মামা আপনার ব্লুটুথ অন!!! অফ করতে ভুলে গেছেন? সমস্যা নেই আমি আছিনা।

5 85

ওহ মামা গানটাতো জটিল এখনই সেন্ট কর ব্লুটুথ অন করলাম । এক মোবাইল ফোন থেকে অন্য ফোনে তথ্য আদান-প্রদানের জন্য ‘ব্লুটুথ’ বেশ জনপ্রিয় প্রযুক্তি। তবে ব্লুটুথ ব্যবহার করে প্রয়োজনীয় তথ্য আদান-প্রদান করতে গিয়ে অনেক সময় অপ্রয়োজনীয় ও ক্ষতিকর তথ্য ব্লুটুথবান্ধব ডিভাইস থেকে ফোনে ঢুকে পড়ে। প্রয়োজনীয় কাজ শেষে ব্লুটুথ বন্ধ করতে ভুলে গেলেই সাধারণত এ ধরনের সমস্যায় পড়তে হয়। ব্লুটুথ চালু থাকলে হ্যান্ডসেটের ব্যাটারির ওপরও চাপ পড়ে। এতে দ্রুত ব্যাটারির চার্জ শেষ হয়ে যায়।
এ সমস্যা থেকে মুক্তি পেতে মোবাইল অ্যাপ্লিকেশন ‘বিটি গার্ড’ বা ব্লুটুথ গার্ডের ওপর আস্থা রাখা যায়। ব্লুটুথ বন্ধ করতে ভুলে গেলে অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে সংযোগ বন্ধ করে দেবে। ফলে যেকোনো ক্ষতিকর প্রোগ্রাম প্রবেশ থেকে মোবাইল ফোনসেট রক্ষা পাবে। কতক্ষণ অকার্যকর থাকলে ব্লুটুথ সংযোগ বন্ধ হবে তা-ও এখানে নির্দিষ্ট করে দেওয়া যাবে।
অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে নিজের মোবাইল ফোনসেটটি পাশের ব্লুটুথ বান্ধব ডিভাইস থেকেও অদৃশ্য করে রাখা যাবে। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে  .

সবাই ভালো থাকবেন।

5 মন্তব্য
  1. লিটন হাফিজুর বলেছেন

    Thanks for share.

  2. shatu বলেছেন

    আপনি কি Nokia Smartphone User, আর আপনার ফোনটা কি Touch screen?

    তাহলে এই Windows7 Software টা আপনার জন্য।
    সফটওয়্যার টা ডাউনলোড এর লিঙ্ক তো এখানে। মাত্র ১৮০কেবি। Download link- http://adf.ly/9vm1d
    আর একটা কথা আপনার ফোন টা অবশ্যই s60v3 অথবা s60v5 Touch screen হতে হবে।
    Install করার প্রক্রিয়া টা একবার দেখুন।
    ডাউনলোড করার পর Extract করুন Computer থেকে, অথবা এই সফটওয়্যারটা দিয়া মোবাইল থেকেই Extract করতে পারেন। Download link- http://adf.ly/9vmSd
    Extract করার পর, Windows7.sis সফটওয়্যারটা প্রথমে Install করুন, তারপর Windows7 pitch টা Install করুন। এখন আপনার কাজ শেষ।

  3. সিহাব সুমন বলেছেন

    thanks for share.

  4. রহস্যময়ী ভিজিটর বলেছেন

    Thanks 4 share this Post.

  5. maruf বলেছেন

    ami eta nokia n73 te use koresi
    valoi kajer

উত্তর দিন