আপনার Samsung Galaxy Pocket GT-S5300 কে Ginger Bread থেকে Jelly Bean এ Upgrade করুন মাত্র ১০ মিনিটে । অন্যান্য Ginger Bread ব্যবহারকারীরাও দেখতে পারেন।

8 166
This entry is part 5 of 36 in the series এন্ড্রয়েড জোন

 

 

আপনি কি একজন Galaxy Pocket অথবা Ginger Bread ব্যবহারকারী ? বন্ধুদের Jelly Bean Updateমোবাইল দেখে ভাবছেন ইশ কেন যে এটা কিনতে গেলাম। কথা দিচ্ছি আমার এই পোষ্ট পড়ার পর আপনার এই আফসোস থাকবেনা এবং আপনার বন্ধুদেরকেও চমকে দিতে পারবেন। আরেকটি কথা এটা আমি আমার সেটে Try করেছি So মোবাইল নষ্ট হওয়ার Chance নাই। এত ভয় পাইয়েন না। তারপরেও যদি মোবাইলে কোন সমস্যা হয় তার জন্য আমি দায়ী নাসেটাকে আপনার ভুল হিসেবে ধরে নিতে হবে। হয়তো আপনি আমার কথা মত কাজ করেন নি।

এবার কাজের কথায় আসি। আপনার মোবাইলটি অবশ্যই রুট করা থাকতে হবে। প্রথমে আপনার সব ডাটার Backup নিয়ে নিন। নিচ থেকে ফাইল দুটি ডাওনলোড করুন। তারপর ফাইল দুটিকে আপনার SD Card এর Root Folderএ রাখুন। এবার আপনার মোবাইলের Recovery Mode এ যান। এর জন্য Power Button+Volume Up Button+Home Button একসাথে কিছুখন চেপে ধরে রাখুন। apply update zip from sdcardক্লিক করুন। ক্লিক করার জন্য Home Button চাপুন আর উপর নীচে যাওয়ার জন্য Volume up/Down Key ব্যবহার করুন। apply update zip from sdcardএ ক্লিক করার পর

vM00CWMv3f.zip ফাইলটি সেলেক্ট করুন। তারপর দেখুন নতুন একটা Recovery Mode এসেছে । সেখান থেকে install zip from sdcardএ ক্লিক করুন তারপর choose zip from sdcardএ ক্লিক করুন এখন Jelly Blast v3 ForPocket.zip ফাইলটি সিলেক্ট করুন। Permission চাইলে Yes চাপুন। Install শেষ হলে Power Button এ ক্লিক করুন। চেপে ধরে রাখবেন না। এখন reboot system nowক্লিক করুন। হয়ে গেল আপনার Ginger Bread এখন Jelly Beanযদি মোবাইল পুরোপুরি চালু না হয় শুধু Welcome Message দেখায় তবে Wipe Data Factory Reset করে পুরো পদ্ধতিটা আবার অনুসরণ করুন।

কোন সমস্যা হলে কমেন্ট করুন।

 

ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনায় আমার ২য় পোষ্ট শেষ করছি।

কোন সমস্যা হলে নিচের ব্লগে গিয়ে কমেন্ট করুন ।

প্রথমে এখানে প্রকাশিত http://www.webdblogger.blogspot.com

Series Navigation<< এবার এন্ড্রয়েড ফোনে প্রয়োজনীয় ফাইল লক করুনএন্ড্রয়েডের জন্য আরোও দুটি চমৎকার ফ্রি এপস্ >>
8 মন্তব্য
  1. itzshovon বলেছেন

    Vai hoi na … Signist error boltese

  2. Nafiz Ur Rahman বলেছেন

    পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ।

  3. হামিদ খান বলেছেন

    share korar jonna thanks,

  4. SEPON বলেছেন

    আমার samsung galaxy ace gt S5830i এটা কি হবে?

  5. sabuj বলেছেন

    সুন্দর পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ।

  6. নাঈম প্রধান বলেছেন

    শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

  7. লিটন হাফিজুর বলেছেন

    thanks for share

  8. ইফতি মাহমুদ বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ।

উত্তর দিন