এভাস্ট প্রো (ফুল ভার্সন)

8 157

সবাইকে সালাম :-)

কেমন আছেন সবাই ? আজকে আপনাদের জন্য একটি অসাধাওন জিনিস নিয়ে এলাম, সেটা হচ্ছে এভাস্ট এর অ্যান্টিভাইরাস, তবে এটি প্রো ভার্সন এবং আপনাদের জন্য নিয়ে এলাম সম্পুর্ন ফ্রিতে ;)

তবে সমস্যা হচ্ছে একটি যে, এটি টুরেন্ট ডাউনলোড দেয়া হবে। কারন মিডিয়াফায়ার আবার সিরিয়াল কি ধরে এবং রিমুভ করে দেয় এবং সেখানে ফাইল ভাওলেশন এর পোস্টার লাগায়ে দেয়, আর টুরেন্ট এ কন প্রকার সমস্যা নেই ;) যেমনে খুশি ডাউনলোড করেন, আর রিসিউম সুবিদা তো আছেই। যাক এবার মূল পোস্ট এ ফিরে আসি।

এভাস্ট অ্যান্টিভাইরাস এর উপর যারা বিশ্বাস করেন তাদের জন্য নিয়ে এলাম এর প্রো ভার্সন টি সম্পুর্ন ফ্রিতে ;) তাই এটি ডাউনলোড করতে কি কি প্রয়োজন হবে এবং কিভাবে ডাউনলোড করবেন সেই বেপার এ চলে যাই ;)

এই লিঙ্ক থেকে মানে টুরেন্ট থেকে ডাউনলোড করতে অবশ্যই আপনার দরকার টুরেন্ট ডাউনলোড আর, যার নাম হচ্ছে ইউ টূরেন্ট ! আমাদের লাইব্রেরী তে খুজলে অবশ্যই ইউ টুরেন্ট এর পোস্ট পাবেন সেখান থেকে ডাউনলোড করে নিবেন ;)

এভাস্ট অ্যান্টিভাইরাস টি ডাউনলোড করতে ক্লিক করুন এখানে :)

উপরে “এখানে” তে ক্লিক করার পর আপনার সামনে একটা ট্যাব খুলবে, সেখানে একটু খেয়াল করে তাকালেই আপনি দেখতে পারবেন আপনার সামনে ৩ টি অপশন রয়েছে, সেখান থেকে মাজখানের অপশন টি তে ক্লিক কররে ফেলুন যার নাম হচ্ছে “ডাউনলোড টুরেন্ট” তারপর তারপর একটি নতুন উইন্ডো পাবেন “অপেন উইথ” সেখান থেকে ইউ টূরেন্ট দিয়ে ওপেন করুন এবং ডাউনলোড সুরু হয়ে যাবে। তারপর ডাউনলোড শেষ হলে ইন্সটল করুন এবং লিসেন্স কি টি কাজে লাগান আর ভাইরাস কে বলুন টা টা :P :P

 

আজ এখানে শেষ করছি, আগামীতে দেখা হবে নতুন কিছু নিয়ে ;)

8 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

  2. আকাশ বলেছেন

    Awesome পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

  3. rjtayef বলেছেন

    key koi pamu

  4. Real বলেছেন

    শেয়ার করার জন্য ধন্যবাদ।

  5. ABS HASAN9 বলেছেন

    আমি অলরেডি কালেক্ট করছি । মেয়াদ 2038 সাল পর্যন্ত ।পুরাই উড়াধুরা ।

  6. Ole বলেছেন

    এটাকি avest7 না আগের version?

  7. HassanMahfuj বলেছেন

    Ei software ta age dewa hoyechilo mone hoy …

  8. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

উত্তর দিন