ ডলার একাউন্টে জমা হলেই পে আউট করা যায়। এছাড়া ও আছে বোনাস অফার যা ঠিক ঠাক করতে পারলে আপনি দৈনিক ১০ ডলার কামাতে পারবেন। টাকা তুলতে পারবেন পেয়াজা ও পেপাল একাউন্টের মা্ধ্যমে।

প্রথমে নীচের লিংকে ক্লিক করন

এইখানে ক্লিক করুন

আপনার সামনে একটি ওয়েব সাইটির ওয়েল কাম পেজে দেখতে পাবেন। এবার Create Free Account একাউন্টে ক্লিক করুন। নীচের পেজ আসলে সেখানটায় আপনা ইউজার নেম

 

ও অন্যান্য তথ্য দিয়ে পুরন করুন। ব্যস হয়ে গেল আপনার একাউন্ট কাঙ্খিত একাউন্ট। এবার আপনার সামনে একটি পেজ হাজির হবে । একাউন্ট ডি্টেইল্স দেখতে পাবেন। পাবেন ১০ টি রিভিউ পেজ লিংক। যেমন:

একটি একটি করে রিভিউতে ক্লিক করুন আর  ভাল ভাল কমন্ট করে  ‍Submit Review তে ক্লিক করন। দেখবেন আপনার একাউন্টে এক এক করে ডলার জমা হচ্ছে।

এছাড়াও আপনার রেফারেল লিংক-টি বিভিন্ন অনলাইন মাধ্যমে (ফেসবুক, Tweeter, ব্লগ সাইট, ইত্যাদি..) প্রচার করে রেফারেল বাড়িয়ে দ্রুত আয় করতে পারেন। আপনা রেফারেল লিংকটি ব্যবহার করে যে কোন আইপি হাইড়ার ব্যবহার করে একাধিক একাউন্ট খুলতে পারবেন।এতে ও আপনা আয় বাড়বে।

টাকা তোলার জন্য আপনার পেয়াজা একাউন্ট না থাকলে নিচের লিংক থেকে প্রবেশ করে একাউন্ট করুন। বাংলাদেশ থেকে পেয়াজা সাপোর্ট করে তাই নিচে পেয়াজার লিংক দিলাম।

ইচ্ছে করলে আমার ব্লগ অমিওধারা (www.amiodhara.blogspot.com) থেকে একবার ঘুরে আসুন। ভাল লাগবে আশাকরি। আজ এপর্যন্তই ভাল থাকবেন সবাই।

7 মন্তব্য
  1. ব্লগার ভাই বলেছেন

    Thanks For Share

  2. arifjan79 বলেছেন

    ভাই এডমিন, পোস্টটির জন্য ধন্যবাদ । কিন্তু ভাই প্রথম দশটি রিভিউ পেজের পর আর কোন কাজ দিচ্ছে না । এখন কি করব জানালে উপকৃত হতাম ।

  3. mohidiehard বলেছেন

    baler post…faltu kothakar

  4. দিপু রায়হান বলেছেন

    ধন্যবাদ শেয়ার করার জন্য

  5. bluebird বলেছেন

    vai ato faltu buo akbar kaj dai pore ar dai na

  6. মাহবুব আলম বলেছেন

    kaj ki ekhon stop ….?

  7. হামিদ খান বলেছেন

    ধন্যবাদ….শেয়ার করার জন্য

উত্তর দিন