ফাইল এবং ফোল্ডার লক করুন সব চেয়ে সহজ এবং শক্তিশালী সফটওয়্যার দিয়ে ( সফটওয়্যার + সিরিয়াল )

33 218

বিছমিল্লাহীর রাহমানির রাহীম

আচ্ছালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন।

আমাদের পিসিতে মাজে মাজে বা নিয়মিত বড় ভাই, বা অন্য কেউ বসেন এবং এক জনের ফাইল আরেকজন দেখে ফেলেন হতে পারে সে ফাইলটা আপনার গুরুত্বপূর্ণ কিছু বা নিজস্ব যাহা অন্য কেউ দেখলে আপনার জন্য বিপদের কারন হয়ে দাঁড়াবে। সে জন্য অনেকে অনেক ধরনের সফটওয়্যার ব্যাবহার করেন বা করে থাকেন কিন্তু সেটাতে যখন আপনি ফাইল বা ফোল্ডারকে লক করলেন পুনরায় আনলক করলে দেখা যায় সে ফাইল টি নেই। বা খুজে পাওয়া জাচ্ছে না। বা লক করার পরে ও দেখা যায় আনলক হয়ে আছে 😛

আমি আপনাদের কে যে সফটওয়্যার টি দিলাম এটা ১০০% গুনাগুন এবং মানসম্পন্ন। আপনার ফাইল টি কি অবস্তায় আছে এবং লক হয়েছে কি হয় নাই, সেটা সাথে সাথে দেখতে পাবেন + এবং আনলক করতে চাইলে ক্লিক এর সঙ্গে সঙ্গে আনলক এবং লক হয়ে যাবে, এই সফটওয়্যার টি ২০১২ তে সবার শীর্ষে ১নাম্বার র‍্যাঙ্কিং এ ছিল ফাইল ফোল্ডার লক এর জন্য। আপনার সেট করা মাস্টার পাসওয়ার্ড ছাড়া কোন ভাবেই আপনার লক করা ফাইল কেউ এক্সেস বা দেখতে পারবেনা, এবং সফটওয়্যার কেউ রিমুভ ও করতে পারবেনা পাসওয়ার্ড ছাড়া। এবং লক করা ফাইল টি ও উদাও হয়ে জাবে,পিসিতে সার্চ বা কোন কিছু করে খুজে পাবেনা লক করা ফাইল এবং ফোল্ডার টি।

এবার দেখুন কি ভাবে এর ব্যাবহার করবেন।

প্রথমে সফটওয়্যার টি ডাউনলোড করে পিসিতে ইন্সটল করে নিন,  এবং শুরুতে মাস্টার পাসওয়ার্ড দিতে ভুল করবেন না, আর এই পাসওয়ার্ড ছাড়া আপনি পুনরায় কিছুতেই ফাইল এবং ফোল্ডার লক এবং আনলক করতে পারবেন না। তাই পাসওয়ার্ড টি অবশ্যই অবশ্যই খেয়াল রাখবেন।এবং সিরিয়াল কী দিয়ে একটিভ করে নিন। যখন এক্টিভ করবেন কী দিয়ে । বলবে সিরিয়াল ঠিক নেই, তাতে কোন সমস্যা নেই, সফটওয়্যার ক্লোজ করে দিয়ে আবার খুলে দেখুন দেখবেন রেজিস্ট্রেড হয়ে গেছে।

যে ভাবে লক এবং আনলক করবেন, এখানে ২ ভাবে লক এবং আনলক করা যায়। আপনি ইচ্ছে করলে ম্যানুয়ালী ও করতে পারেন। এড ফোল্ডারে ক্লিক করে। আবার মাউস দিয়ে টেনে ড্রপ এন্ড ড্রাগ করে করতে পারবেন। এখানে ছবিতে দেখুন আমি ডেস্কটপ থেকে মাউস দিয়ে টেনে এনে এই সফটওয়্যার এর মাজে ছেড়ে দিলাম ব্যাস লক হয়ে গেলে। আবার আনলক করার জন্য এখান থেকে মাউস দিয়ে টেনে বের করে নিন,ব্যাস আনলক হয়ে গেল। এবং লক এন্ড এক্সিট,এ ক্লিক করলে সফটওয়্যার টি ক্লোজ হয়ে যাবে।

Software Size.3.7MB

Supproted All Windows.

