অনলাইনে ফ্রি ইনকামের ৫টি উপায়!!!

8 78

অনলাইনে কিন্তু অনেকেই আয় করতে চান বিনিয়ুগ ছাড়া।কিন্তু স্কেম সাইটের যা ছড়া-ছড়ি!!! অনেকেই এর খপ্পরে পড়ে র কাজ করতে চান না।
আজকে আমি সব অনলাইনে ইনকামের জেনুইন ফ্রি ইনকামের উপায় আপনাদের কাছে বল্ব।জেখান থেকে আপনারা আহামরি ইনকাম না পেলেও অবসর সময়ে একটু হলেও ভাল প্রফিট পেতে পারেন।যেমন মাইক্রওারকার্স।
আপনি চাইলে Microworkers .com এ কাজ করতে পারবেন।মিনিমাম পে আউট  $১০ ।আপনি অখানে  সঠিক ভাবে কাজ করে প্রুফ দিয়ে সাবমিট কোড়লে আপনাকে ডলার দিবে।যখন $১০ হবে তখন তারা ডাক যগে একটা পিন নাম্বার পাঠাবে।অই পিন দিয়ে পরে আপনি পেপালে টাকা তুলতে পারবেন।
আপনার যদি Blog/Website থাকে এবং google adsesnse  না পেয়ে থাকেন তাইলে   আপনি বিদ্ভারটাইসার এড ইউজ করে দেখতে পারবেন।সত্যি বলতে বিদ্ভারতাইসার  google adsesnse   এর চেয়ে অনেক ভাল।আপনি এখানে প্রতি ক্লিকএ $১ পর্যন্ত পেতে পারেন!!তাছাড়া   google adsesnse  এর পাশাপাশি  ব্যাবহার করতে পারবেন বিডভারটাইজার!!

Paid To Login সবচেয়ে সোজা একটা মেথড অনলাইনে আয় করার।যেখানে আপনি শুদু মাত্র লগিন আর রেফারাল রেফার করেই অনেক আয় করতে পারবেন।

PTC এর অনেক সাইট আছে।তবে বিসাশযজ্ঞ কিছু সাইট এখানে পাবেন।তবে এখানে প্রছুর খাটতে হয় এবং  ধর্য ধরতে হয়।বিশ্বাসযোগ্য কিছু সাইট।

ফেবু-টুইটারে আয় করতে পারবেন।জদিও আমি একন পে আউট করিনাই।আপ্নারে ট্রাই করে দেখতে পারেন।

8 মন্তব্য
  1. kh_shovan বলেছেন

    microworkers.com e konovabei ami registration korte partasina. kivabe korbo janale valo hoy. thank you.

  2. Nafiz Ur Rahman বলেছেন

    সত্যি কি কাজ করে ?

  3. মাহবুব আলম বলেছেন

    আরও কিছু outsoursing সম্পর্কিত post দিলে ভাল হয়।

  4. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    কাজের পোস্ট ধন্যবাদ শেয়ার করার জন্য ।

  5. দিপু রায়হান বলেছেন

    valo post,egiye zan.

  6. লিটন হাফিজুর বলেছেন

    Thanks for share.

  7. হামিদ খান বলেছেন

    খুবই দরকারী পোস্ট, ধন্যবাদ

  8. নাঈম প্রধান বলেছেন

    অনেকের কাজে দিবে। ভাল চালিয়ে যান ।

উত্তর দিন