ফাইল রিড করুন কন প্রকার ঝামেলা ছাড়া !

7 102

সবাইকে সালাম 🙂

আজ অনেক দিন পর আবার আপনাদের সামনে একটা সুন্দর জিনিস নিয়ে হাজির হলাম। অনেক এর কাছে হয়ত জানা তবে যাদের কাছে এই ব্যাপার টি একেবারেই নতুন তাদের জন্য আজ আমার এই লেখা।

আজ কাল ইন্টারনেট এর যুগে আমরা অনেক প্রকার এর ফাইল নেট থেকে ডাউনলোড করে থাকি। অনেক এ হয়ত ই-বুক ডাউনলোড করেন আবার কেউ কন সফটওয়্যার এর টিউটোরিয়াল আবার কেউ প্রেজেন্টেশন তবে এই সব জিনিস এর কিন্তু আলাদা ফর্ম্যাট রয়েছে এবং এই সব ধরনের ফর্ম্যাট এর ফাইল ওপেন করবার জন্য নিশ্চই আপনি তাদের সফটওয়্যার গুলোকেও ইন্সটল করে রেখেছেন। এর ফলে নষ্ট হচ্ছে আপনার পিসির অনেক যায়গা এবং কষ্ট হচ্ছে আপনার ও। তাই আজ আপনাদের জন্য একটি সুন্দর সফটওয়্যার নিয়ে এলাম এর নাম হচ্ছে “ফ্রি ফাইল ভিউয়ার” Free File Viewer. এই সফটওয়্যার টির ব্যবহার এর ফলে আপনি সব ধরনের ফাইল যেমন -> pdf, doc, ppt etc ফাইল গুলো ওপেন এবং রিড করতে পারবেন। তাহলে অজথা এত গুলো সফটওয়্যার পিসি তে ইন্সটল করে লাভ টা কি ? 😛

তাই বন্ধুরা, আর দেরি না করে সফটওয়্যার টি ডাউনলোড করে ফেলুন। আশা করি সফটওয়্যার টি সবার ভালো লাগবে। লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন 😀 আপনাদের সুন্দর কমেন্ট এর অপেহ্মায় রইলাম।

ডাউনলোড করে ফেলুন নিচের ডাউনলোড বাটন টি প্রেস করে।

আজ এখানেই শেষ করছি। আবার নতুন কিছু পেলে চলে আসব 😉 বাই বাই। সবাই ভালো থাকবেন। বানান ভুল হলে হ্মমা করবেন 😛

7 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

  2. নাঈম প্রধান বলেছেন

    ভাল একটি পোস্ট । 🙄 শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

    1. Md. Moshiour Rahman বলেছেন

      @মো: নাসির উদ্দিন: আপনাকেও ধন্যবাদ 🙂

  4. sabuj4u বলেছেন

    vai post ta pore moja pailam, akon download kore moja pailam. use kore dakhi. kinto apnake advance thanks. hahaha moshiur vai valo takben ar notun kisu niya asben.

    1. Md. Moshiour Rahman বলেছেন

      @sabuj4u: অবশ্যই 🙂
      আর নতুন কিছু নিয়ে আসব 🙂

  5. জাকির হোসেন বলেছেন

    আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

উত্তর দিন