ব্যেচলর ভাইয়ারা খুব সহজেই অনলাইনে খুজে নিন আপনার মেস-মেসবাড়ী থেকে ।

4 53

আজ থেকে বছর সাতেক আগের কথা,চাকরীর সুবাদে সবে মাত্র ঢাকায় এসেছি। তেমন পরিচিত কেও না থাকায় বেশ কিছুদিন কাটিয়ে দিলাম হোটেলে।প্রতিদিন অফিস থেকে ফেরের পথে তাকিয়ে থাকতাম দেয়ালের ছোট ছোট চিরকুট টাইপের বিজ্ঞাপন গুলোর দিকে,খুঁজে বেড়াতাম অমূল্য সেই মেস । অনেক খুঁজা খুঁজির পর অবশেষে পেয়ে গেলাম কাঙ্ক্ষিত মেস,আমার প্রিয় মেসবাড়ী ।

কি ভাবছেন ঘরের কথা পরে জানল ক্যামনে? আরে ভাই আমি তো আপনাদের মতই একজন বাড়িওলা দের অবহেলায় চিপায় চাপায় থেকে কাটিয়ে দিলাম সাতটি বছর।2013-09-30_030753

কখনও কি ভেবেছেন এর সমাধান কি? আমি অথবা আপনি অথবা আমরা আর কতদিন অবলাকান্তর মতো তাকিয়ে থাকব এই ইট সিমেন্টের দেয়ালের দিকে?

অনেক হয়েছে আর না।আমি আর অবলাকান্তের মতো ভ্যাবলা নয়নে তাকিয়ে থাকতে পারব না এই নির্জীব দেয়ালের দিকে। আমার কথা শুনে হয়তো ভাবছেন “চান্দু তুমি বিয়া কইরা মেস বাড়িরে বুড়া আঙ্গুল দেখাইয়া নতুন ফ্লাটে উটবা,তাই ওহন বড় বড় ভাবের গপ্পো করতাছো….”

জী না স্যার এতটা স্বার্থপর আমি না আর অতো খানি ভাবও নিতে পারি না ।আমি আমার মতো ভুক্তভোগিদের জন্য একটা প্ল্যাটফর্ম তৈরি করেছি www.messbari.com

messbari.com এ আপনারা সবাই নিজেদের প্রয়োজনে মেস ভাড়া অথবা ছিট ভাড়ার বিজ্ঞাপন দিতে পারবেন এবং সেই সাথে ঘরে বসেই খুঁজে নিতে পারবেন আপনার মেস।তাহলে আর দেরি না করে ঘুরে আসুন www.messbari.com

এইবার হয়তো ভাবছেন, ব্যবসা করার নতুন ধান্দা শুরু করেছি তাই না? আমি আবারও বলছি www.messbari.com একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি ফ্রী তে আপনার মেসের বিজ্ঞাপন পোস্ট করবেন এবং যারা মেস খুঁজছেন তারা ঘরে বসে খুঁজে পাবেন আপনার কাঙ্ক্ষিত মেস।
আর দেরি না করে www.messbari.com ফ্রি তে অ্যাকাউন্ট খুলে ফ্রি পোস্ট করা শুরু করুন ,আজকেই। নিজে জানুন অন্যকে জানান।শুরুটা আমি করে দিলাম আশাকরি আপনারা চালিয়ে যাবেন।

4 মন্তব্য
  1. দিপু রায়হান বলেছেন

    ধন্যবাদ শেয়ার করার জন্য।

  2. আকাশ বলেছেন

    আকর্ষণীয় পোস্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

  3. Nafiz Ur Rahman বলেছেন

    পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ

  4. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

উত্তর দিন