সফটওয়্যার ডাউনলোডের জন্য এখানে ক্লিক করুন

সফটওয়্যার সিরিয়াল কী ডাউনলোডের জন্য এখানে ক্লিক করুন

আজ এখানে সমাপ্তি।

আল্লাহ হাফিজ

>>মিয়াজী<<

33 মন্তব্য
  1. MH Talha বলেছেন

    ভাই, IObit Protected Folder এর সিকুরিটি সিস্টেম মারাত্মক দূর্বল। IObit Protected Folder এর মাস্টার পাসওয়ার্ড এক সেকেন্ডের মধ্যেই ভেঙ্গে ফেলা সম্ভব! বিশ্বাস না হলে আমার তৈরি করা IObit IObit Protected Folder Master Password Cracker এই পোগ্রামটি ব্যবহার করেই দেখুন… IObit IObit Protected Folder Master Password Cracker রিভিউ + ডাউনলোড লিঙ্ক: http://www.talhaspcsoft.blogspot.in/2015/01/Reset-Hack-Crack-IObit-Protected-Folder-Password-Easily.html

  2. Nafiz Ur Rahman বলেছেন

    thanks vai

  3. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  4. amiopari বলেছেন

    এটা কি এক্সটারনাল হার্ডডিস্ক বা মেমোরি কার্ড এ খেত্তে কাজ করবে। যেমন আমি আমার মেমোরি কার্ড বা এক্সটারনাল হার্ডডিস্ক এর কিছু ফাইল লক করতে চাই সেখেত্তে কাজ করবে? ধন্যবাদ

  5. জাকির হোসেন বলেছেন

    আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

  6. Tanveer_2013 বলেছেন

    vai serial key ta kaj korteche na…..koyekbar dilam….close kore abr reopen korlam hoy nii….firstly 19 days trial chilo ekhn kome 15 days holo…..:(

  7. Samiul Suvr0 বলেছেন

    darun kajer jinish….vaia ami to m0bile die net chalai tai link generate k0rte s0m0ssa h0y…serial key ta likhe dile khub up0krit0 h0tam

    1. মিয়াজী বলেছেন

      @Samiul Suvr0: ভাই সরাসরি কী দেওয়া সম্বভ নয়। আপনি পিসি দিয়ে ট্রাই করেন। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

      1. kornohre বলেছেন

        ভাই প্রথমে আমাকে full version দেখালেও এখন আবার register করতে বলতেছে। আগেরবার কি টা দিয়ে একটিভ হলেও এখন হচ্ছে না। ট্রায়াল-ও শেষ হয়ে যাচ্ছে। কি করব বলেন Please……..

  8. sabuj4u বলেছেন

    মিয়াজী ভাই, যারা ২ টি উইন্ডোজ এক সাথে ব্যবহার করে তাদেরকে ২ টি উইন্ডোজে ই আপনার এই সফটওয়্যারটি ইনইস্টল করতে হবে । আমি xp এবং উইন্ডোজ 7 এক সাথে ব্যবহার করি, আমি xp তে ফোল্ডার লক করছিলাম কিন্তু পরে দেখলাম উইন্ডোজ 7 এ ফোল্ডার টি লক হয়নি। যারা ২ টি উইন্ডোজ এক সাথে ব্যবহার করেন, তারা এই সফটওয়্যারটি ডাউনলোড করার পর ২ টি উইন্ডোজে ই এই সফটওয়্যারটি ইনইস্টল করবেন এবং ২ টি উইন্ডোজে ই ফাইল/ফোল্ডার লক করবেন । আশা করি আমার এই অনেক ছোট লিখাটি পরে কিছুটা উপকৃত হবেন । মিয়াজী ভাই, আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে, তাই আপনাকে আবারও অনেক অনেক ধন্যবাদ ।

    1. মিয়াজী বলেছেন

      @sabuj4u: ২টি অপারেটিং এর জন্য ২বার ইন্সটল করতে হবে।

      1. sabuj4u বলেছেন

        @মিয়াজী: Agree with you

  9. Real বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে ।

  10. রাজীব বলেছেন

    Thanks, tobe full activated hole valo hobe.

