টাইপ করার সময় ডিসাবল করুন ল্যাপটপের টাচ প্যাড

16 145

আমরা যারা ল্যাপটপ ব্যবহার করি তারা একটি সমস্যায় প্রায়ই পড়ি। আর তা হল কোন কিছু টাইপ করার সময় বৃদ্ধাঙ্গুলি বা তালুর স্পর্শে কার্সর অন্য কোথাও সরে যায়। যা খুবই বিরক্তিকর । আমার আজকের পোষ্ট এই বিরক্তি ‍দুর করার জন্য।

 

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভাল আছেন। ভাল থাকা কিন্তু আল্লাহর অশেষ নেয়ামত। তার জন্য অবশ্যই আমাদের সবারই শুকরিয়া করা উচিৎ। ছোট খাট বিভিন্ন সমস্যা কিন্তু আমাদের জীবনে থাকে, থাকবে ….. 🙂 । তারপরেও যে আমরা ভাল আছি এটি অনেক কিছু।

ওকে পোষ্টের কথায় আসি। প্রথমে নিচের ডাউনলোড লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করুন।এটি হল প্রথম সফটওয়্যার। সফটওয়্যারটির নাম    Touchpad Pal   

স্বাগতম আমার লেখায়

 

আমি আসলে আজকে দুটি সফটওয়্যার শেয়ার করবো। কারন মানুষ সাধারনত অপশন ভালবাসে। আর সেই অপশন প্রীতির কথা   মাথায় রেখেই আজকের পোষ্ট করার চেষ্টা করলাম । জানিনা কতটুকু সফল হলাম?????

CLICK TO DOWNLOAD THE SOFTWARE

এটি একটি ফ্রিওয়ার সফটওয়্যার। তাই ফুল ভার্সন করার কোন ঝামেলা নাই।ইন্সটল করুন। এটি উইন্ডোজ এক্সপি, সেভেন ও এইটে সাপোর্ট করবে। সফটওয়ারটি ইন্সটল করুন। ব্যাস কাজ শেষ। এটি অটোমেটিক্যালি আপনি যখন কিছু টাইপ করবেন তখন ল্যাপটপের টাচ প্যাড ডিসেবল করে দিবে। 🙂 ।

 

প্রথম সফটওয়্যার সম্পর্কে আর কিছু বলার নাই। এবার নিচের লিংকে ক্লিক করে অন্য একটি সফটওয়্যার ডাউনলোড করুন।

CLICK TO DOWNLOAD THE SOFTWARE

 

এর নাম      Touchfreeze   . নামেই যার পরিচয়। অর্থাৎ এর কাজই হল সময় মতো টাচপ্যাড ফ্রিজ করে দেয়া মানে হলো টাচপ্যাড অফ করে দেয়া।নিশ্চিন্তে ডাউনলোড করুন এবং ব্যবহার করুন।

 

পোষ্টটি যদি ভাল লাগে তাহলে পোষ্টের নিচে কমেন্টের ঘরে একটি উৎসাহ মুলক কমেন্ট করবেন।

আপনাদের সুবিধার্থে আমি, লিংক দুটিই অরিজিনাল যে সাইট থেকে নেয়া হয়েছে তাই দিলাম। কারন একটি সফটওয়্যার ডাউনলোড করার পর ব্যবহার করতে গেলে বাস্তবিক কিছু সমস্যা দেখা দিতে পারে। তাই যাতে বিস্তারিত জানতে পারেন এবং কারও কাছে ধর্ণা দিতে না হয় তাই অরিজিনাল সাইটের লিংকই শেয়ার করলাম। আর তারপরেও যদি সমস্যা হয়, তাহলে আমার ফেসবুক আইডিতে আপনাকে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিনই স্বাগতম।পিসি হেল্পলাইন ব্লগে, আমার পোস্টের নামের পাশেই ফেসবুক আইডির লিংক আছে। তারপরেও অনেকেই খুজে পান না। 🙁  নিচে লিংক দিলাম।

**** ফেসবুকে আমি  ****   

ধন্যবাদ। ভাল থাকবেন। নিজে ভাল থাকবেন এবং অপরকে ভাল থাকতে সাহায্য করবেন।কমেন্ট করতে ভুলে যাবেন না আবার। 🙂

 

16 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    ধন্যবাদ, কাজের পোস্ট।

  2. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. আব্দুল বারী বলেছেন

    vai kub valo post. thanks

  4. sabuj4u বলেছেন

    dhohhobad apnake . asa kori agami te aro valo post pabo.

