মাত্র 180 KB-র Add-ons দিয়ে youtube সহ দুনিয়ার সকল ওয়েবসাইট block access করুন!!

14 225

প্রথমে আমার সালাম গ্রহণ করুন এবং সবার জন্য শুভেচ্ছা রইল।আশা করি আপনারা ভালই আছেন। পিসি হেল্প লাইন বিডির সাথে থাকলে ভালো  তো থাকবেনই!!!

445189-youtubebanblock-1349086976-207-640x480

আমি ইন্টারনেট বেশ ভালো ভাবেই লক্ষ্য করেছি, যখন থেকে youtube বন্ধ বা block হয়েছে তবে থেকে বিভিন্ন ব্লগ-ওয়েবসাইটে জমকালো ট্রাফিক ভিড় লেগে গেছে! এক-একজন আবিষ্কার করতাছে youtube-এ ঢোকার বা unblock করার পদ্ধতি। মনে হয়, তারা খদ্দেরকে টাইনা নিয়ে যায় তাদের সাইটে আর দেখায় নানা পদ্ধতি। কেউ ip কেউ proxy কেউ https:// আবার, অনেকে এটি নিয়ে কবিরাজ পর্যন্ত হয়ে গেছে। যাক, যে যা পাক তাই করুক। আমরা আমাদের মূল কাজে ফিরে আসি।

 

আপনাদের নানা ঝামেলায় পড়তে হয় youtube unblock করতে। যেমন- বার বার ip change করতে problem || slow কানেক্টশন ইত্যাদি-ইত্যাদি । এসব বলে খতম করার নাম নাই।

 

কিন্তু আজ আপনাদের আমি যা gift করব তা কোন mega byte -এর বড় কোন software নয় বরং কাজ করতে ওয়েবসাইট unblock করতে বড়ই ওস্তাদ। এটি হল একটি ছোট্ট Add-ons যা, ইন্সটল করে একটি ক্লিক করবেন- অবশেষে আপনি নিজেই বলবেন “ ও আল্লাহ্, youtube খুইলা গেছে ”

banner1

এই    KB এর Add-ons টি হল “Stealthy” || এই Add-ons খুবই কার্যকর পদ্ধতি youtube ও অন্য blocked ওয়েবসাইট গুলো  unblock করতে। আপনারা বেশির ভাগ পাঠক Mozilla Firefox এবং Google Chrome  ব্যবহার করেন। এজন্য Mozilla Firefox এবং Google Chorme  এর জন্য StealthyAdd-ons নিয়ে এলাম। আপনদের যদি ইচ্ছা থাকে super speed এবং একটি ক্লিক করে youtube ব্যবহার করার তাহলে নিচের পদ্ধতি অনুসরণ করুন……..

 

Mozilla Firefoxব্যবহারকারী DOWNLOAD করতে নিচের পদ্ধতি অনুসরণ করুন—–index

 

১/ প্রথমে ফায়ারফক্স open করে সেটিংস্‌ থেকে Add-ons Manager-এ যাবেন অথবা ctrl+shift+a চাপুন। Add-ons Manager ওপেন হলে,সেখানে Stealthyনামে সার্চ করুন অথবা নিচের LINK থেকে DOWNLOAD করুন***

 

DOWNLOAD লিঙ্ক — https://addons.mozilla.org/en-us/firefox/addon/stealthy/?src=userprofile

 

২/ ডাউনলোড করার পর Add-ons ইন্সটল হবে। ইন্সটল সম্পন্ন হলে তারপর ফায়ারফক্স restart করুন।

 

৩/ এখন firefox -এর ওপরে ডানে    এই রকম (লাল) icon দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন দেখবেন    (হলুদ) icon দেখতে পাবেন। আপনি ৩/৫ সেকেন্ড অপেক্ষা করুন। দেখবেন      (সবুজ) icon  দেখা যাচ্ছে অর্থাৎ কাজ হয়েছে!!logo

 

৪/ এখন youtube ওপেন করুন অর্থাৎ , address bar -এ গিয়ে টাইপ করুন http://www.youtube.com || অবশেষে বলবেন “ ও আল্লাহ্, youtube খুইলা গেছে ”।এখন আপনি লুফে নিন youtube-এর মজা!!

