এবারে যারা পিসি হেল্পলাইন বিডি থেকে পুরুস্কার পেলেন

7 62

dd2

বন্ধুরা প্রতিবারের মত (২ মাস অন্তর ) এবারও শ্রেষ্ঠ লেখক ও মন্তব্য কারীদের মধ্যে পুরস্কার ঘোষণা করা হয়েছে। লেখক দের মধ্যে যারা শর্ট লিংক অর্থাৎ Adfly লিংক ব্যবহার করেছেন তাদেরকে পুরুস্কারের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে। তাহলে দেখে নেয়া যাক কে কে পুরুস্কার পেলেন————————

logo-e1322894928418

 

লেখক

১ম- নাঈম প্রধান

২য়- দিপু রায়হান

৩য়- ইফতি মাহমুদ   

মন্তব্যকারী

১ম-  নাঈম প্রধান

২য়-  দিপু রায়হান

৩য়-  লিটন হাফিজুর

বন্ধুরা উপরে উল্লেখিত ৬ জনের নামে পোঁছে যাবে পুরুস্কারের টাকা তাদের মোবাইলে।  [email protected] থেকে অনুরোধ করা হয়েছে তাদের মোবাইল নাম্বার টি জানিয়ে দেয়ার জন্য। দয়া করে পুরস্কার প্রাপ্ত বিজয়ীগণ তাদের মেইল চেক করুণ এবং আমাদের মোবাইল নম্বরটি, পোস্ট-পেইড/প্রি-পেইড, এবং প্রোভাইডারের নামসহ ইমেইল করে জানিয়ে দিন।

বন্ধুরা পিসি হেল্পলাইন বিডির সাথে থাকুন এবং বেশী বেশী করে লিখুন এবং মন্তব্য করুন, আপনার বন্ধুদের মাঝে পিসি হেল্পলাইনের লিংক শেয়ার করুনপিসি হেল্পলাইনে যারা নিয়মিত লিখছেন, মন্তব্য করছেন ও ভিজিট করছেন প্রত্যেকের প্রতি রইল শুভেচ্ছাসবাই ভাল ও সুস্থ্য থাকুন

ধন্যবাদ

7 মন্তব্য
  1. sabuj বলেছেন

    Good Job Pchelplinebd

  2. ইফতি মাহমুদ বলেছেন

    আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি।

  3. মোঃ আসলাম পারভেজ বলেছেন

    শুভেচ্ছা রইল ।

  4. লিটন হাফিজুর বলেছেন

    ধন্যবাদ পিসি হেলপলাইন বিডিকে আমাকে মনতব্যকারী হিসেবে বিজয়ী ঘোষনা করার জন্য।

  5. ****বিডি জীবন**** বলেছেন

    বিজয়ীদের অভিনন্দন। আর এডমিন বসদের বলছি বিজয়ীরা কোন পোস্ট, মন্তব্যর জন্য বিজয়ী হল সেটার শিরোনাম সহ দিতেন তাহলে মনে হয় আরেকটু ভালোও লাগতোও।

  6. অমৃত দাশ বিজয় বলেছেন

    congratulation all of the winners.

  7. নাঈম প্রধান বলেছেন

    ধন্যবাদ আমার প্রান প্রিয় ব্লগ পিসি হেল্পলাইন বিডি কে, এছাড়াও সকল লেখক,পাঠক ও সকল শুভানুধ্যায়ীদের যারা এই জনপ্রিয় পিসি হেল্পলাইন বিডির সাথে আছেন। আমি লেক্ষক ও মন্তব্য কারি হিসেবে ১ম স্থান অর্জন করতে পেরে আমার খুবই আনন্দ লাগছে ।❖ ভিজিটরদের উদ্দেশ্যে আমার কিছু কথা, পিসি হেল্পলাইন বিডিতে আমি এক দিন শুধু আইটি জ্ঞান নিতে আসতাম,তার পর একদিন চিন্তা করে দেখলাম শুধু কি নিব! আমার কাছেও তো আনেক ধরনের টিপস্, সফটওয়্যার আছে যা অনেকের কাজে লাগতে পারে। তার পড় থেকে এই প্রিয় ব্লগ পিসি হেল্পলাইন বিডিতে লিখা শুরু করলাম ।❖ ভিজির ভাইয়ারা আপনি কেন শুধু নিবেন,আপনার কাছে যাই আছে তাই শেয়ার করুন। মানুষের উপকার করার এক অন্যতম প্রাটফর্ম এই পিসি হেল্পলাইন বিডি ।
    ❤সকলকে আবারও অনেক ধন্যবাদ❤

উত্তর দিন