লেনোভো নতুন ট্যাবলেট লেনোভো অল ইন ওয়ান ট্যাবলেট

4 98

সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি।আজকে আপনাদের জন্য নিয়ে প্রযুক্তির এক নতুন খবর।লেনোবোর নতুন ট্যাব সম্পর্কে।আমরাতো সবাই কম বেশ জানি লেনোবো একটি জনপ্রিয় কম্পানি।তারা নিয়ে এলো তাদের নতুন ট্যাব লেনোবো অল ইন ওয়ান ট্যাবলেট।

মাল্টিটাচ ট্যাবলেট কম্পিউটার ‘ফ্লেক্স ২০’ এনেছে কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান লেনোভো। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট গিজম্যাগ এক প্রতিবেদনে জানিয়েছে, ডিভাইসটির সঙ্গে রয়েছে তারহীন মাউস ও কিবোর্ড।
ডিভাইসটি নিয়ে প্রকাশিত এক ভিডিওতে লেনোভো দেখিয়েছে, এতে একসঙ্গে কয়েকজন আলাদাভাবে একই পর্দায় ছবি কিংবা ভিডিও দেখতে পারে।

ইনটেলের কোর আই৭ প্রসেসরের কম্পিউটারটি চলবে উইন্ডোজ ৮ অপারেটিং সিস্টেমে। ১৯.৫ ইঞ্চি পর্দার কম্পিউটারে মাল্টি-টাচ ডিসপ্লে এবং এইচডিডি বা এসএসএইচডি স্টোরেজ ব্যবহার করা যাবে।

গিজম্যাগ জানিয়েছে, অপটিক্যাল গেইমিংয়ের জন্য টাচ স্ক্রিনের উপর একটি ইলেকট্রিক ডাইস, একটি জয়স্টিক এবং স্ট্রাইকার ব্যবহার করে ভিডিও গেইম খেলা যাবে। এছাড়া একসঙ্গে ১০টি আলাদা পয়েন্টে আলাদাভাবে টাচ করে কমান্ড দেওয়া যাবে। মাল্টি ইউজার সুবিধা থাকায় এতে কয়েকজন মিলে একই সঙ্গে খেলা যাবে ভিডিও গেইম।

ফ্লেক্স ২০ কম্পিউটারে চতুর্থ প্রজন্মের কোর আই৭ প্রসেসর ছাড়াও ডিডিআর৩ আট জিবি র‌্যাম রয়েছে। এর হার্ডডিস্কের ধারণক্ষমতা ৫০০ জিবি। সঙ্গে থাকছে, দুইটি ইউএসবি ৩.০ পোর্ট, সিক্স ইন ওয়ান মিডিয়া কার্ড রিডার, ব্লুটুথ ৪.০ ওয়্যারলেস কানেক্টিভিটি।

৯০০ ডলারে ওয়াইফাই সুবিধাসহ ‘লেনোভো ফ্লিক্স ২০’ এ মাসের শেষ নাগাদ বাজারে পাওয়া যাবে।

আপনার আন্ড্রয়েড মোবাইলের জন্য পেইড এপস গুলো ফ্রিতে নিন androik.com
আপডেট পেতে পারেন ফেইসবুকে Facebook Funpage

4 মন্তব্য
  1. আকাশ বলেছেন

    চমৎকার পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

  2. হামিদ খান বলেছেন

    thanks for share

  3. Nafiz Ur Rahman বলেছেন

    পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ।

  4. নাঈম প্রধান বলেছেন

    সুন্দর পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

উত্তর দিন