Bluetooth এর মাধ্যমে হ্যাক করুন অন্যের ওয়াই-ফাই ১০০% কাজ করবেই।

0 186

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি আজও আপনাদের মাঝে নতুন একটা টিপস নিয়া হাজির হয়েছি। আমাদের আশেপাশে অনেক WiFi কানেকশন পাই। কিন্তু সেসব WiFi তে পাসওয়ার্ড দেওয়া থাকে। আমরা সব সময় চাই যে কিভাবে সেসব WiFi কে নানা ভাবে হ্যাক করে চালাতে। এ জন্য আমরা নানা প্রকার এপ্স ডাউনলোড করে থাকি। সেই সব এপ্স কিন্তু কাজ করে না বরং আমাদের মেগাবাইট অপচয় হয়।

আমি আজ আপনাদের যা দেখাবো তা দিয়া কিন্তু আপনি একটা ওয়াই-ফাই ডিভাইস থেকে আপনার যতগুলো এন্ড্রয়েড ডিভাইস থাকবে সব গুলো মোবাইলে Bluetooth এর মাধ্যমে ইন্টার চালাতে সক্ষম হবেন। আমাদের দেশে তো এখন WiFi এর অভাব নেই তারপরও কিন্তু আমরা সবাই তো আর WiFi নিতে পারি না। তো আমরা কি করি আমাদের আশেপাশে যাদের ওয়াই-ফাই আছে তাদের কাছ থেকে আমরা মাসিক টাকার বিনিময়ে আমরা নেট নিয়া থাকি বাট যার কাছ থেকে  ওয়াই-ফাই নিয়া থাকি সে কিন্তু তার ওয়াই-ফাই এর পাসওয়ার্ড আমাদের মোবাইলে সেট করে দেয়। যে মোবাইলে সে পাসওয়ার্ড সেট করে দেয় শুধু সে মোবাইলে ইন্টারনেট চলে।

কিন্তু আমি আজ আপনাদের দেখাবো যদি আপনার একটা মোবাইলে ওয়াই-ফাই কানেকশন থাকে তাহলে আপনি ইচ্ছা করলে আপনার অন্য যেকোন মোবাইলে Bluetooth এর মাধ্যমে ইন্টারনেট চালাতে সক্ষম হবেন। তো কিভাবে আপনারা এ কাজ টা করবেন আপনাদের বুঝার সুবিধার জন্য আমি ভিডিও করে দিলাম আপনারা তা দেখে জেনে নিন কিভাবে BlueTooth এর মাধ্যমে অন্যের ওয়াই-ফাই হ্যাক করে চালাবেন।

উত্তর দিন