অ্যান্ড্রয়েড স্মার্টফোন আনতে পারে স্ন্যাপচ্যাট

0 88

স্পেক্টাকলস’ নামের স্মার্টসানগ্লাস বাজারে এনে চমক দিয়েছে ফটো শেয়ার অ্যাপ্লিকেশন নির্মাতা স্ন্যাপচ্যাট। এবার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের দুনিয়ায় পা রাখতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের এই উদ্যোক্তা প্রতিষ্ঠানটি। প্রযুক্তি-বিষয়ক বেশ কয়েকটি ওয়েবসাইটে সম্প্রতি স্ন্যাপচ্যাটের নতুন উদ্যোগ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

স্ন্যাপচ্যাটের পক্ষ থেকে অবশ্য এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি। তবে প্রযুক্তি বিশ্লেষকেরা ধারণা করছেন, স্ন্যাপচ্যাটের সাম্প্রতিক কিছু পদক্ষেপ দেখে নতুন স্মার্টফোন সম্পর্কে ধারণা করা যায়।

এ বছরের শুরুতে আইপিও ছাড়ার মাধ্যমে স্ন্যাপচ্যাট ইনকরপোরেশন হিসেবে যাত্রা শুরু করেছে। স্ন্যাপচ্যাট অ্যাপেও বেশ কিছু পরিবর্তন এসেছে।

ধারণা করা হচ্ছে, স্ন্যাপচ্যাটের স্মার্টফোনে স্ন্যাপচ্যাট ক্যামেরা ফিচারের আরও বেশি নিয়ন্ত্রণ ব্যবহারকারীর হাতে থাকবে। এ-সংক্রান্ত একটি ধারণামূলক হ্যান্ডসেটের তথ্যও ফাঁস হয়েছে। এতে ৩৬০ ডিগ্রি ক্যামেরা ও বাটন দেখা গেছে।

স্ন্যাপচ্যাটের স্মার্টফোনে একটি লক স্ক্রিন থাকতে পারে, যা ব্যবহারকারীকে সহজে স্ন্যাপচ্যাটের নোটিফিকেশন, হালনাগাদ, বার্তা ও চশমার সঙ্গে সিনক্রোনাইজের সুবিধা দিতে পারবে। এতে ডিসকভার স্ক্রিন থাকতে পারে, যাতে জিপিএস ও ম্যাপ, স্ন্যাপচ্যাট স্টোরিজ ও বিজ্ঞাপন সংযুক্ত থাকবে।

উত্তর দিন