এন্ড্রোয়েড এর জন্য ডাউনলোড করে নিন Mx Player Pro এর লে‌টেস্ট ভার্সন

1 205

আপনারা সকলেই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহর রহমতে ভাল আছেন। আজ আমি একটি অ্যান্ড্রয়েড মিউজিক প্লেয়ার App শেয়ার করছি Mx Player Pro এর লে‌টেস্ট ভার্সন তাও আবার প্রো-ভার্সন।

এটি পেইড অ্যাপ প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন না।আপনি চাইলে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন এখান থেকে। Mx player এর নাম শুনেননি এমন কোন এন্ড্রয়েড ফোন ইউজার আছে বলে আমার মনে হয় না। প্লে স্টোর এ সব থেকে বেশি ডাউনলোড +ভোট প্রাপ্ত প্লেয়ার এটি।

ভিডিও গান,মুভি দেখতে কে না ভালবাসে তা আবার গান যদি হাই কোয়ালিটির হয় তাহলে তো কথায় নাই কিন্তু অনেক ফোনে হাই কোয়ালিটি গান সাপোর্ট করে না আটকে যায়। তখন আসলে মন খারাপ হয়ে যায়। কিন্তু আপনি mx player দিয়ে সে হাই কোয়ালিটির গান গুলা খুব সহজে চালাতে পারবেন।

Mx player এর ফাংশন গুলা খুব সুন্দর সাথে ইচ্ছা মত ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ করা যায়।
এখানে আপনি যদি চান আমি ভিডিও শুনব না অডিও শুনব তাও পারবেন কারন ব্যাকগ্রাউন্ড এ আপনি মিউজিক প্লে করতে পারবেন।

এটি যেহেতু একদম নিউ ভার্সন তাই অনেক ফিচার এড করা হয়েছে ব্যাবহার করে দেখুন ভাল লাগবে।আর যেহেতু এটি আপডেট ভার্সন তাই অনেক বাগ ঠিক করা হয়েছে।

আর এন্ড্রয়েডে এসব ভিডিও প্লে করার জন্য সব থেকে ভালো এবং উত্তম একটি প্লেয়ার হলো MX Player । MX Player এর আগের ভার্সন টি অনেকেই অনেক অভিযোগ করেছেন,যে এটি অডিও চালাতে পারে না, AC3 ফরমেট সাপোর্ট করে না সহ আরো অনেক কিছু।
তবে এই ভার্সনে সকল বাগ/সমস্যা দূর করা হয়েছে,আশা করি এবার আর নতুন করে কোন অভিযোগ করার সুযোগ থাকবে না।

তো আর দেরী কেন এখান থেকে ডাউনলোড করে ফেলুন MX Player Pro এর নতুন ভার্সন।

**** আর আরেক টা মূল কথা অনেকেই বলেন ভাই আমার ফোনে Not installed দেখাচ্ছে কেন,আপনাকে অবশ্যই আগের mx player টি uninstall করতে হবে।

ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ভাল থাকবেন। আল্লাহ হাফেজ

1 টি মন্তব্য
  1. আজিজুর রহমান আসিফ বলেছেন

    খুজতেছিলাম অনেক দিন । ধন্যবাদ শেয়ার করার জন্য ।

উত্তর দিন