কচ্ছপের স্পীড ছাড়াই ঝামেলা বিহীন Torrent ডাউনলোড করুন!!

13 132

আপনারা প্রথমেই আমার শুভেচ্ছা নিন। আশা করি সবাই ভাল আছেন। আমার পোস্ট লেখা অন্য ভাইদের থেকে নিকৃষ্ট, তাই একটু কষ্ট করে পরবেন। আর যদি ভাল মনে করেন তাহলে comment করে জানাবেন, তাহলে আমি আরও  পোস্ট করার জন্য উৎসাহ পাবো। আর আমার বড় ভাইদের কাছে বলতে চাই আমি আরও post করতে চাই কিন্তু বোঝতে পারি না যে আগে কেউ এটি post করছে কি না।এ বিষয়ে আমাকে help করলে ভালো হয়।

 

এখন আমার কথা বাদ দিয়ে আপনাদের কাছে আপনাদের সমস্যার সমাধান নিয়ে আসছি। আপনারা কোন Download যদি by chance দেখেন Torrent download, তাহলে দেখা যায় বেশির ভাগ লোক তা থেকে ১০০ গজ দূরে চলে যায়। কথাটি কি ঠিক আপনারাই যাচাই করুন। কিন্তু Torrent download দেখলে ঘাবড়ে যাওয়ার কিছু নাই বরং তার পিছে দৌড়ান। Torrent download ফাইল নিয়ে অনেক পাঠক কে নানা ঝামেলা পোহাতে হয়, নানা software ব্যবহার করে কিন্ত ডাউনলোড হয় বিফল। অনেকের Torrent download speed একদম slow যাকে কচ্ছপের দৌড় ছাড়া আর কিছু বলা যায় না।

 

অনেক বকবক করলাম, এখন কাজের কথায় আসি– আজকে post যে কি করব তা বোঝতে পারছিলাম না, কারণ ভয় হয় যদি আগে কেউ এরকম post করে থাকে। নানা চিন্তা ছেড়ে মনে পড়লো, আমি যে Torrent downloader ব্যবহার করি তা সম্পর্কে আপনাদের সাথে share করলে যদি কারও উপকারে আসে তাহলে আমার post টির জীবন-কাল সার্থক হবে ( আমার জীবন-কাল নয় )।

 

আজ Torrent downloader হিসাব একটি  অন্য  Torrent ডাউনলোড করার সফটওয়্যার নিয়ে এলাম। আপনারা ভাববেন bit Torrent ছাড়া এটি কি হতে পারে। কিন্তু এটি bit Torrent নয় আর কোন আজগুবি সফটওয়্যারও নয়। এই সটওয়্যার-এর নাম হল ARES 2.1.9.3043. এই সফটওয়্যার Torrent downloader খুব ভালো। আমি এটা ব্যবহার করি। একটা কথা আগেই বলি এই software টি নামে নয় কাজে এর পরিচয়, কারণ ভিন্ন নামের এই একই সফটওয়্যার বাজারে পাওয়া যায়। আমি ARES সফটওয়্যার নির্বাচিত করার কারণ এটি soft-world এ ARES নামে স্বীকৃত।

 

ARES 2.1.9.3043 সফটওয়্যার অনেকের কাছে অজানা হলে এটি bit Torrent থেকে ভালো এবং কার্যকরী ও ভালো স্পীড প্রদান করে। এটি দ্বারা আপনি শুধু Download নয় আপনি chat-radio-text mss ইত্যাদি সুবিধা পাবেন। ARES সফটওয়্যারটি “শান্ত-শিষ্ট”। কারণ এটি আপনাকে কোন কিছুর জন্য বিরক্ত করবে না, আপনি একবার Torrent file-এ ক্লিক করলে এটি আপন মনে ডাউনলোড করে, যখন আপনি

net connect করেন তখন এটি auto connect হয়ে download শুরু করে। এজন্য আপনাকে bit Torrent এর মত বার বার  কানেকট করতে হবে না। এ সফটওয়্যার কোন ঝামেলা ছাড়া আপনার Torrent ডাউনলোড করে দিতে পারে। তাই দেরি না করে আজকেই ARES 2.1.9.3043  softwareটি download করে নিন!!!

 

SOFTWARE টি এখান  থেকে DOWNLOAD করুন।

 অথবা, diect link— http://www.mediafire.com/?mhmhd9dav4hb1oo

 

এখন আসুন software টির কর্মকাণ্ড সম্পরকে জেনে নিন>>>>>>>

 

১/ ডাউনলোড করা সফটওয়্যারটি ইন্সটল করে নিন

 

 

২/ ইন্সটল করার পর সফটওয়্যারটি desktop থেকে run করুন আর ওপেন করার জন্যdesktop এর নিছে ডানে থেকেARES-এর   icon-এ ক্লিক করে open করুন।

 

 

 

 

 

 

 

৩/ ARES ওপেন করে transfer থেকে locale file সিলেক্ট করে (.torrent) ফাইল সিলেক্ট করুন তাহলে তা ওপেন হবে এবং download শুরু হবে। অথবা, (.torrent) ফাইলে click করুন।

 

৪/download খতম হলে আপনি একটি  সাবধানতা বজায় রাখবেন,>>download শেষ হলে সটওয়্যারটি আবার automatic  upload হওয়া শুরু করে,এটি cancel করতে প্রথমে upload হচ্ছে এমন নিচের ফাইলটিতে right click করে >1st cancel > 2nd   clear idle ক্লিক করুন।

ব্যাস!! আপনার কাজ খতম এবং Torrent download হয়ে যাবে। কি! অন্যান্য Torrent downloader থেকে এটি সহজ কি না!! কমেন্ট করে জানাবেন।

 

আপনাদের এই পোস্ট সম্পর্কে ভালো-মন্দ-পছন্দ-সমস্যা সমাধানে অবশ্যই কমেন্ট করবেন।

“আপনারা ভালো থাকুন – সুস্থ থাকুন -পিসি হেল্পলাইন বিডি এর সাথে থাকুন”।  ।। আল্লাহ্ হাফেয ।।‌

 

আমার ফাঁকা পেজে LIKE দিতে পারেন–  https://www.facebook.com/techspeedbd

 

যেকোনো সমস্যা সমাধানে আমাকে পাবেন– https://www.facebook.com/AKASH.feedback

13 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  2. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. জাকির হোসেন বলেছেন

    সুন্দর এই পোস্টের জন্য আপনাকে অভিনন্দন।

  4. sabuj4u বলেছেন

    নিত্য দিনের জন্য এমন একটি সফটওয়্যার প্রয়োজন, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ।

  5. saima.emraz বলেছেন

    Vaiya asalo ami Upnar kasa janta cai torrent ke ….??? ata ke soft,mp3.video etc…

  6. খুরশীদ সিহাব বলেছেন

    লেখা চালিয়ে যান.

  7. Real বলেছেন

    ধন্যবাদ শেয়ার করার জন্য

    1. আকাশ বলেছেন
  8. sujan বলেছেন

    akash bhaia ei software ke internet download er bekolpo hesebe use kora jabe?

    1. আকাশ বলেছেন

      @sujan: না ভাই এটি only torrent file ডাউনলোড করার জন্য।
      idm দ্বারা যেমন torrent ডাউনলোড করা যায় না ,তেমনি এটি দ্বারা idm ডাউনলোড ফাইল নয় only for torrent file .ধন্যবাদ।

  9. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

    1. আকাশ বলেছেন

উত্তর দিন