মোবাইলের বিরক্তিকর এডগুলো ব্লক করুন কোন রকম সফটওয়্যার ছাড়া।

0 313

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই আল্লার রহমতে ভালোই আছেন। আমি আজও আপনাদের মাঝে নতুন আরেকটা টিপস নিয়া হাজির হলাম। বর্তমানে আমরা এমন কেউ নেই যে এন্ড্রয়েড মোবাইল ইউজ করি  না। আমরা আমাদের সেই এন্ড্রয়েড মোবাইলে কত যে কিছু করি তা আমরা নিজেরাও জানি না। কিন্তু যখন আমরা আমাদের এন্ড্রয়েড মোবাইলে ইন্টারনেট ইউজ করি তখন অনেক সময় দেখা যায় যে, আমাদের মোবাইলে নানা ধরনের এড দেখায়।

আমরা যখন কোন গুরুত্বপুর্ন কাজ করি তখন যদি আমাদের সামনে এড দেখায় তখন কিন্তু আমাদের মন মেজাজ খুব খারাপ হইয়া যায়। তাছাড়া আমরা সবাই তো আর ব্রডব্যান্ড লাইন ইউজ করি না যে আমাদের আনলিমিটেড মেগাবাইট আছে। আমরা যারা মোবাইলে মেগাবাইট কিনে ইন্টারনেট ইউজ করি তাদের মোবাইলে যদি বিরক্তিকর এড দেখায় বাট যদি ভুলে আমরা ক্লিক করি তখন দেখা যায় নানা ধরনের এপ্স ডাউনলোড হয়ে যায়। তাই আমি আজ আপনাদের দেখাবো আপনারা কিন্তু কোন রকম এপ্সটা ছাড়া আপনাদের মোবাইলের এসব বিরক্তিকর এড গুলো চিরতরে ব্লক করতে পারবেন।

এটা করার জন্য আপনারা কি কি করবেন। প্রথমে আপনারা আপনাদের মোবাইলের সেটিং এ যাবেন। তারপর Google Account এ যাবেন। তখন সেখান থেকে Personal info and Privacy তে ক্লিক করবেন।তারপর Ads Settings নামে একটা অপশন পাবেন সেখানে ক্লিক করলে আপনারা একটা ওয়েব সাইটে যাবেন। বাকি অংশ আপনারা আমার ভিডিও দেখে দেখে করবেন।

উত্তর দিন