নকিয়া N8 মোবাইল ফোন এর জন্য কিছু কমন এবং লেটেস্ট সফটওয়্যার [ পর্ব-১ ]

9 131

আচ্ছালামু আলাইকুম,

সকল পাঠক এবং পিসি হেল্পলাইন বিডির সকল প্রশাসক কে আমার সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ। আশা করি সবাই ভাল আছেন মহান প্রভুর অশেষ রহমতে ।

আজকে আপনাদের জন্য আমার উপহার থাকছে নকিয়া এন-৮ মোবাইল ফোন এর জন্য একদম লেটেস্ট এবং কমন কিছু সফটওয়্যার। যাদের এন-৮ আছে তাদের জন্য নিশ্চয় খুশির সংবাদ।

 

এবার এক এক করে দেখে নিন আজকের সফটওয়্যার গুলোঃ

১-এই অ্যাপ্লিকেশনটি একটি ভার্চুয়াল মশা repeller. উচ্চ ফ্রিকোয়েন্সি সম্পন্ন যাহা মশাদের একদম অপছন্দনীয় ।এর থেকে এমন এক আজিব শব্দ আসে যাহা  মানুষ শুনতে পায়না শুধু মশারা শুনতে পায়। তাই আপনার হ্যান্ডসেট দিয়ে মশা তাড়াতে চাইলে সফটওয়্যার টি ব্যাবহার করে আশে পাঁশের মশার আক্রমন থেকে নিশ্চিত থাকুন । ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

২- এই সফটওয়্যার টি দারা ব্যাটারি পাওয়ার মোড স্বয়ংক্রিয়ভাবে সেভ হয়ে যাবে । আপনার ব্যাটারি স্তরের উপর ভিত্তি করে শক্তি সঞ্চয় মোড ও সক্রিয় করে নেবে।

এবং জিপিএস, ওয়াইফাই, ব্লুটুথ, থীজিনেটওয়ার্ক, স্ক্রিনলাইট, ব্রাইভেশন, ইত্যাদি চলাকালীন ও অটোম্যাটিক পাওয়ার সেভ মোড সক্রিয় থাকবে।এর নাম হল ইজি ব্যাটারি  সেভার।

ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

 

 

৩-এই সফটওয়্যার টি হল একটি মিরর অ্যাপ্লিকেশন যাহা ফ্রন্ট ক্যামেরায় ব্যাবহার হয়। ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

৪- Defenx সিকিউরিটি Suite- এন্টিভাইরাস, trojans, স্পাইওয়্যার বা অন্যান্য ম্যালওয়্যার, AntiSpam এবং AntiTheft বিরুদ্ধে এক শক্তিশালী প্রতিরোধক। এটা আপনার হ্যান্ডসেট স্বাভাবিক অপারেশনের সঙ্গে কোন প্রকার হস্তক্ষেপ ছাড়া একটানা সুরক্ষা প্রদান করবে।এবং এটা কোনো নতুন ম্যালওয়ার বা অন্য কোন ভাইরাস ফোনে দেখা মাত্রই আপনার হ্যান্ডসেটে প্রদর্শিত হবে। কোন কারন বশত যদি ভাইরাস রিমুব করতে না ও পারেন এই এন্টিভাইরাস সফটওয়্যার টি সেটিকে দমন করে রাখবে। ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে

 

 

 

 

 

 

 

 

 

** বিস্তারীত বেশী বিবরণ দেওয়া সম্বভ হলনা এক সাথে কয়েকটা সফটওয়্যার দেওয়ার জন্য। আর এ ধরনের প্রতিটি সফটওয়্যার ইন্সটল শেষে সফটওয়্যার থেকেই গাইডলাইন জানিয়ে দেওয়া হয়, তাই আশা করি কেউ কোন প্রকার সমস্যা চাড়াই ব্যাবহার করে জেতে পারবেন**

এবং নকিয়া এন-৮ এর বাইরে ও যে সমস্ত হ্যান্ডসেট Sis. টাইপ জাঁতীয় ফাইল সাপোর্ট করে বা আপনার সেটে ইন্সটল হয়। তাহলে আপনি ও ট্রাই করে দেখতে পারেন( পরিক্ষীত নয়)

সফটওয়্যার গুলো নিজ দায়িত্বে ইন্সটল ও ব্যাবহার করবেন। কোন প্রকার দুর্ঘটনার জন্য প্রকাশক বা পিসি হেল্পলাইন বিডি কোন ভাবেই দায়ী থাকবেনা।

আপনাদের সাড়া পেলে আবার হাজির হব নতুন কোন হ্যান্ডসেট এর সফটওয়্যার নিয়ে।

আল্লাহ সকলের প্রতি সহায় হউক।

ফি আমানিল্লাহ

>>> মিয়াজী <<<

9 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  2. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. sabuj4u বলেছেন

    আপনার পোষ্টটি খুব সুন্দর হয়েছে, তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।

  4. মো: নাসির উদ্দিন বলেছেন

    Ami sobguli download korsi. Darun kajer. What a se.y shot. Nice.

  5. মো: নাসির উদ্দিন বলেছেন

    WOW What a Marvelous post. I like ur post. 🙂

  6. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  7. Real বলেছেন

    bishal maper dhonnobad….

  8. Selim Rehman বলেছেন

    Darun boss… tnx

    1. মিয়াজী বলেছেন

      @Selim Rehman: আপনাকে ও ধন্যবাদ ।

উত্তর দিন