নকিয়ার ঘোষনা আসছে নোকিয়া লুমিয়া ৬২৫

6 72

সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউন টি শুরু করছি।আজকে আপনাদের কাছে নিয়ে এলাম একটি খবর নিয়ে।হয়ত অনেকে শুনেছেন অথবা এই খবরটি আগে দেখেছেন।যাই হোক যারা ইতিপুর্বে জানেননি তাদের জন্য আমার এই লেখাটুকু।আমরাতো সবাই জানি নকিয়া একটি পরিচিত জনপ্রিয় ব্র‍্যান্ড।নকিয়া ঘোষনা দিলো  প্রায় ২৯০ ডলার মূল্যে ৪.৭ ইঞ্জি ডিসপ্লেবিশিষ্ট মধ্যম রেঞ্জের নোকিয়া লুমিয়া ৬২৫ ফোনটি এবছরের তৃতীয় প্রান্তিকে বাজারে আসব

মোবাইল ফোন নির্মাতা নোকিয়ার এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে বড় উইন্ডোজ ফোন ৪.৭ ইঞ্চি ডিসপ্লের লুমিয়া ৬২৫ বাজারে আনার ঘোষণা দিয়েছে নোকিয়া। এক প্রতিবেদনে ম্যাশএবল জানিয়েছে, মধ্যম রেঞ্জের ফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজ, ডুয়াল-কোর স্ন্যাপড্রাগন এস৪ প্রসেসর, ৫ মেগাপিক্সেল ক্যামেরা, ৫১২ এমবি র‌্যাম ও ৮ জিবি ধারণক্ষমতা।

নোকিয়ার নতুন ফোনের স্ক্রিনটি বেশ বড় হলেও প্রতিদ্ব›দ্বী প্রতিষ্ঠানগুলোর ফোনের তুলনায় কিছুটা কম ক্ষমতার। ৮০০ বাই ৪৮০ রেজুলিউশনের স্ক্রিন রয়েছে ফোনটিতে।
এলটিই ও এইচএসপিএ প্রযুক্তি রয়েছে ফোনটিতে। এর ব্যাটারি ২০০০ মিলি অ্যাম্প ক্ষমতাসম্পন্ন। পলিকার্বনেট বহিরাবরণের কমলা, হলুদ, উজ্জ্বল সবুজ, সাদা ও কালো মোট পাঁচটি রংয়ে পাওয়া যাবে ডিভাইসটি।
২৯০ ডলার মূল্যের নোকিয়া লুমিয়া ৬২৫ ফোনটি এ বছরের তৃতীয় প্রান্তিকে বাজারে আসবে।

Source Internet


টেক বাজারের সর্বশেষ দাম ও বিস্তারিত এখানে

ফেইসবুকে এখানে Facebook Fun Page

6 মন্তব্য
  1. >>>" হামিদ খান "<<< বলেছেন

    পোস্টটি উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ

  2. Nafiz Ur Rahman বলেছেন

    পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।…

  3. sabuj বলেছেন

    সুন্দর ভাবে পোষ্টটি লিখেছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ ।

  4. নাঈম প্রধান বলেছেন

    খুবই সুন্দর পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  5. লিটন হাফিজুর বলেছেন

    THANKS FOR SHARE

  6. ইফতি মাহমুদ বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ ।

উত্তর দিন