আপনার কম্পিউটার এর স্ক্রীন দেখতে পাবেন মোবাইল দিয়ে পৃথিবীর যে কোন জায়গা থেকে

7 82

বিছমিল্লাহির রাহমানির রাহীম

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি। আজ আমি আপনাদেরকে একটি সফটওয়্যার দিব সেটির মাধ্যমে আপনারা আপনাদের কম্পিউটার এর স্ক্রীন দেখতে পাবেন মোবাইল দিয়ে পৃথিবীর যে কোন জায়গা থেকে ।এমন কি টিম ভিউয়ারের মত আপনার কম্পিউটারের স্ক্রীন আপনার মোবাইলে দেখতে পারবেন এবং যাবতীয় কাজ করতে পারবেন। এর জন্য আপনার যা লাগবে তা হল-
rdm+

1. কম্পিউটারে ইন্টারনেট সংযোগ
2. জাভাস্ক্রীপ্ট/ এড্রয়েড সাপোর্ট করে এমন একটি মোবাইল ও এতে ইন্টারনেট সংযোগ এখন আপনি এখানথেকে ছোট ফাইলটি নামিয়ে নিন এবং এটি এক্সট্রাক্ট করুন তাহলে এর মধ্যে 3 টি ফাইল দেখতে পাবেন .exe ফাইলটি আপনার কম্পিউটারে ইন্সটল করুন। ইন্সটল করার সময় আপনার নাম এবং ইমেইল চাইবে যে কোন একটি দিয়ে দিন এবং মনে রাখুন ও ওকে চাপুন এবার আপনার একাউন্ট নেম, এবং পাসওয়ার্ড চাইবে এখানে ও যা মনে হয় দিন ও মনে রাখুন। এবার ওকে করলে আপনার ইন্সটলেশন ও রেজিস্ট্রেশন শেষ হবে।

ডাউনলোড লিংকঃ  www.mediafire.com/?lgfxm3mji5m  (৪.৪এমবি)

এবার এই ফোল্ডারের ভিতর থেকে জার ফাইলটি আপনার মোবাইলে ইন্সটল করুন। মোবাইলে ইন্সটল শেষ হলে সফটওয়ার টি ওপেন করুন এবং সেখানে দেখতে পাবেন পূর্বে থেকে একটা একাউন্ট সেভ করা আছে সেটিতে কানেক্ট করুন তাহলে একটা কম্পিউটারের স্ক্রীন দেখতে পাবেন, এবার ডিসকানেক্ট করুন এবং নতুন করে একটি এড্রেস তৈরী করুন এবং সেখানে আপনার কম্পিউটারের নাম্বার প্রবেশ করান এই নাম্বার পেতে আপনার সিস্টেম ট্রেতে দেখবেন একটি RDM+ নামের একটি আইকন দেখাচ্ছে সেটিতে রাইট ক্লিক করুন তাহলে আপনি আপনার কম্পিউটারের নাম্বার পাবেন।

এবার আপনার কম্পিউটারে ব্যবহৃত একাউন্ট নেম ও পাসওয়ার্ড দিয়ে সেটিকে সেভ করে কানেক্ট করুন। এখন আপনি আপনার মোবাইলে কম্পিউটার এর স্ক্রীন দেখতে পাবেন এবং এখান থেকেই সব কিছু নিয়ন্ত্রণ করতে পারবেন। কেমন লাগল জানাতে ভুলবেন না। মনে রাখবেন আপনার কম্পিউটার ও মোবাইল উভয়ই ইন্টারনেট কানেকশনে থাকতে হবে। এবং সমস্ত প্রক্রিয়াটি ইন্টারনেট কানেকশনে থাকা অবস্থায় করতে হবে।

আপনারা সবাই ভালো থাকবেন । আল্লাহ হাফেজ।

7 মন্তব্য
  1. হামিদ খান বলেছেন

    খুবই দরকারী একটা পোস্ট, শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই

  2. Ahmed Solayman Rony বলেছেন

    ধন্যবাদ

  3. দিপু রায়হান বলেছেন

    ধন্যবাদ শেয়ার করার জন্য।…

  4. sabuj4u বলেছেন

    নিত্য দিনের জন্য এমন একটি সফটওয়্যার প্রয়োজন, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ।

  5. লিটন হাফিজুর বলেছেন

    Thanks for share

    1. মোহাম্মদ জাকারিয়া বলেছেন

      @লিটন হাফিজুর: লিটন ভাই আপনাকে ধন্যবাদ।

      1. লিটন হাফিজুর বলেছেন

        আবারো ধন্যবাদ জাকারিয়া ভাই।ভালো থাকবেন।

উত্তর দিন