এবার আপনার বন্ধুর অজান্তেই তার মোবাইল থেকে সব তথ্য হাতিয়ে নিন ছোট্ট একটি Java সফ্টওয়্যার দিয়ে ।

5 117

গোপন অথবা রহস্যময় কোন তথ্য জানার কৌতুহল মানুষেরই সবচেয়ে বেশি। তাই তো প্রতিদিনই মানুষ আবিস্কার করছে নতুন নতুন সব তথ্য। আবার গোপন তথ্য জানতে অনেকে আবার গোয়েন্দা হতে চান। ঠিক তেমনি, আরেকজনের মোবাইলের ব্যাক্তিগত জিনিস দেখার কৌতুহল আছে অনেকেরই। তাদের জন্যই আজকের পোস্ট।
এজন্য আপনার দরকার হবে ব্লু-টুথ ও জাভা সমর্থিত একটি মোবাইল সেট। প্রথমে নিম্নে প্রদত্ত লিংক থেকে মাত্র 61 KB সাইজের বিনামূল্যের এই সফটওয়ারটি নামিয়ে নিন। এটি ইন্সটল হয়ে গেলে, আপনার নিজের ব্লু-টুথ চালু করতে হবে। তারপর, যার মোবাইল হ্যাক করতে চান, তার ব্লু-টুথ যেকোন উপায়ে চালু করে নিন। তারপর, এপলিকেশনটি চালু করুন। দেখবেন, BT Device নামের একটি অপশন আছে। সেখানে ক্লিক করে সার্চ করুন। অপর ডিভাইসটি খুঁজে পেলে সেখানে ক্লিক করুন। Yes / No জিগ্গেস করলে সবসময় Yes দিন।
দেখবেন আপনার মোবাইল স্ক্রিনে অপর মোবাইলটির সকল ফাইল এবং ফোল্ডার চলে এসেছে[এমনকি লক করে রাখা বা সফটওয়ার দিয়ে লুকিয়ে রাখলেও] ! ! ! আপনি এখন এখান থেকে যেকোন ফাইল অথবা ফোল্ডার আপনার মোবাইলে কপি, মুভ এমনকি ডিলেটও করে দিতে পারবেন! ! ! শর্ত একটাই, উভয় মোবাইলের ব্লু-টুথ চালু রাখতে হবে। আর একটা প্রবাদ আছেনা? চুরি বিদ্যা মহাবিদ্যা, যদি না পড়ে ধরা। হ্যাঁ। আপনিও যাতে ধরা না পড়েন, তাই এসব কাজ করবেন একটু গোপনে।
এর থেকে বাঁচার উপায়ঃ কারনে-অকারনে ব্লু-টুথ চালু রাখবেন না। রাখলেও ভিজিবিলিটি ‘হিডেন’ করে রাখুন। কারো থেকে ব্লু-টুথে কিছু নিতে চাইলে তার কাছা-কাছি থাকুন। নেয়া শেষ হলে ব্লু-টুথ অফ করে ফেলুন।
এপ্লিকেশনটি নামিয়ে নিন এখান থেকে

লেক্ষকঃ- zisanme

5 মন্তব্য
  1. আকাশ বলেছেন

    আকর্ষণীয় পোস্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

  2. Nafiz Ur Rahman বলেছেন

    পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ

  3. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

  4. Md.Al-amin বলেছেন

    দারুন একটা পোষ্ট।শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। কিন্তু ভাই আমি অনেক গুলা ব্যাবহার করেছি সেগুলা আমার টা ইয়েস করলে তার মোবাইল টা তেউ
    ইয়েস করতে হয় । R নয় কোন কিছু শো করেনা এটাতেও কি একই কেস ?

  5. লিটন হাফিজুর বলেছেন

    দারুন জিনিস।শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

উত্তর দিন