 

৫/ youtube || ইউটিউব ব্যাবহার বা কাজ শেষ হলে,আপনি Stealthyবাটনে ক্লিক করুন। সবুজ থেকে লাল হলে বুঝবেন আপনার ফায়ারফক্স এখন স্বাভাবিক অবস্থায় আছে।

 

৬/আপনি ইউটিউব ব্যাবহার করতে এভাবে, একটি ক্লিক করে ইউটিউব ব্রাউজ এবং কাজ শেষে আরেকবার ক্লিক করে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনুন ।।

 

 

logodd

 

Google Chrome ব্যবহারকারী DOWNLOAD করতে নিচের পদ্ধতি অনুসরণ করুন—–

 

১/ প্রথমে Google Chrome browser ওপেন করুন এবং Stealthy Add-onsনিচের LINK থেকে DOWNLOAD করুন***imagesdd

 

DOWNLOAD লিঙ্ক — https://chrome.google.com/webstore/detail/stealthy/ieaebnkibonmpbhdaanjkmedikadnoje

 

২/ Stealthy Add-onsডাউনলোড করুন এবং ইন্সটল করুন।

 

৩/ এখন chrome-এর ওপরে ডানে    এই রকম (লাল) icon দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন দেখবেন    (হলুদ) icon দেখতে পাবেন। আপনি ৩/৫ সেকেন্ড অপেক্ষা করুন। দেখবেন      (সবুজ) icon  দেখা যাচ্ছে অর্থাৎ কাজ হয়েছে!!

 

৪/ এখন youtube ওপেন করুন অর্থাৎ , address bar -এ গিয়ে টাইপ করুন http://www.youtube.com || অবশেষে বলবেন “ ও আল্লাহ্, youtube খুইলা গেছে ”।এখন আপনি লুফে নিন youtube-এর মজা!!279910-64

 

৫/ youtube || ইউটিউবের ব্যাবহার বা কাজ শেষ হলে,আপনি Stealthyবাটনে ক্লিক করুন। সবুজ থেকে লাল হলে বুঝবেন আপনার chrome এখন স্বাভাবিক অবস্থায় আছে।

 

৬/আপনি ইউটিউব ব্যাবহার করতে এভাবে একটি ক্লিক করে ইউটিউব ব্রাউজ এবং কাজ শেষে আরেকবার ক্লিক করে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনুন ।।

 

>>এখন, আপনি সিদ্ধান্ত নিন (ip change- proxy change- https://) নানা ঝামেলা পূর্ণ সফটওয়্যার ব্যাবহার করবেন না একটি ক্লিক করে ইউটিউব ব্রাউজ করবেন!!!

gggh

আজ এখানেই শেষ করলাম। আপনারা কমেন্ট করতে ভুলবেন না। কমেন্ট করলে আরও উৎসাহ পাব নতুন নতুন পোস্ট করার জন্য। যেকোনো সমস্যার সমাধান পেতে কমেন্ট করুন। ভালো অথবা খারাপ লাগলেও কমেন্ট করবেন।

 

আপনাদের জন্য শুভ কামনা রইলো।

ভালো থাকুন-সুস্থ থাকুন

পিসি হেল্প লাইন বিডির সাথে থাকুন

|| ধন্যবাদ ||

 

আমার ফেসবুকে ফাঁকা পেজে LIKE দিতে পারেন–

www.fb.com/techspeedbd

 

 

 

 

 

 

14 মন্তব্য
  1. Ishtiaque 2011 বলেছেন

    bro eta use korle to brows speed o kome jai , please dont mind , apnar likhar style onek better , kintu ei soft ta something suck korche from our browser to pc , may be ………. this is a thief software , they giving a licenced version by pay …..

  2. Ishtiaque 2011 বলেছেন

    stealthy to stealing korte parchena ekhon she nijei youtube block kore https mod e…..

  3. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  4. জাকির হোসেন বলেছেন

    ধন্যবাদ শেয়ার করার জন্য।

  5. আতিকুর রাহমান বলেছেন

    খুব ভাল

  6. sabuj4u বলেছেন

    কি বললেন ভাই বিন্দু মাএ উপকার পাইলাম না ।

  7. hasan1971 বলেছেন

    Youtube brows kora jay. But video dekha ba download kora jayna. @ আকাশ

  8. RIYAD P বলেছেন

    Vai addons thik vabe install hoise but youtube khule nai,ki korbo bolen?

  9. salman nirjor বলেছেন

    crome deki ekono holod hoa jabe green hoina re vhi…..

  10. susanto karmokar বলেছেন

    very nice.thanks for share this post..

  11. Shah Al Amin বলেছেন

    Very useful ..thanks

    1. আকাশ বলেছেন

      আপনাকে অশেষ ধন্যবাদ

  12. ~* ইমন *~ বলেছেন

    সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার কারার জন্য আপনাকে ধন্যবাদ….

    1. আকাশ বলেছেন

      @~* ইমন *~: আপনাকে অনেক ধন্যবাদ।

উত্তর দিন