  5. RIHDOY ISLAM বলেছেন

    আমি আপনাকে অনেক দেরিতে কমেন্ট করলাম। যাহোক আশাকরি আপনি এবং আপনার বাড়ির সবাই ভালই আছেন। টাইপ করার সময় কি বোর্ড থেকেই টাচ প্যাড বন্ধ করা জায়। তার পরও অনেক ভাল সফটওয়্যার। ধন্যবাদ আপনাকে।

  6. Milton Saha বলেছেন

    Guru apni to fatai disen…nys vry good post….

  7. Fahim_Morshed বলেছেন

    Trojan Virus paowa jassche, ki korbo ? abon touch freeze use korte parcina. mouse pad off rakar oftion nei

    1. মো: নাসির উদ্দিন বলেছেন

      @Fahim_Morshed: ভাই, একটা কপি পেষ্ট মুক্ত পোষ্ট লিখতে অনেক সময় এবং শ্রম দিতে হয়। তো সেই শ্রমের মুল্য এভাবে দিলেন। আমি ভাল করে স্কান করেই লিংক দিয়েছি। আমার এই সফটওয়্যারে কোন ভাইরাস, ট্রোজান নেই। আমার কথা বিশ্বাস না হলে যে লিংকটি দিয়েছি তা অনলাইন লিংক চেকার এর ফলাফল দেখুন।
      http://onlinelinkscan.com/?lookup=http%3A%2F%2Ftouchfreeze.googlecode.com%2Ffiles%2FTouchFreeze-1.0.2.msi&searchsubmit=Scan+Link

      উপরের লিংকে ক্লিক করলেই বুঝতে পারবেন আমি কোন ট্রোজান বা ভাইরাসের লিংক দেই নেই। আর আপনার নামে ব্লগের এ্যাডমিন ভাইয়ের কাছে কমপ্লিন করছি, যাতে ভবিষ্যতে অন্য কারও পোষ্টে এই রকম বিভ্রান্তি মুলক কমেন্ট না করতে পারেন।

  8. Fahim_Morshed বলেছেন

    Vai use korte parcina. nicher ta (http://desofto.com/tpp.exe)atate virus ache bolteche. please help me as soon as possible.

    1. মো: নাসির উদ্দিন বলেছেন

      @Fahim_Morshed: ভাই আপনি আর জায়গা পান নাই না। আমার পোষ্টে আসছেন কমেন্ট করে মানুষকে বিভ্রান্ত করতে। যাই হোক সম্মানিত ভিজিটর যদি কারও মনে সফটওয়্যারটি নিয়ে কোন প্রশ্ন থাকে মানে ভাইরাস বা ট্রোজানের ভয় থাকে, তাহলে নিচের লিংকে ক্লিক করে যেনে নিন, আমার দেয়া লিংকটি কতটুকু বিশ্বাস যোগ্য।
      http://onlinelinkscan.com/?lookup=http%3A%2F%2Fdesofto.com%2Ftpp.exe&searchsubmit=Scan+Link

      আর Fahim_Morshed ভাই, আপনি যদি না বুঝে উল্টা পাল্টা কমেন্ট করেন তাহলে কিন্তু ব্লগের এ্যাডমিনের কাছে আপনার নামে বিচার দিমু।

  9. MOYIN HOSSAIN EMON বলেছেন

    ধন্যবাদ ।

  10. Real বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে। 😀

    1. মো: নাসির উদ্দিন বলেছেন

      @Real: ভাই ধন্যবাদ।

  11. মিয়াজী বলেছেন

    ধন্যবাদ, কাজের পোস্ট।

    1. মো: নাসির উদ্দিন বলেছেন

      গুরু আপনাকেও ধন্যবাদ।

উত্তর দিন