    1. মিয়াজী বলেছেন

      @রাজীব: ভাই ফুল এক্টিভেট এইটা আধা নয় 🙁 আপনি কী টা অনলাইনে বা অফ লাইনে যে কোন ভাবে দেন, এবং যখন কী দিয়ে এক্টিভ করবেন বলবে, সিরিয়াল নট ভ্যাইলেড, এবার আপনি সব ক্লোজ করে আবার খুলে দেখুন, এবং নিছে বাম পাশে দেখুন ফুল ভার্সন দেখাচ্ছে, আমি উরাধুরা সফটওয়ার শেয়ার করিনা ভাই, একটা সফটওয়্যার ডাউনলোড করে আগে নিজে ২/৪ দিন ইউজ করে তারপর আপনাদের কে দেই। কারন পোস্ট লিখি আপনাদের উপকারে আসার জন্য অনেক কস্ট করে এখন আপনারা যদি ব্যাবহার করতে না পারেন, তাহলে সবি মুল্যহীন। ধন্যবাদ আপনাকে।

      1. Real বলেছেন

        @মিয়াজী:
        agreed with you…

  11. AR Xihad বলেছেন

    Vi onek upokar dlo. Thanks

    1. মিয়াজী বলেছেন

      @AR Xihad: মন্তব্যের জন্য ধন্যবাদ রইল।

  12. mrabdullah47 বলেছেন

    vai serial Number kaj kora na plz chak it

    1. মিয়াজী বলেছেন

      @mrabdullah47: আপনি কী টা অনলাইনে বা অফ লাইনে যে কোন ভাবে দেন, এবং যখন কী দিয়ে এক্টিভ করবেন বলবে, সিরিয়াল নট ভ্যাইলেড, এবার আপনি সব ক্লোজ করে আবার খুলে দেখুন, এবং নিছে বাম পাশে দেখুন ফুল ভার্সন দেখাচ্ছে, আমি উরাধুরা সফটওয়ার শেয়ার করিনা ভাই, একটা সফটওয়্যার ডাউনলোড করে আগে নিজে ২/৪ দিন ইউজ করে তারপর আপনাদের কে দেই। কারন পোস্ট লিখি আপনাদের উপকারে আসার জন্য অনেক কস্ট করে এখন আপনারা যদি ব্যাবহার করতে না পারেন, তাহলে সবি মুল্যহীন। ধন্যবাদ আপনাকে।

  13. lrbsimanto বলেছেন

    miaji vai jotobar serial key diechi (apni je vabe bolechen) totobar e 1 ta kore trial komte thake… but full register dekhachena… kindly help korben….

    1. মিয়াজী বলেছেন

      @lrbsimanto: আন ইন্সটল করে আবার দেখুন কাজ না হলে আমাকে জানান, ধন্যবাদ আপনাকে।

  14. ~* ইমন *~ বলেছেন

    দরকারী পোষ্ট শেয়ার করা জন্য আপনাকে ধন্যবাদ…

    1. মিয়াজী বলেছেন

      @~* ইমন *~: ধন্যবাদ মন্তব্যের জন্য।

  15. nasir5460 বলেছেন

    salam via, amake akta bangla movie site chail.. leatest movie
    please hobe.ki????

    1. মিয়াজী বলেছেন

      @nasir5460: গুগলে সার্চ করেন অনেক গুলি পাবেন। আমি কোন মুভি দেখিনা ভাই।এখানে যদি কেউ জানেন তাহলে কমেন্ট দেখলে আশা করিহেল্প করবে আপনাকে।

  16. sabuj4u বলেছেন

    অনেক অনেক ধন্যবাদ আপনাকে, গুরুত্বপূণ পোষ্টটি শেয়ার করার জন্য ।

  17. sabuj4u বলেছেন

    আপনার দেওয়া সওফটওয়্যার আশা করি আমার কাজে লাগবে এবং আশা করি আগামী দিন গুলিতে আপনি আরও অনেক কিছু আমাদের কে উপহার দিবেন । আপনার সুন্দর লিখার জন্য অনেক অনেক ধন্যবাদ ।

    1. মিয়াজী বলেছেন

      @sabuj4u: মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

  18. B Islam বলেছেন

    হুম এটা অনেক ভাল ……। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে ।

    1. মিয়াজী বলেছেন

      @B Islam: আপনাকে ও ধন্যবাদ।

  19. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

    1. মিয়াজী বলেছেন

      @মো: নাসির উদ্দিন: ধন্যবাদ মন্তব্যের জন্য।

উত্তর দিন