১ ক্লিকেই ফেসবুকের ভিডিও ডাউনলোড করুন একটি Extension দিয়ে

0 196

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ১ ক্লিকে ফেসবুকের ভিডিও খুব সহজেই ডাউনলোড করা যায় ।  ইউটিউবের ভিডিও ডাউনলোড করার অনেক উপায় আছে  এবং অনেকে অনেকভাবে করে কিন্তু আমি আজকে যে পধ্যতিটি দেখাবো সেটা হচ্ছে আপনারা ১ টি এক্সটেনশান  দিয়ে খুব সহজেই করতে পারবেন ।

১ ক্লিকেই ফেসবুকের ভিডিও ডাউনলোড করুন খুব সহজেই

Download facebook fb video ফেসবুকের ভিডিও ডাউনলোড

ভিডিও দেখুনঃ

[youtube https://www.youtube.com/watch?v=B4kn4wAW8z4?autoplay=1]


আমি প্রক্রিয়াটি শুধু ক্রোম ব্রাউজার দিয়ে দেখিয়েছি যে ক্রোম ব্রাউজারে একটি এক্সটেনশান ব্যবহার করে কিভাবে ফেসবুকের ভিডিও ডাউনলোড করা যায় । আপনার অন্যান্য ব্রাউজারে এই রকম করে ট্রাই করেন , হয়ে যাবে । 

প্রথমে গুগল ক্রোমে প্রবেশ করুন তারপরে Setting এ যান , তারপরে setting থেকে extension এ গিয়ে get more extension এ ক্লিক করুন । তারপরে সার্চ বক্স আসবে সেখানে টাইপ করুন Fb down Video downloader তারপরে নিচের ছবির extension টি ক্রোমে এড করুন অর্থাৎ add to chrome এ ক্লিক করুন ।

Download facebook fb video ফেসবুকের ভিডিও ডাউনলোড

Extension টি এড হওয়ার পরে ফেইসবুকে আপনার কাঙ্ক্ষিত ভিডিও যান যেখানে ভিডিওতে ক্লিক করার পরে extension এর Icon এ ক্লিক করুন । তারপরে আপনার কাছে ডাউনলোডের ফরমেট চাইবে আপনি ডাউনলোড ফরমেট দিয়ে দিবেন ধরে নিলাম আপনি HD দিলেন । তারপরে ক্লিক করার পরে এটি আপনাকে অন্য একটি ওয়েব সাইটে রিডাইরেক্ট করে নিয়ে যাবে তারপরে ওইখানে আপনি আপনার কাঙ্ক্ষিত ফেসবুকের ভিডিওটি দেখতে পাবেন তারপরে Download Icon এ ক্লিক করলে ফেসবুকের আপনার কাঙ্ক্ষিত ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু করবে । ধন্যবাদ

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***

উত্তর দিন