আনলিমিটেড ক্রেডিট উপার্জন করে ফ্রি কথা বলুন প্রিয়জনের সাথে রাতদিন ।

1 158

বন্ধরা আপনারা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমরা যারা ব্রডব্যান্ড লাইন ইউজ করে থাকি তারা কিন্তু প্রিয়জনের সাথে কথা বলার জন্য মোবাইলে টাকা ফ্লেক্সিলোড করতে হবে না। শুধুমাত্র আপনাকে ১০ মিনিট  সময় অপচয় করলে আপনি উপার্জন করতে পারবেন ১০০ ক্রেডিট। ১০০ ক্রেডিটের বিনিময়ে আপনি কথা বলতে পারবেন ৫০ মিনিট। আমি বকবক করে যাচ্ছি এপ্লিকেশনের নাম কিন্তু বলা হইনি।

এপ্লিকেশনের নাম হল ডিংনটোন যা আমরা এড্রয়েড ফোনে ইউজ করতে পারবো। আমরা যদি ঐ এপ্লিকেশনটি মোবাইলে ইন্সটল করে লগিং করে মোবাইল নাম্বার দিয়া তাহলে আপনার ১৫ ক্রেডিট দিবে তার পর আপনাকে কিছু এপ্লিকেশন ডাউনলোড  করলে ক্রেডিট দিবে। যদি একটি এপ্লিকেশন একবার ইন্সটল করেন তাহলে ঐ এপ্লিকেশন আবার সো করবে না মোবাইল ফোনটা ফরমেট দেওয়া ছাড়া। বারবার তো মোবাইল ফরমেট দেওয় সম্ভব না।

তাই আমরা যারা পিসিতে BlueStacks ইউজ করে থাকি,তারা কিন্তু তাদের পিসির BlueStacks এ dingtone Software টি ওপেন করে লগিং করে অনেক ক্রিডট উপার্জন করতে পারবেন। একটা কথা আমি জানি যে,অনকে বলে তাদের পিসিতে BlueStacks Install করলে নাকি ১০০ র‍্যাম খায়। আসলে কথাটা সত্যি,তাই বলে কি আমরা বসে থাকবো আমাদের কাছে কি বিকল্প কোন উপায় নাই র‍্যাম কন্ট্রোল করার। র‍্যাম কন্ট্রোল করার জন্য আপনাকে অবশ্যই BSTweaker এপ্লিকেশনটি ব্যবহার করতে হবে,ঐটার মাধ্যমে আপনি আপনার মন মত র‍্যাম সিলেক্ট,ডাটা ফরমেট এবং BlueStacks এপ্লিকেশনটি ওপেন করতে পারবেন।

যদি আপনি পিসির BlueStacks এ ক্রেডিট আর্ন করার মতো কোন এপ্লিকেশন না পান তখন আপনি BlueSTacks Format দিয়া আবার ক্রেডিট আর্ন করতে পারবেন। BlueStacks একবার ফরমেট দিলে আপনি ১০০ ক্রেডিট আর্ন করতে পারবেন বাংলাদেশ থেকে। যদি আপনি ভিপিএন ইউজ করেন তাহলে তো অনেক ক্রেডিট আর্ন করতে পারবেন। বন্দুরা যদি কোন কারনে আমার কথা বুঝতে না পারেন তাহলে আমি নিচে আমার তৈরি করা ভিডিও লিংক দিয়া দিবো। আমার যদি কোন ভুল হয়ে থাকে তাহলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন।

https://www.youtube.com/watch?v=HGpj4FLLxco

1 টি মন্তব্য
  1. mdsiddiksatu বলেছেন

    কথা ঠিক বুঝা যায়না।

উত্তর দিন