টয়েন্টি নাইন কার্ড খেলবেন ? ফুল ভার্সন (২ মেগা)

5 177

অনেকদিন হয় কার্ড খেলা বাদ দিয়েছে। খুব একটা যে বেশী পারি, তাও না। মাঝে মাঝে বন্ধুদের সাথে তাল মেলানোর জন্য ঐ সমান্যটুকু জানি আরকি।

 

এখন বৃষ্টির সময়, আব্বু দেখলাম উইন্ডোজের ডিফল্ট গেইমটাই খেলছে। ভাবলাম আব্বুতো আগে টয়েন্টি নাইন খুব খেলতো। তাহলে ডাউনলোড করে দেই।

তাই খুজে বের করলাম ফুল ভার্সন গেইম। বৃষ্টির সময় বাহিরে বের হতে না পারলে বাসায় বসে বসে এই গেইমটাই খেলি। আব্বুও সময় পেলে খেলতে বসে।

 

তাই আপনাদের সাথে শেয়ার করতে বসলাম এই চমৎকার গেইমটি।

ডাউনলোড লিংক http://www.mediafire.com/?zq9tvkibctu81v5

উপরের লিংক থেকে ডাউন লোড করে নিন; একই ফাইলে সিরিয়াল কী পেয়ে যাবেন।

twenty-nine

ইনষ্টলের সময় কী দিয়ে ফুল ভার্সন করে নিন। খেলার নিয়মটা হেল্প মেনুতে পাবেন। আর কে কখন কি খেলছে তা ডান পাশে হিষ্টোরীতে থাকবে।

ইচ্ছে করলে চার জনের নাম পরিবর্তন করে নিতে পারেন Change Names মেনু থেকে।

খেলার পর মন্তব্য করুন কেমন লাগলো। তবে এটাতে পিয়ার বা মেরিজ কিভাবে সো করাবো আমি নিজেও খুজে পাই নাই। কেউ পেলে কমেন্টে জানাবেন।

5 মন্তব্য
  1. rezadcc বলেছেন

    বিডিতে আমরা নরমালি ১৬ থেকে ডাক বা বিড দেই, কিন্তু এই গেমে ইন্টারন্যাশনালি ১৫ থেকে বিড হয়। ১৮ তে ম্যারিজ, ম্যারিজ সো করার নিয়ম টা একটু অন্যরকম। যেমনঃ টার্ম কার্ড শো হওয়ার পর আপনি যদি ম্যারেজ কার্ড গুলা না খেলেন তাহলে অটো ম্যারিজ শো হবে, তখন আপনাকে একটা নোটিশ দেখানো হবে। মানে টার্ম কার্ড শো হওয়ার পর এক দান খেলা হবে দ্যান ম্যারিজ শো হবে। আর বাকি সব-ই একরকম। বাট ডাবল দেওয়ার কোনো সিস্টেম নাই। মজার ব্যাপার যেটা দেখছি, আমার পার্টনার মাঝে মাঝে এমন খেলা দেয় টার্ম করার টাইমে টার্ম করে না, আবার নিজের খেলায় নিজেই টার্ম করে বসে। 😀

  2. Ibadulislam Iftey বলেছেন

    Khelmu kemte bojhi na to..

  3. মোহাম্মদ জাকারিয়া বলেছেন

    আপনাকে ধন্যবাদ সিহাব ভাই ।

  4. নাঈম প্রধান বলেছেন

    🙄 শেয়ার করার জন্য ধন্যবাদ সিহাব ভাই ।

  5. লিটন হাফিজুর বলেছেন

    thanks for share

উত্তর দিন