Email এলার্ট সফট্ওয়ার আপনার সিম্বিয়ান মোবাইলের জন্য

6 2,296

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশা করি ভাল আছেন ।

আমারা অনেকেই ইন্টারনেটে অনেক ওয়েব সাইটে কাজ করি । দেখা যায় প্রতিদিন বিভিন্ন সাইট থেকে যে কোন দরকারী মেইল আসে । এজন্য মেইল চেক করার জন্য কম্পিউটার বা ল্যাপটপ ওপেন করতে হয় । এজন্য বারবার মেইল চেক করতে ঝামেলা হয় । তাছাড়া বিভিন্ন জায়গায় গেলে সঙ্গে করে কম্পিউটার বা ল্যাপটপ নিয়ে যাওয়া সম্ভব না ।

বন্ধুরা আজ আমি আপনাদের সিম্বিয়ান মোবাইলের জন্য সুন্দর একটি ইমেল এলার্ট সফট্ওয়ার উপহার দেব । এই সফট্ওয়ারটি আপনার মোবাইলে ইনস্টল করলে যখন আপনার নতুন ইমেইল আসবে তখন আপনাকে জানিয়ে দেবে এবং সফট্ওয়ারটির ইনবক্স থেকে তা পড়তে পারবেন ।

প্রথমে সফট্ওয়ারটি এখান থেকে ডাউনলোড করে নিন । এখন মোবাইলে ইনস্টল করুন । ইনস্টল হয়ে গেলে সফট্টি ওপেন করুন এবং আপনি আপনার মেইল ও পাসওয়ার্ড সফট্ওয়ারটিতে সেট করে দিন । আপনি ইচ্ছা করলে একের অধিক মেইল ও ব্যবহার করতে পারবেন ।

সফট্ওয়ারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

যে মোবাইল গুলোতে এই সফট্টি সাপোর্ট করবেঃ

5800 XpressMusic Applications, Mobile Applications, nokia 5320, Nokia 5320 XpressMusic Applications, Nokia 5630 XpressMusic Applications, Nokia 5730 XpressMusic Applications, Nokia 6650, nokia 6700, nokia 6710, Nokia 6720, nokia 6760, Nokia Applications, nokia e52, nokia e73, Nokia E75, ShangMail v2.0 S60v3/v5 SymbianOS 9.x Signed, Symbian Applications

6 মন্তব্য
  1. Nafiz Ur Rahman বলেছেন

    হু ম ।

  2. B Islam বলেছেন

    শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ !

  3. Real বলেছেন

    ধন্যবাদ আপনাকে।

  4. raku বলেছেন

    apni jotogulo post koresen tar 1tio download korte pari ni. Asha kori er por theke mobile diye jara browse kore tader kotha mathay rekhe link gulo add korben. Post gulo valo but 1tio dwnld korte pari ni. Ami nokia n73 user.

  5. সিহাব সুমন বলেছেন

    সুন্দর পোষ্ট এর জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

  6. মো: নাসির উদ্দিন বলেছেন

    নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

উত্তর দিন