এন্ড্রোয়েড জন্য কম সাইজের মধ্যে অসাধারণ এক এডভেঞ্চা রমূলক ‘Ninja Arashi’ গেইম

0 168

আপনারা সকলেই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহর রহমতে ভাল আছেন। আজ আমি জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড “Ninja Arashi“গেম এর সাথে পরিচয় করিয়ে দিব ।

নিনজা চরিত্রটিকে যাদের কাছে ভালোলাগে তাদের জন্য রাতের ডিনারের মত একটি গেইম নিয়ে আসলাম। গেইম টি সিম্পল কিন্তু এক রিভেঞ্জের কাহিনি । যে গেইমে রয়েছে এক বাবার প্রতিশোধ নেয়ার কাহিনী ।

আরাশী,একজন নিনজা । যাকে কয়েদ খানায় আটক করে তার স্ত্রীকে হত্যা করা হয়েছে এবং একমাত্র ছেলে কে ছিনতাই করে নিয়ে গিয়েছে এমন একজন যাকে আরাশী চিনে। আরাশী এখন কি করবে? তার বেঁচে থাকার মাধ্যম প্রিয় মানুষ গুলোই তো নেই, ছেলেকে তারা বাঁচিয়ে রেখেছে নাকি সেও এখন মৃত তা আরাশী জানবেইবা কিভাবে??

apkhdmod.com

কিন্তু যে মানুষ টা আরাশীর জীবনকে তছনছ করে দিলো তাকে সে কিছুই করবেনা?! এভাবেই যেতে দিবে? তা তো হয়না। কারণ তাঁর রক্তে তো এমন হাল ছেড়ে দেয়া বা হেরে যাবার নীতি নেই ! কারণ সে একজন নিনজা। তাই সে এর চরম প্রতিশোধ নিবে। স্ত্রী হত্যা,সন্তান ছিনতাই সর্বোপরি নিজের জীবন কে নরকে পরিণত করে দেয়ার জন্য যে দায়ী তার বিরুদ্ধে সে কঠোর প্রতিশোধ নিবে…
.
আর এই আরশীর ভূমিকায় প্রতিশোধ নিবেন মূলত আপনি।মানে যে গেইম টি খেল বিভিন্ন এডভেঞ্চার আর একশন এর মাধ্যমে আরাশী চরিত্র টিকে এগিয়ে নিবেন।
আমার কাছে গেইম টি বেশ ভালোলেগেছে।আপনাদের ও ভালোলাগবে বলেই বিশ্বাস।তাই আর দেরি কেনো! এখনি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করেন ।

 

ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন । ভাল থাকবেন । আল্লাহ হাফেজ

উত্তর দিন