হ্যাক করুন BF/GF এর ফেসবুক একাউন্ট ব্যতিক্রম একটি নিয়ম

4 103

এখন আমরা FB নতুন পাসওয়ার্ড পুনরুদ্ধার ট্রিক্সের সাহায্যে ফেসবুকে অনলাইন হ্যাক করতে পারবো. তাই ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিং এর জন্য এই নতুন পথ সম্পর্কে পড়া রাখুন. FB সম্প্রতি “তিনটি Trusted  বন্ধু” ব্যবহার করে অ্যাকাউন্টের পাসওয়ার্ড উদ্ধার করার নতুন পদ্ধতি উদ্ভাবন করেছে. আপনার ফেসবুক একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেছেন তাহলে FB তিন বন্ধুর কাছে  নিরাপত্তা কোড পাঠাতে হবে. তারপর আমাদেরকে তিন বন্ধুর কাছে নিরাপত্তা কোড জিজ্ঞাসা করতে হবে. এবং FB কে ওই কোড দেবার পর আমরা ফেসবুক পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবো. ফেসবুকের এ ফ্রি ও নতুন ফিচারটিকে অপব্যবহার করতে শুরু করেছি।.আমাদের শুধু তিনটি ফেইক  FB অ্যাকাউন্ট তৈরি  করতে  এবং তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে হবে. ভিক্টিমকে ​​বন্ধুত্বের অনুরোধ গ্রহণ করতে হবে. এখন আমরা শিকার ‘ফেসবুক অ্যাকাউন্ট পাসওয়ার্ড পুনরায় সেট করতে এই উপরের “তিন বিশ্বস্ত বন্ধু” বৈশিষ্ট্য ব্যবহার করতে পারি. আমি ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক কিভাবে একটি সম্পূর্ণ নির্দেশিকা দিচ্ছি:

নোট: তিনটা একাউন্ট অবশ্যই সাত দিনের পুরোনো হতে হবে। তাছাড়া এ ট্রিক্স কাজে আসবে না।

১. ফেসবুক.কম এ লগিন পেজে যান। Forgot Password এ ক্লিক করুন।

২. এখন ভিকটিম এর ফেসবুক ‍একাউন্ট ইমেইল অথবা username or Profile name এবং সার্চ করুন।তারপর আপনি ভিকটিমের প্রোফাইল একাউন্ট পাবেন।This is my Account এ ক্লিক করুন।

৩. “No longer have access to this” এ ক্লিক করুন

৪. এখন নতুন ইমেইল এড্রেস চাবে। আপনার নিজের একটি ইমেইল দিন

৫. এখন ফেসবুক আপনাকে সিকিউরিটি কোয়েশ্চেনের উত্তর দিতে বলবে। ভয় পাবেন না, তিন বার চেষ্টা করুন। তার পর আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে।

৬. এটাই হচ্ছে মেইন পার্ট । “Continue” তে ক্লিক করুন এবং ফেবু আপনাকে তিনটি ট্রাস্টড ফ্রেন্ড সিলেক্ট করতে বলবে। এখানে ভিকটিমের ফুল ফ্রেন্ডলিস্ট দেখাবে।আপনার তৈরিকৃত তিনটি একাউন্টও দেখাবে।তখন আপনি এই তিনটি একাউন্ট সিলেক্ট করুন। আপনার এই তিন একাউন্টে চলে যাবে ‍সিকিউরিটি কোড। কোডগুলো নিয়ে প্রবেশ করুন। তারপর ফেসবুক পাসওয়ার্ড রিকভারি ইমেইল পাঠাবে। এভাবে আপনি পাসওয়ার্ড রিসেট করতে পারবেন।

কারও ক্ষতি করবেন না। এবং এর জন্য লেখক দায়ী নয়।
প্রেসক্রিপশনটি আগে প্রকাশিত এখানে 

4 মন্তব্য
  1. আকাশ বলেছেন

    আকর্ষণীয় পোস্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

  2. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

  3. হামিদ খান বলেছেন

    অনেক ধন্যবাদ, খুব সুন্দর পোস্ট

  4. লিটন হাফিজুর বলেছেন

    thanks for share

উত্তর দিন